বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sayantika Banerjee: ‘‌মুসলিমরা মীরজাফর নাম রাখে না, হিন্দুরা শুভেন্দু নাম রাখবে না’‌: সায়ন্তিকা

Sayantika Banerjee: ‘‌মুসলিমরা মীরজাফর নাম রাখে না, হিন্দুরা শুভেন্দু নাম রাখবে না’‌: সায়ন্তিকা

তৃণমূলনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

এই বিজয়া সমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিলিগুড়ির মেয়র গৌতম দেব, মহকুমা পরিষদের সভাধিপতি অরুণ ঘোষ, দার্জিলিং জেলার সমতলের তৃণমূল কংগ্রেস সভানেত্রী পাপিয়া ঘোষ–সহ অন্যান্যরা। নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে তৃণমূল নেত্রী সায়ন্তিকাকে কোমর দুলিয়ে নাচতেও দেখা যায়।

তৃণমূল কংগ্রেসের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন শুভেন্দু অধিকারী। এই কথা তৃণমূল কংগ্রেসের নেতা–নেত্রীরা বিভিন্ন সভা–সমাবেশ বলে থাকেন। তৃণমূল কংগ্রেসে থেকে সাংসদ থেকে পরিবহণমন্ত্রী সবই হয়েছিলেন। তাঁর পরিবারও সমস্তরকম পদ পেয়েছিলেন। আর একুশের নির্বাচনের আগে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। এখন রাজ্যের বিরোধী দলনেতা। এবার নকশালবাড়ি থেকে শুভেন্দু অধিকারীকে মীরজাফরের সঙ্গে তুলনা করে বিস্ফোরক আক্রমণ করলেন তৃণমূলনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

ঠিক কী বলেছেন সায়ন্তিকা?‌ বুধবার রাতে নকশালবাড়ি ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে এসে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিশানা করে সায়ন্তিকা বলেন, ‘‌মুসলিম সম্প্রদায়ের মানুষ যেমন এখন আর মীরজাফর নাম রাখে না, আগামীদিনে তেমনই হিন্দু পরিবারের ঘরে পুত্রসন্তান জন্মালে তাঁর নাম শুভেন্দু রাখা হবে না। কারণ তৃণমূল কংগ্রেস দুধ কলা দিয়ে কালসাপ পোষা বন্ধ করে দিয়েছে।’‌ এই ভাষাতেই সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় আক্রমণ করলে তা নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায়।

আর কী বলেছেন সায়ন্তিকা?‌ এদিন তিনি শুধু শুভেন্দুকে আক্রমণ করে থেমে থাকেননি। বরং নরেন্দ্র মোদী এবং অমিত শাহকেও আক্রমণ করেছেন। তিনি বলেন, ‘‌একটা সিনেমা বেরলে তার একটা নাম থাকে। বিজেপির ক্ষেত্রে নাম হবে জুমলা। আর তার ডিরেক্টর হবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যার পরিচালনায় থাকবেন পাপ্পু শাহ। আমি ওনাকে পাপ্পু শাহ হিসাবেই মনে রাখতে চাই’‌। এভাবেই তিনি অমিত শাহকে পাপ্পু শাহ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নানান ভাষায় আক্রমণ করেন।

উল্লেখ্য, এদিনের এই বিজয়া সমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিলিগুড়ির মেয়র গৌতম দেব, মহকুমা পরিষদের সভাধিপতি অরুণ ঘোষ, দার্জিলিং জেলার সমতলের তৃণমূল কংগ্রেস সভানেত্রী পাপিয়া ঘোষ–সহ অন্যান্যরা। এদিন বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে তৃণমূল নেত্রী সায়ন্তিকাকে কোমর দুলিয়ে নাচতেও দেখা যায়।

বাংলার মুখ খবর

Latest News

তৃণমূল ছাড়লেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বিভাস অধিকারী, বানালেন নতুন দল ভোট প্রক্রিয়ায় হস্তক্ষেপের অভিযোগ, রাজ্যপালের বিরুদ্ধে নির্বাচন কমিশনে গেল TMC মোদী সরকারের আমলে ইডির হাতে গ্রেফতারি বেড়েছে ২৫০০%, বেড়েছে টাকা উদ্ধার মমতার উস্কানিতেই একাধিক রামনবমী মিছিলে 'হামলা', গুরুতর অভিযোগ শুভেন্দুর 'গসিপ খুঁজছিল...' সুশান্তের মৃত্যুতে কিচ্ছু যায় আসেনি আমজনতার, দাবি দিবাকরের ইয়ালিনিকে ছেড়ে নতুন খেলার সঙ্গী ইউভানের! রাজ-পুত্র গাইল ‘তেরে বাতো মে অ্যায়সা…’ জারি হল স্কুলের গরমের ছুটির বিজ্ঞপ্তি, সঙ্গে অতিরিক্ত ক্লাসের নির্দেশিকা গরমের মধ্যে মনখারাপ করবেন না, এখনই পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, মনটা জুড়িয়ে যাক 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি উইকেটের পিছনে দাঁড়িয়েই ব্যাটারদের সাজঘরে ফেরালেন, ছুঁয়ে ফেললেন কার্তিকের রেকর্ড

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.