বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: পথ দুর্ঘটনার কবলে পড়লেন তৃণমূল কংগ্রেস বিধায়ক, গুড়াপের কাছেই ঘটল বিপত্তি

Road Accident: পথ দুর্ঘটনার কবলে পড়লেন তৃণমূল কংগ্রেস বিধায়ক, গুড়াপের কাছেই ঘটল বিপত্তি

পথ দুর্ঘটনার কবলে পড়লেন পূর্ব বর্ধমানের রায়নার তৃণমূল কংগ্রেস বিধায়ক

বিধায়কের কনভয়ের সামনে একটি ট্র্যাক্টর চলে আসে। সেটাকে কাটাতে গেলে ট্র‌্যাক্টর এসে ধাক্কা মারে। আর তখনই বিপত্তি ঘটে। আজ,শুক্রবার হুগলির গুড়াপের কাছে পথ দুর্ঘটনাটি ঘটেছে। ওই পথ দুর্ঘটনায় অল্পবিস্তর চোট পেয়েছেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া।

এবার পথ দুর্ঘটনার কবলে পড়লেন পূর্ব বর্ধমানের রায়নার তৃণমূল কংগ্রেস বিধায়ক শম্পা ধাড়া। আজ, শুক্রবার কলকাতায় স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে পূর্ব বর্ধমান থেকে আসছিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক। আর গুড়াপের কাছে পথ দুর্ঘটনায় পড়ে তাঁর কনভয়। এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে। ঘটনাস্থলে আসেন পুলিশ। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

ঠিক কী ঘটেছে হুগলির গুড়াপে?‌ স্থানীয় সূত্রে খবর, পূর্ব বর্ধমানের রায়না থেকে কলকাতায় আসার সময় হুগলি জেলার গুড়াপে এই পথ দুর্ঘটনা ঘটে। এখানে তৃণমূল কংগ্রেস বিধায়কের কনভয়ের সামনে একটি ট্র্যাক্টর চলে আসে। সেটাকে কাটাতে গেলে ট্র‌্যাক্টর এসে ধাক্কা মারে। আর তখনই বিপত্তি ঘটে। আজ,শুক্রবার হুগলির গুড়াপের কাছে পথ দুর্ঘটনাটি ঘটেছে। ওই পথ দুর্ঘটনায় অল্পবিস্তর চোট পেয়েছেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, এদিন মহেশ্বরপুর এলাকার রাস্তা দিয়ে বিধায়কের কনভয়–সহ তিনটি গাড়ি পর পর যাচ্ছিল। তখন ওই কনভয়ের সামনে হঠাৎ একটি ট্র্যাক্টর চলে আসে। কনভয়ের সামনে চলে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্র‌্যাক্টরটি ধাক্কা মেরে দেয়। এই পরিস্থিতিতে অন্য একটি গাড়ি করে কলকাতার উদ্দেশে রওনা দেন তৃণমূল কংগ্রেস বিধায়ক।

ঠিক কী বলেছেন বিধায়ক?‌ এই পথ দুর্ঘটনা ঘটার পর তৃণমূল কংগ্রেস বিধায়ক শম্পা ধাড়া বলেন, ‘আমার সামান্য চোট লেগেছে। হঠাৎই কনভয়ের সামনে চলে এসে ধাক্কা মারে ট্র‌্যাক্টর। তাতে গাড়ির ক্ষতি হয়েছে। পরে অন্য একটি গাড়ি করে কলকাতার উদ্দেশে রওনা হয়েছি।’ শীতের সময় কলকাতা–সহ জেলায় পথ দুর্ঘটনার ঘটনা ঘটছে। অনেক জায়গায় পুলিশ চা–পানের ব্যবস্থা করছে চালকদের জন্য। ভারী ট্রাক, লরির চালক অনেক সময় ঘুমিয়ে পড়লে পথ দুর্ঘটনা ঘটছে।

বাংলার মুখ খবর

Latest News

আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে ‘বস্কো স্যার ছাড়া অসম্ভব ছিল...’ তৌবা তৌবা গানের পারদর্শিতা নিয়ে অকপট ভিকি 'ও গল্প বলছে আর সমস্যায়…', সারেগামাপায় কৌশিকীর অতীতের রহস্য ফাঁস করলেন রাঘব Video: ত্রিধারা সম্মিলনীতে হয়ে গেল খুঁটি পুজো! থিম নিয়ে কী জানালেন উদ্যোক্তারা? সব থেকে বেশি গোল, সর্বাধিক সেভ, অব্যর্থ ট্যাকল, নির্ভুল পাস, ইউরোর সব পরিসংখ্যান

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.