বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গেমে বুঁদ থাকায় ট্রেনের ধাক্কা, অশোকনগরে দুই কিশোরের প্রাণ কাড়ল মোবাইল!
লোকাল ট্রেন, প্রতীকি ছবি।
লোকাল ট্রেন, প্রতীকি ছবি।

গেমে বুঁদ থাকায় ট্রেনের ধাক্কা, অশোকনগরে দুই কিশোরের প্রাণ কাড়ল মোবাইল!

  • ঘটনাস্থলে তিন জন ছিল বলে জানায় স্থানীয়রা। তবে দুই কিশোরের দেহ জিআরপি উদ্ধার করলেও তৃতীয় কোনও যুবকের খোঁজ মেলেনি এখনও। 

মোবাইল কেড়ে নিল দু'টি তরতাজা প্রাণ। অশোকনগরে রেললাইনে বসে গেম খেলছিল দুই কিশোর। গেমে আসক্ত দুই কিশোর খেয়াল করেনি দ্রুত গতিতে আসা ট্রেনটিকে। আর তাতেই কাল। ট্রেনের ধাক্কায় মারা গেল দুই জনে। তবে ট্রেন নয়, তাদের ঘাতক মোবাইল। জানা গিয়েছে মোবাইলে গেম খেলায় বুঁদ ছিল দুই কিশোর। আর তাই মৃত্যু তাদের। জানা গিয়েছে, ঘটনাস্থলে ছিল আরও একজন। তবে দুই কিশোরের দেহ জিআরপি উদ্ধার করলেও তৃতীয় কোনও যুবকের খোঁজ মেলেনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় মানিকনগর কাঞ্চনপল্লি এলাকায় রেললাইনের উপর বসে মোবাইল ফোনে গেম খেলছিল তিন কিশোর। সেই সময় সেই লাইন দিয়ে আসছিল ডাউন ঠাকুরনগর লোকাল। তবে গেমে বুঁদ থাকায় কিশোররা বুঝতে পারেনি যে ট্রেনটি সেই লাইনেই আসছে। এরপরই ট্রেনের ধাক্কা লেগে মৃত্যু হয় দু'জনের। অন্য একজনের খবর এখনও পাওয়া যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, রেললাইনের উপর বসে তিনবন্ধু গেম খেলায় মগ্ন ছিল। সেই সময় ওই লাইনে হঠাৎই ডাউন ট্রেন এসে পরে। ট্রেনটি ২৬ নম্বর রেল গেট পার হওয়ার সময় বার বার হুইসেল দিচ্ছিল। কিন্তু এই কিশোররা গেমে মগ্ন থাকায় তারা হয়তো হুইসেলের আওয়াজ শুনতেই পায়নি। দু'জনের মৃত্যু হলেও অন্যজনের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। ঘটনাস্থল থেকে একটি স্কুল ব্যাগ উদ্ধার করা হয়েছে। পুলিশ দেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তৃতীয় কিশোরের খোঁজ চলছে।

বন্ধ করুন