বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছোট মেয়েকে সঙ্গে নিয়ে পালিয়ে গিয়েছিলেন স্ত্রী, আত্মহত্যা স্বামীর

ছোট মেয়েকে সঙ্গে নিয়ে পালিয়ে গিয়েছিলেন স্ত্রী, আত্মহত্যা স্বামীর

 আত্মহত্যা (প্রতীকি ছবি)

এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

‌মাস দুয়েক আগেই ছোট মেয়েকে সঙ্গে নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়েছিলেন স্ত্রী। এই ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েন স্বামী। বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন বলে ছেলের পরিবারের অভিযোগ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সবংয়ের সিংপুর গ্রামে। পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম মিলন কালি। ব্যবসায়ী মিলন কালির সঙ্গে খড়গপুরের গোলামান্ডির বাসিন্দা অঞ্জনার বিয়ে হয়েছিল ৭ বছর আগে। বিয়ের পর কিছুদিন সব ঠিকঠাকই ছিল। তাঁদের এক কন্যাসন্তানও হয়। আচমকাই স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে থাকতে শুরু করেন অঞ্জনা। এরপরই মানসিকভাবে ভেঙে পড়েন মিলন। গত রবিবার বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। স্থানীয় বাসিন্দারা অসুস্থ মিলনকে উদ্ধার করে সবং গ্রামীণ হাসপাতালে ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। সেখানেই মিলনের মৃত্যু হয়।

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। মৃতদেহকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত করতে দেহকে খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 5 ওভার শেষে Texas Super Kings-র স্কোর 49/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.