বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা আক্রান্ত স্বামীকে গভীর রাতে বাড়ি থেকে বার করে দিলেন স্ত্রী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনা আক্রান্ত স্বামীকে গভীর রাতে বাড়ি থেকে বার করে দিলেন স্ত্রী

  • স্থানীয়রা জানিয়েছেন, হায়দার পাড়ার বাসিন্দা ওই ব্যক্তির করোনা রিপোর্ট বুধবার পজিটিভ আসে। এর পর আতঙ্কে গভীর রাতে স্বামীকে বাড়ি থেকে বার করে দেন স্ত্রী।

করোনা আতঙ্কে বিভিন্ন জায়গা থেকে মানুষের নানা রকম অদ্ভূত আচরণের খবর আসছে। কোথাও চিকিৎসক – নার্সদের পাড়াছাড়া করার হুমকি দিচ্ছে এলাকাবাসী, কোথাও আবার করোনা মুক্ত হওয়ার পর জারি হচ্ছে ফতোয়া। তবে বুধবার রাতে শিলিগুড়ির হায়দারপাড়ায় যা ঘটেছে তা অভূতপূর্ব। করোনা আক্রান্ত স্বামীকে বাড়ি থেকে বার করে দেন স্ত্রী। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুলিশ গিয়ে ব্যক্তিকে উদ্ধার করে। 

স্থানীয়রা জানিয়েছেন, হায়দার পাড়ার বাসিন্দা ওই ব্যক্তির করোনা রিপোর্ট বুধবার পজিটিভ আসে। এর পর আতঙ্কে গভীর রাতে স্বামীকে বাড়ি থেকে বার করে দেন স্ত্রী। অসহায় অবস্থায় ওই ব্যক্তি পৌঁছন শিলিগুড়ি শহরেই তাঁর অপর একটি বাড়িতে। 

স্বামীকে বাড়ি থেকে বার করে দিয়েই থামেননি স্ত্রী। তিনি যে তাঁর অন্য বাড়িতে গিয়েছেন সেকথা ফোন করে সেখানকার বাসিন্দাদের জানান তিনি। এলাকায় করোনা রোগী এসেছে শুনে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। খবর যায় থানায়। গভীর রাতে পুলিশ গিয়ে ওই ব্যক্তিতে উদ্ধার করে। অ্যাম্বুল্যান্স ডেকে তাঁকে করোনা হাসপাতালে পাঠান পুলিশকর্মীরা।

 

বন্ধ করুন