বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বখরি ইদের আগে বর্ধমানে বেওয়ারিশ গরু চুরি করতে গিয়ে ধরা পড়ল ৩ জন
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বখরি ইদের আগে বর্ধমানে বেওয়ারিশ গরু চুরি করতে গিয়ে ধরা পড়ল ৩ জন

  • এর পর ধৃতদের ল্যাম্প পোস্টে বেঁধে শুরু হয় গণধোলাই। বেধড়ক পেটানোর পর তাদের মাথার চুল কামিয়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতয়ালি থানার পুলিশ।

কুরবানির ইদের আগের বেওয়ারিশ গরু চুরি করতে গিয়ে বর্ধমানে ধরা পড়ল ৩ গরুচোর। বেধড়ক মারধরের পর তাঁদের মাথা ন্যাড়া করলেন স্থানীয় অ্যাম্বুল্যান্স চালকরা। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

বর্ধমান মেডিক্যাল কলেজের ভিতরে ঘুরে বেড়ায় বেশ কয়েকটি বেওয়ারিশ গরু। মেডিক্যাল কলেজে ফাঁকা জায়গায় চরেই পেট ভরে যায় তাদের। শুক্রবার রাতে হাসপাতালের অ্যাম্বুল্যান্স চালকরা দেখেন, একটি গরুকে ধরে নিয়ে যাচ্ছে কয়েকজন যুবক। গরু নিয়ে তারা কোথায় যাচ্ছে জানতে চাইলেই পালায় কয়েকজন। তবে ৩ জন ধরা পড়ে যায় অ্যাম্বুল্যান্স চালকদের হাতে।

এর পর ধৃতদের ল্যাম্প পোস্টে বেঁধে শুরু হয় গণধোলাই। বেধড়ক পেটানোর পর তাদের মাথার চুল কামিয়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতয়ালি থানার পুলিশ। অভিযুক্তদের উদ্ধার করে থানায় নিয়ে যায় তারা।

রাকিবুল শেখ নামে এক অ্যাম্বুল্যান্স চালক জানিয়েছেন, ‘ইদের আগে গরু চুরি করে বিক্রি করার মতলবে ছিল ওই যুবকেরা। এখন ছোটখাটো গরুও ৫০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। আমরা ধরার আগেই কয়েকজন পালায়। শেষ পর্যন্ত ৩ জনকে ধরি। কিন্তু ধৃতরা নাম পরিচয় কিছুই বলছে না’।

 

বন্ধ করুন