বাড়ি > বাংলার মুখ > কলকাতা > মানুষ হাসপাতাল পর্যন্ত পৌঁছবে তবে তো বিনামূল্যে চিকিৎসা, মমতাকে বিঁধলেন মান্নান
ফাইল ছবি
ফাইল ছবি

মানুষ হাসপাতাল পর্যন্ত পৌঁছবে তবে তো বিনামূল্যে চিকিৎসা, মমতাকে বিঁধলেন মান্নান

  • মুখ্যমন্ত্রীর এই মন্তব্যকেই বুধবার বেঁধেন মান্নান সাহেব। তিনি বলেন, ‘করোনার চিকিৎসা বিনামূল্যে হলে লক্ষ লক্ষ টাকা খরচ করে কেন বাঁচিয়ে আনতে পারলেন না ওদের নেতাকে।’

পশ্চিমবঙ্গে বিনামূল্যে করোনা চিকিৎসাকর মুখ্যমন্ত্রীর দাবিকে কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা আবদুল মান্নান। বুধবার তিনি মুখ্যমন্ত্রীর মন্তব্য অসত্য বলে দাবি করেন। মান্নানের প্রশ্ন, করোনার চিকিৎসা বিনামূল্যে হলে লক্ষ লক্ষ টাকা খরচ করে কেন বাঁচাতে পারলেন না আপনার দলের নেতাকে। 

সোমবার দেশের তিন প্রান্তে তিনটি পাইকারি করোনা পরীক্ষা যন্ত্রের ভার্চুয়াল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কলকাতা ছাড়াও বাকি দুটি মেশিন বসেছে মুম্বই ও নয়েডায়। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সেখানে তিনি বলেন, প্রধানমন্ত্রী গোটা বিশ্বকে বলতে পারেন, তাঁর দেশে এমন এক রাজ্য রয়েছে যেখানে করোনার চিকিৎসা সম্পূর্ণ বিনামূল্যে হয়।

মুখ্যমন্ত্রীর এই মন্তব্যকেই বুধবার বেঁধেন মান্নান সাহেব। তিনি বলেন, ‘করোনার চিকিৎসা বিনামূল্যে হলে লক্ষ লক্ষ টাকা খরচ করে কেন বাঁচিয়ে আনতে পারলেন না ওদের নেতাকে।’ বলা বাহুল্য, মান্নান সাহেব তৃণমূলের কোষাধ্যক্ষ তমোনাশ ঘোষের অকালমৃত্যুর কথা উল্লেখ করেন। 

জুন মাসের শেষে করোনা ধরা পড়ে তমোনাশ বাবুর। যিনি আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিবেশী। প্রায় ১ মাস ধরে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলে তমোনাশবাবুর। কিন্তু বাঁচানো যায়নি তাঁকে। 

মান্নান সাহেবের কটাক্ষ, মুখ্যমন্ত্রী বলছেন করোনার চিকিৎসা বিনামূল্যে হচ্ছে। ওদিকে হাসপাতালে পৌঁছনোর আগেই মারা যাচ্ছেন বহু মানুষ। মানুষ হাসপাতাল পর্যন্ত পৌঁছবে তবে তো বিনামূল্যে চিকিৎসা। 

 

বন্ধ করুন