বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রেমে প্রত্যাখ্যান, সার্ভে পার্কে তরুণীকে খুনের চেষ্টা, উদ্ধার করল পুলিশ

প্রেমে প্রত্যাখ্যান, সার্ভে পার্কে তরুণীকে খুনের চেষ্টা, উদ্ধার করল পুলিশ

তরুণীকে ছুরি দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা। প্রতীকী ছবি

আক্রান্ত তরুণী সার্ভে পার্ক থানা এলাকার বাসিন্দা। অন্যদিকে, অভিযুক্ত যুবক সার্ভে পার্কের ইস্ট রাজাপুর রোডের বাসিন্দা। স্থানীয়দের দাবি, প্রথমে ওই যুবক তরুণীকে ছুরি দিয়ে আঘাত করে। এরপর তার মৃত্যু নিশ্চিত করতে পাশের একটি পুকুরে টেনে নিয়ে যায়। যুবক সেখানে তরুণীর মাথা বেশ কিছুক্ষণ চুবিয়ে ধরে। 

প্রেমে প্রত্যাখ্যাত হওয়ায় তরুণীকে কুপিয়ে এবং জলে চুবিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রেমিকের বিরুদ্ধে। এমন অভিযোগ উঠেছে খাস কলকাতার সার্ভে পাক থানা এলাকায়। ঘটনাস্থলে কাছাকাছি টহল দিচ্ছিল পুলিশ। খবর পেয়ে তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। বর্তমানে ওই তরুণীর অবস্থা আশঙ্কাজনক। এদিকে, এই ঘটনায় খুনের চেষ্টার অভিযোগে তরুণীর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত যুবকের নাম জয়ন্ত তাঁতি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত তরুণী সার্ভে পার্ক থানা এলাকার বাসিন্দা। অন্যদিকে, অভিযুক্ত যুবক সার্ভে পার্কের ইস্ট রাজাপুর রোডের বাসিন্দা। স্থানীয়দের দাবি, প্রথমে ওই যুবক তরুণীকে ছুরি দিয়ে আঘাত করে। এরপর তার মৃত্যু নিশ্চিত করতে পাশের একটি পুকুরে টেনে নিয়ে যায়। যুবক সেখানে তরুণীর মাথা বেশ কিছুক্ষণ চুবিয়ে ধরে। এদিকে, ঘটনাস্থলের কাছাকাছি ডিউটি করছিলেন পূর্ব যাদবপুর ট্রাফিক গার্ডের অফিসার জয়জিৎ সাহা। তিনি খবর পেয়ে তড়িঘড়ি সেখানে ছুটে গিয়ে দেখেন বাঁচার জন্য চিৎকার করছেন ওই তরুণী। সঙ্গে সঙ্গে ওই যুবকের কাছ থেকে তরুণীকে উদ্ধার করেন এবং স্থানীয়দের সহযোগিতায় তাঁকে হাসপাতালে নিয়ে যান।

 এদিকে, খবর পেয়ে সার্ভে পার্ক থানার আরও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যুবককে গ্রেফতার করে। স্থানীয়দের দাবি, জয়ন্তর সঙ্গে ওই তরুণীর বেশ কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। তবে মাঝখানে ধরে তাদের সম্পর্কে অবনতি হয়। এদিন এই নিয়ে প্রথমে তাদের মধ্যে কথা কাটিকাটি হয়। তারপরে ওই যুবক পকেট থেকে ছুরি বের করে একের পর এক তরুণীর শরীরের বিভিন্ন অংশে আঘাত করতে থাকে। পুলিশ জানিয়েছে, ওই তরুণীর অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, প্রেমের প্রত্যাখ্যাত হয়ে এই ধরনের ঘটনা ঘটিয়েছে ওই যুবক। তাঁকে জেরা করে আরও তথ্য জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। অন্যদিকে, ওই তরুণীর শরীরের বেশ কিছু অংশে আঘাত লেগেছে বলে জানাচ্ছে পুলিশ। তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। আজ যুবককে আদালতে তোলার কথা রয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীর বাবা পেশায় মাছ ব্যবসায়ী। ওই যুবক একসময় মাছের ব্যবসার সঙ্গে যুক্ত ছিল। সেই সূত্রেই তরুণীর সঙ্গে যুবকের আলাপ এবং তারপরে তাদের প্রেম। তরুণীর বাবা দাবি করেছেন, ওই যুবকের আচরণ ভালো নয়। সেই কারণে সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন তাঁর মেয়ে। এর আগে মাঝ রাস্তায় তাঁর মেয়ের মোবাইল কেড়ে নিয়েছিল। এমনকী দিন কয়েক আগে তাঁদের বাড়িও গিয়েছিল ওই যুবক। আহত তরুণীও ওই যুবকের বিরুদ্ধে উত্ত্যক্ত করার অভিযোগ তুলেছেন।

বাংলার মুখ খবর

Latest News

হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? প্রত্যেকে পাবেন ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঢুকবে টাকা, জলপাইগুড়িতে ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা Hyderabad vs Kerala Live Score, Hyderabad 0-0 Kerala ISL 2023

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.