বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নড্ডা নন, আগামী সপ্তাহেই পশ্চিমবঙ্গে আসছেন অমিত শাহ
কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। ফাইল ছবি
কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। ফাইল ছবি

নড্ডা নন, আগামী সপ্তাহেই পশ্চিমবঙ্গে আসছেন অমিত শাহ

  • এদিন দিলীপ ঘোষ জানান, ৫ ও ৬ নভেম্বর ২ দিনের দক্ষিণবঙ্গ সফরে আসছেন শাহ। ৫ নভেম্বর মেদিনীপুরে জঙ্গলমহল ও রাঢ়বঙ্গের জেলাগুলির নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

বাতিল হল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার পশ্চিমবঙ্গ সফর। বদলে রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুক্রবার এমনটাই জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

পূর্ব পরিকল্পনা অনুসারে পুজোর পর পশ্চিমবঙ্গে আসার কথা ছিল শাহের। কিন্তু সেই সফর হচ্ছে না বলে জানিয়ে জেপি নড্ডার সফরসূচি ঘোষণা করেছিলেন দিলীপ ঘোষ। শুক্রবার দিলীপ জানান, পুরনো সফরসূচি মেনে অমিত শাহই আসছেন পশ্চিমবঙ্গে। 

এদিন দিলীপ ঘোষ জানান, ৫ ও ৬ নভেম্বর ২ দিনের দক্ষিণবঙ্গ সফরে আসছেন শাহ। ৫ নভেম্বর মেদিনীপুরে জঙ্গলমহল ও রাঢ়বঙ্গের জেলাগুলির নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। ৬ নভেম্বর বৈঠক করবেন কলকাতা ও লাগোয়া জেলাগুলির নেতাদের নিয়ে। 

পুজোর আগে ১ দিনের শিলিগুড়ি সফরে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি নড্ডা। তখনই জানানো হয়েছিল পুজোর পর দক্ষিণবঙ্গে আসবেন শাহ। কিন্তু তাঁর ব্যস্ততার জন্য জেপি নড্ডাই দক্ষিণবঙ্গে আসবেন বলে জানানো হয় দিল্লি থেকে। এর পরই শাহের সফর চেয়ে দিল্লির ওপর চাপ বাড়ায় বঙ্গ বিজেপি নেতৃত্ব। ভোটের আগে রাজ্যে শাহকে চাই বলে জানায় তারা। 

 

বন্ধ করুন