বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্থগিত হল শুনানি, তবে কেষ্টর দিল্লি যাত্রায় স্থগিতাদেশ দিল না হাইকোর্ট

স্থগিত হল শুনানি, তবে কেষ্টর দিল্লি যাত্রায় স্থগিতাদেশ দিল না হাইকোর্ট

অনুব্রত মণ্ডল। (ফাইল ছবি, সৌজন্যে এএনআই)

এদিন বেলা ২টোয় বিচারপতি বিবেক চৌধুরীর বেঞ্চে কেষ্টর আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আইনজীবীদের কর্মবিরতির জন্য শেষপর্যন্ত তা হয়নি।

দিল্লি যাত্রা রুখতে আসানসোল আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ করে অনুব্রত মণ্ডলের আবেদনের শুনানি হল না কলকাতা হাইকোর্টে। শনিবার সকাল ১১টায় বিশেষ বেঞ্চে মামলাটির শুনানি হতে পারে বলে আদালত সূত্রে খবর। উল্লেখযোগ্যভাবে এদিন নিম্ন আদালতের রায়ে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট। 

কেন্দ্রীয় মন্ত্রী সত্যব্রত মুখোপাধ্যায়ের প্রয়াণে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে শুক্রবার মামলা না লড়ার সিদ্ধান্ত নেয় কলকাতা হাইকোর্টের বার কাউন্সিল। যদিও এদিন বেলা ২টোয় বিচারপতি বিবেক চৌধুরীর বেঞ্চে কেষ্টর আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আইনজীবীদের কর্মবিরতির জন্য শেষপর্যন্ত তা হয়নি। এর পর আদালতের তরফে জানানো হয়, বিচারপতি চৌধুরী অনুব্রতর মামলার শুনানির জন্য প্রধান বিচারপতিকে বিশেষ বেঞ্চ গড়তে অনুরোধ করেছেন। শনিবার সকাল ১১টায় সেই বেঞ্চে মামলার শুনানি হবে। তবে এদিন আসানসোল সিবিআই আদালতের নির্দেশে কোনও অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ দেয়নি আদালত। 

ওদিকে এদিন অনুব্রতকে আসানসোল আদালতে পেশ করা হলে বিচারক তাকে ১০ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন। বৃহস্পতিবার অনুব্রতকে দিল্লি নিয়ে যেতে চেয়ে ED-র আবেদনে সম্মতি দেয় আসানসোল আদালত। শুক্রবার সকালে সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্ট ও দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন অনুব্রত।

 

 

বাংলার মুখ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.