বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ৩ বার গিয়েছি মুখ্যমন্ত্রীর বাড়িতে, তবু দেখা পাইনি, দাবি নিহত অতনুর ঠাকুমার
মঙ্গলবার বিকেলে বাগুইআটিতে অতনুর বাড়ির সামনে পুলিশকে ঘিরে স্থানীয়দের বিক্ষোভ।

৩ বার গিয়েছি মুখ্যমন্ত্রীর বাড়িতে, তবু দেখা পাইনি, দাবি নিহত অতনুর ঠাকুমার

  • পুলিশ তৎপর না হওয়ায় আমি মুখ্যমন্ত্রীর বাড়িতে যাই। সেখানে গিয়ে সব কাগজপত্র জমা দিই। কিন্তু মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারিনি। ওনার নিরাপত্তারক্ষীরা বলেন, সবার সঙ্গে ওনার পক্ষে দেখা করা সম্ভব নয়।

বাগুইআটিতে ২ কিশোরকে অপহরণ করে খুনের ঘটনায় চাঞ্চল্যকর দাবি করলেন মৃত অতনুর এক ঠাকুমা। তাঁর দাবি, নাতির সন্ধানে পুলিশকে তৎপর হতে অনুরোধ করতে ৩ বার মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়েছিলেন তিনি নিজে। তার পরও তৎপর হয়নি পুলিশ।

মঙ্গলবার বিকেলে অতনুর ঠাকুমা দাবি করেন, প্রথম দিন থেকে পুলিশ ঢিলেমি করছে। আমাদের অভিযোগই নিতে চায়নি। অভিযোগ নিলেও ডায়েরির কপি দেয়নি। আমরা প্রথমে সুজিত বসুর কাছে গিয়েছিলাম। উনি ফোন করে কাকে যেন ব্যাপারটা দেখতে বললেন। তার পরেও পুলিশ তৎপর না হওয়ায় আমি মুখ্যমন্ত্রীর বাড়িতে যাই। সেখানে গিয়ে সব কাগজপত্র জমা দিই। কিন্তু মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারিনি। ওনার নিরাপত্তারক্ষীরা বলেন, সবার সঙ্গে ওনার পক্ষে দেখা করা সম্ভব নয়।

খুনের পর ফোন করে মুক্তিপণ দাবি, বাগুইআটিতে ২ কিশোরের মৃত্যুতে দাবি পুলিশের

এর পর আরও ২ বার মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করার চেষ্টা করি। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখা পাইনি।

নিহত অতনু দে ও অভিষেক নস্করের পরিবারের অভিযোগ সব রকম ভাবে ২ কিশোরের সন্ধান পাওয়ার চেষ্টা করেছেন তাঁরা। পুলিশকে সব রকমের সাহায্য করেছেন। তার পরেও ছেলেদের দেহ কেন ১২ দিন ধরে পড়ে রইল মর্গে?

 

বন্ধ করুন