বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আবর্জনার স্তূপে ফুটফুটে শিশুর দেহ, খুবলে খাচ্ছে কাকের দল, ভয়াবহ ছবি বেহালায়

আবর্জনার স্তূপে ফুটফুটে শিশুর দেহ, খুবলে খাচ্ছে কাকের দল, ভয়াবহ ছবি বেহালায়

শিশুর দেহ উদ্ধার প্রতীকী ছবি।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানিয়েছেন, আবর্জনার মধ্যে প্লাস্টিকের প্যাকেটটি পড়েছিল। তার মধ্যে একটি শিশু ছিল। কাকের দল সেই দেহটিকে প্লাস্টিকের প্যাকেট থেকে কিছুটা বের করে ফেলেছিল। সেটিকে খুবলে খাচ্ছিল কাকেরা। এরপরই সরশুনা থানায় ফোন করি। তারপরই পুলিশ আসে।

মারাত্মক ঘটনা বেহালায়। আবর্জনার স্তুপের মধ্য়ে প্লাস্টিকের মোড়া কিছু একটা যেন পড়েছিল। প্রথমে বাসিন্দারা বুঝতে পারেননি। এরপর দেখা যায় সেই প্লাস্টিকের মোড়কের মধ্যে রয়েছে এক সদ্য়োজাতর দেহ। কার দেহ সেটি জানা যায়নি। তবে তার থেকেও মর্মান্তিক হল সেই দেহটি খুবলে খাচ্ছিল কাকের দল। খোদ মহানগরীতে প্রকাশ্য় এলাকায় এই ছবি দেখে শিউরে ওঠেন সাধারণ মানুষ। এরপর পুলিশের কাছেও এনিয়ে খবর যায়। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে। কিন্তু ততক্ষণে দেহটির একাধিক জায়গা ক্ষতিগ্রস্ত হয়েছে। একেবারে খুবলে খেয়েছে কাকের দল। 

প্রথমে স্থানীয় এক বাসিন্দার চোখে পড়ে ওই প্লাস্টিকের প্যাকেটটি। তিনি কাছে গিয়ে বুঝতে পারেন তার ভেতর একটি ফুটফুটে শিশুর দেহ রয়েছে। তিনি স্থানীয়দের ব্যাপারটি জানান। পরে পুলিশের কাছেও খবর যায়। পুলিশ ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করে। কিন্তু প্রশ্ন উঠছে কে বা কারা এই ঘটনার পেছনে রয়েছে।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানিয়েছেন, আবর্জনার মধ্যে প্লাস্টিকের প্যাকেটটি পড়েছিল। তার মধ্যে একটি শিশু ছিল। কাকের দল সেই দেহটিকে প্লাস্টিকের প্যাকেট থেকে কিছুটা বের করে ফেলেছিল। সেটিকে খুবলে খাচ্ছিল কাকেরা। এরপরই সরশুনা থানায় ফোন করি। তারপরই পুলিশ আসে। 

এদিকে এলাকায় একাধিক নার্সিংহোম রয়েছে। সেখান থেকে কোনওভাবে দেহটিকে আবর্জানার স্তুপে ফেলা হয়েছিল কি না তা নিয়ে প্রশ্ন উঠছে। পুলিশ বিভিন্ন জায়গায় খোঁজখবর নিচ্ছে। প্রশ্ন উঠছে কোথা থেকে এই শিশুটি এল। তবে প্রাথমিকভাবে স্থানীয়দের ধারনা হয়তো রাতের অন্ধকারে শিশুটিকে ওখানে ফেলে যাওয়া হয়েছিল। প্লাস্টিকেই মোড়া ছিল। কিন্তু কাকের দল দেহটিকে বের করে ফেলে। তার জেরেই ব্যাপারটি ধরা পড়ে গেল।

এদিকে এর আগেও বাংলার বিভিন্ন প্রান্ত থেকে মৃত সদ্য়োজাত উদ্ধারের ঘটনা হয়েছে।তবে শেষ পর্যন্ত কে বা কারা এগুলি ফেলে রেখে যায় তা নিয়ে বিশেষ কিছু জানা যায় না। এক্ষেত্রেও কীভাবে দেহটি এল তা জানার চেষ্টা করছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

আমেঠিতে লড়বেন? সওয়াল শুনেই রাহুল বললেন, 'BJP-র প্রশ্ন' দুবাইতে মুষলধারে বৃষ্টি, জলমগ্ন বিমানবন্দর 'কী ছিঁড়বেন...', ফের মমতাকে নিয়ে বেলাগাম দিলীপ '১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল! সাইকেল নিয়ে ছুটছেন নদিয়ার জেলাশাসক, মানুষের সঙ্গে কথা বলছেন, কেন এমন ভূমিকায়?‌ ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য মুমতাজের, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা জিনাত মোদীর 'ঘরে ঢুকে মারব' মন্তব্য নিয়ে প্রশ্ন ওয়াশিংটনকে, কী বলল USA? স্বল্প ব্যয়ে প্রচুর আয়! কম দামের সামগ্রী ব্যবহার গার্ডেনরিচে,বলেছে তদন্ত রিপোর্ট আমার উরফিকে বড়ই ভালো লাগে, LSD-2 বানানোর আগে আমি ওঁর ভিডিয়ো দেখতাম: দিবাকর

Latest IPL News

গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.