বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আমফানের তাণ্ডবে ফুলবাগানে ট্রান্সফর্মারে আগুন, ভয়াবহ ফুলকিতে আতঙ্ক

আমফানের তাণ্ডবে ফুলবাগানে ট্রান্সফর্মারে আগুন, ভয়াবহ ফুলকিতে আতঙ্ক

আমফানের তাণ্ডবে ফুলবাগানে ইলেকট্রিক ট্রান্সফর্মার থেকে ছড়াল আগুনের ফুলকি।

সিইএসসি-র ট্রান্সফর্মারে শর্ট সার্কিট দেখা দিলে অনবরত বিস্ফোরণ শুরু হয়।

বুধবার কলকাতার উপর দিয়ে বয়ে গিয়েছে ভয়াবহ ঘূর্ণিঝড় আমফান। তুফানি তাণ্ডবের জেরে শহরের বেশ কিছু এলাকায় বিদ্যুৎ বিভ্রাট দেখা দেয়।

তীব্র ঝড় সঙ্গে নাগাড়ে বৃষ্টিতে বিকেল থেকে মাঝরাত পর্যন্ত ব্যাহক হয় মহানগরের জনজীবন। আমফানের প্রস্তুতি নিয়ে দুপুরে নবান্নের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছিলেন, প্রাকৃতিক দুর্যোগে প্রয়োজনে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হতে পারে। তাঁর নির্দেশ মেনেই ঝড়ের গতি বাড়ার সঙ্গে সঙ্গে কলকাতায় একাধিক অঞ্চলে সাময়িক বন্ধ করা হয় বিদ্যুৎ সংযোগ। 

ফুলবাগানে ঝড়-বৃষ্টির জেরে রাস্তার পাশে সিইএসসি-র ট্রান্সফর্মারে শর্ট সার্কিট দেখা দিলে অনবরত বিস্ফোরণ শুরু হয়। ট্রান্সফর্মার থেকে তীব্র বেগে রাস্তায় আগুনের ফুলকি ছড়িয়ে পড়তে থাকলে এলাকাজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়। গোটা অঞ্চলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

খবর পেয়ে পরে সিইইএসসি কর্মীরা এসে ট্রান্সফর্মারে প্রয়োজনীয় মেরামতির কাজ সম্পূর্ণ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘কাঞ্চন ইমোশনাল ফুল’!, সদ্য বিয়ে করেই কেন স্বামীকে নিয়ে একথা বললেন শ্রীময়ী? NZ vs AUS T20I: ম্যাচ জিতেও হতাশ করলেন অজি বোলাররা, কামিন্সরা গড়লেন লজ্জার নজির খাসির মাংস খুব ভালোবাসেন যশস্বী,আর কী কী পছন্দ করেন তরুণ তারকা?জানালেন তাঁর বাবা টাকার ভাগ্যে বহুগুণ লাভ, কেরিয়ারে রকেট গতিতে উন্নতি! মঙ্গলের কৃপায় লাকি কারা? খাতায় কমলে আলাদা হলেন জিতু নবনীতা, ডিভোর্স পেতেই অভিনেতা লিখলেন, ‘আমি বেশ্যা…’ সফল ইসরোর গুরুত্বপূর্ণ টেস্ট, মহাকাশে মানুষ পাঠানোর আরও এক ধাপ কাছে ভারত অতিমারি অতীত! বিদেশে বেড়াতে প্রবল উৎসাহ কলকাতাবাসীর, ভিসার সুবিধাও বাড়ছে 'মা দুর্গার পায়েই তো সিংহ থাকে', সিংহীর নাম 'সীতা' দেওয়া নিয়ে প্রশ্ন হাইকোর্টের 'আমি একটু লোভী' দাদাসাহেব পেয়ে মুখ ফসকে একী বললেন শাহরুখ! ন্যাশনাল ক্রাশ তৃপ্তি এবার কার্তিকের সঙ্গে জুটিতে আসছেন ভুল ভুলাইয়ার পরের ছবিতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.