বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Egra Blast: খাদিকুল বিস্ফোরণে মৃত আরও ১, মৃতের সংখ্যা বেড়ে হল ১২

Egra Blast: খাদিকুল বিস্ফোরণে মৃত আরও ১, মৃতের সংখ্যা বেড়ে হল ১২

খাদিকুলের বিস্ফোরণস্থল।

শনিবার ভোর রাতে SSKM হাসপাতালে মৃত্যু হয় রবীন্দ্রনাথ মাইতি। বেলা গড়াতে মৃত্যু হল পিঙ্কি মাইতিরও। এর ফলে ওই বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে হল ১২।

এগরাকাণ্ডে মৃত্যু হল আরও ১ জনের। শনিবার বেলা ১১টা ৩০ মিনিট নাগাদ কলকাতার SSKM হাসপাতালে মৃত্যু হয় পিঙ্কি মাইতি নামে বিস্ফোরণে দগ্ধ এক মহিলার। মঙ্গলবার রাত থেকে SSKM-এ চিকিৎসাধীন ছিলেন তিনি। পিঙ্কিদেবীর মৃত্যুর ফলে খাদিকুল বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে হল ১২।

গত মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের ওড়িশা সীমানা লাগোয়া খাদিকুল গ্রামে তৃণমূল নেতা ভানু বাগের অবৈধ বাজি কারখানায় বিস্ফোরণে ঘটনাস্থলেই ৯ জনের মৃত্যু হয়। এই ঘটনায় গুরুতর আহত রবীন্দ্রনাথ মাইতি ও পিঙ্কি মাইতিকে ভর্তি করা হয় কলকাতার SSKM হাসপাতালে। ওদিকে ওড়িশার কটকের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খোঁজ পাওয়া যায় বাজি কারখানার মালিক তৃণমূল নেতা ভানু বাগের। শুক্রবার ভোর রাতে সেখানেই পঞ্চত্বপ্রাপ্তি হয় তাঁর।

শনিবার ভোর রাতে SSKM হাসপাতালে মৃত্যু হয় রবীন্দ্রনাথ মাইতি। বেলা গড়াতে মৃত্যু হল পিঙ্কি মাইতিরও। এর ফলে ওই বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে হল ১২।

খাদিকুল বিস্ফোরণের NIA তদন্তে তাঁর কোনও আপত্তি নেই বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। পরে পুলিশ FIR দায়ের না করলে দেখা যায় তাতে নেই বিস্ফোরক আইনের কোনও ধারা। এই ধারা না থাকলে কোনও তদন্ত NIAকে হস্তান্তর করা যায় না। ফলে বিরোধীরা প্রশ্ন তোলে, ১২ জনের মৃত্যুর তদন্ত কি কোনও ভাবে ধামাচাপা দিতে চায় রাজ্য সরকার?

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.