বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অমিত শাহের বদলে রাজ্যে আসছেন নড্ডা, ১৯-এ একদিনের সফর শিলিগুড়িতে
বিজেপি সভাপতি জেপি নড্ডা। 
বিজেপি সভাপতি জেপি নড্ডা। 

অমিত শাহের বদলে রাজ্যে আসছেন নড্ডা, ১৯-এ একদিনের সফর শিলিগুড়িতে

  • বিজেপির মুখপাত্র সায়ন্তন বসু জানিয়েছেন, ১ দিনের সফরে আগামী ১৯ অক্টোবর অর্থাৎ তৃতীয়ায় শিলিগুড়ি আসবেন নড্ডা। সেখানে সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন তিনি। সঙ্গে বৈঠক করবেন রাজবংশী ও গোর্খাদের সঙ্গে।

অমিত শাহ নন, পুজোর আগে পশ্চিমবঙ্গ সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নড্ডা। বুধবার বিজেপির তরফে এমনটাই জানানো হয়েছে। ১৯ অক্টোবর একদিনের সফরে শিলিগুড়ি আসবেন তিনি। সেখানে একাধিক দুর্গামণ্ডপ ঘুরে দেখার পরিকল্পনা রয়েছে তাঁর। তবে বিজেপি সভাপতির কলকাতা আসার কোনও সম্ভাবনা নেই। 

পুজোর আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ২ দিনের রাজ্য সফরে আসবেন বলে বিজেপির তরফে আগে জানানো হয়েছিল। ১৭ ও ১৮ অক্টোবর পশ্চিমবঙ্গে থাকার কথা ছিল তাঁর। তবে এব্যাপারে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি বিজেপির তরফে। বিজেপি সূত্রে আরও জানানো হয়েছিল, পুজোর পরে রাজ্য সফরে আসবেন জেপি নড্ডা। কিন্তু অমিত শাহের ব্যস্ততার জন্য পরিকল্পনা গেল উলটে।

বিজেপির মুখপাত্র সায়ন্তন বসু জানিয়েছেন, ১ দিনের সফরে আগামী ১৯ অক্টোবর অর্থাৎ তৃতীয়ায় শিলিগুড়ি আসবেন নড্ডা। সেখানে সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন তিনি। সঙ্গে বৈঠক করবেন রাজবংশী ও গোর্খাদের সঙ্গে। লোকসভা নির্বাচনের পর বিধানসভা নির্বাচনেও উত্তরবঙ্গে তৃণমূলকে সমূলে উৎপাটন করতে মরিয়া বিজেপি। তার জন্য আঞ্চলিক ভাষা ও সম্প্রদায়কে বিশেষ গুরুত্ব দিচ্ছে বিজেপি। 

ওদিকে দিল্লি থেকে জানা গিয়েছে, নবরাত্রি উপলক্ষ ১৭ অক্টোবর গুজরাত যাবেন অমিত শাহ। নিজের রাজ্যে নবরাত্রি উজ্জাপন করবেন তিনি। সঙ্গে জানা গিয়েছে, পুজোর পর পশ্চিমবঙ্গ সফরে আসবেন অমিত শাহ।

 

বন্ধ করুন