বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ও হিন্দু কিনা জানি না, মমতাকে বেলাগাম আক্রমণ রাহুল সিনহার

ও হিন্দু কিনা জানি না, মমতাকে বেলাগাম আক্রমণ রাহুল সিনহার

রাহুল সিনহা ও মমতা বন্দ্যোপাধ্যায়। 

এদিন রাহুলবাবু বলেন, ‘আগামিকাল মমতা ব্যানার্জি রাস্তায় বসলেও আমরা বসছি না। কারণ আমরা তো হিন্দু। ও তো হিন্দু না কী বোঝার উপায় নেই। গতবার পুরীর মন্দিের কী হয়েছিল মনে আছে?

মমতা বন্দ্যোপাধ্যায় হিন্দু কি না জানি না। কলকাতার শ্যামবাজারে রাজ্য সরকারের দুর্নীতির বিরুদ্ধে বিজেপি ধরনা মঞ্চ থেকে এমনই বললেন রাহুল সিনহা। এমনকী রাম নবমীতে হিন্দু - মুসলিম দুপক্ষকেই খুশি রাখতে তিনি ধরনায় বসেছেন বলে দাবি করেন তিনি।

এদিন রাহুলবাবু বলেন, ‘আগামিকাল মমতা ব্যানার্জি রাস্তায় বসলেও আমরা বসছি না। কারণ আমরা তো হিন্দু। ও তো হিন্দু না কী বোঝার উপায় নেই। গতবার পুরীর মন্দিের কী হয়েছিল মনে আছে? যেই মন্দিরের সিঁড়িতে পা দিয়েছে পুরোহিত বলছে, হে ম্যাডাম আর এগোবেন না। এটা হিন্দু মন্দির, মুসলমানের প্রবেশ নিষেধ। সেই কারণে মমতা কখনও মমতাময়ী, কখনো হিজাব পরা মমতা। কখনও বোরখা পরা মমতা। কখনও রোজা রাখা মমতা। ওর ভেল্কি জানা যাবে না। ও হিন্দু কি না জানি না। কিন্তু আমরা হিন্দু। আমরা রামভক্ত’।

এদিন রাহুলবাবু বলেন, রাম নবমীতে ধরনায় বসে মমতা বন্দ্যোপাধ্যায় ধরনায় বসে হিন্দু - মুসলিম দুই সম্প্রদায়কেই খুশি করার চেষ্টা করেছেন। এতে একদিকে যেমন তাঁর বিরুদ্ধে রাম নবমীর মিছিলে বাধা দেওয়ার অভিযোগ উঠবে না তেমনই খুশি হবেন মুসলিমরাও।

বাংলার মুখ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.