বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গোয়া সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, নির্বাচনী স্ট্র‌্যাটেজি তৈরিই লক্ষ্য
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)
অভিষেক বন্দ্যোপাধ্যায়। (ছবি সৌজন্য এএনআই)

গোয়া সফরে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, নির্বাচনী স্ট্র‌্যাটেজি তৈরিই লক্ষ্য

  • সেখানে দু’‌দিন থাকার কথা। এই দু’‌দিনে তাঁর সঙ্গে থাকবেন লুইজিনহো ফেলেইরো।

মুম্বই সফরে যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে যাচ্ছেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে সেখান থেকে কলকাতায় ফিরেই তিনি গোয়া সফরে যাবেন। আগামী ফেব্রুয়ারি মাসে সেখানে বিধানসভা নির্বাচন আছে। তাই সেখানে স্ট্র‌্যাটেজি তৈরি করতে যাচ্ছেন অভিষেক বলে সূত্রের খবর।

তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, আগামী ১২ ডিসেম্বর তিনি যাবেন গোয়ায়। সেখানে দু’‌দিন থাকার কথা। এই দু’‌দিনে তাঁর সঙ্গে থাকবেন লুইজিনহো ফেলেইরো। তিনি এখন রাজ্যসভার সাংসদ। সেখানে তিনি কেমন সংগঠন তৈরি করেছেন তা খতিয়ে দেখবেন অভিষেক। তারপর বিষয়টি আলোচনা করবেন ভোটকুশলী প্রশান্ত কিশোরের সঙ্গে। ওয়ার্কিং কমিটির বৈঠকে এই সিদ্ধান্তই হয়েছে বলে খবর। তবে ১২ ডিসেম্বর তাঁর গোয়া যাওয়ার খবর নিশ্চিত করেছে দল।

ইতিমধ্যেই গোয়া ঘুরে এসেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি যা দেখেছেন তা ওয়ার্কিং কমিটির বৈঠকে খোলসা করেছেন। তখনই এই সফরসূচি তৈরি হয়। এখানে বিধানসভা নির্বাচনের দায়িত্ব দেওয়া হয়েছে লোকসভার সাংসদ মহুয়া মৈত্রের উপর। সেখানে তিনি কতটা সংগঠন সাজিয়ে তুলেছেন তাও দেখবেন অভিষেক বলে খবর।

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ, অভিনেত্রী নাফিসা আলি, কোরিওগ্রাফার রেমো ফার্নান্ডেজ। এনসিপি বিধায়ক চার্চিল আলেমাও দেখা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সেখানে একটা বৈঠক হবে তাঁর সঙ্গে। তিনি এই বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন বলেও সূত্রের খবর।

বন্ধ করুন