বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টাকা নিতে অর্পিতার ফ্ল্যাটে এল ৪০টি ট্রাঙ্ক বোঝাই ট্রাক
উদ্ধার হওয়া টাকা নিয়ে যাওয়ার জন্য ৪০টি ট্রাঙ্ক পাঠিয়েছে RBI

টাকা নিতে অর্পিতার ফ্ল্যাটে এল ৪০টি ট্রাঙ্ক বোঝাই ট্রাক

  • শনিবার সকাল থেকে অর্পিতা ফ্ল্যাটে উদ্ধার টাকা গণনায় জোর দেন ইডি আধিকারিকরা। এজন্য SBI-এর আধিকারিকদের সাহায্য চাওয়া হয়। টাকা গুনতে শুক্রবার রাতেই ফ্ল্যাটে নিয়ে যাওয়া হয়েছিল ৪টি মেশিন। শনিবার আরও ৩টি মেশিন নিয়ে সেখানে ঢোকেন ব্যাঙ্ক আধিকারিকরা।

উদ্ধার হওয়া বিপুল টাকা বাজেয়াপ্ত করতে পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের আবাসনে পৌঁছল ট্রাঙ্কভর্তি ট্রাক। শনিবার বিকেল ৩.৩০ মিনিট নাগাদ রিজার্ভ ব্যাঙ্কের তরফে টালিগঞ্জের অভিজাত আবাসনে পৌঁছয় সেই ট্রাক। যাতে রয়েছে অন্তত ৪০টি বড় ট্রাঙ্ক। শুক্রবার অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার হয়েছে ২১ কোটি নগদ। প্রচুর সোনা ও বৈদেশিক মুদ্রা।

শনিবার সকাল থেকে অর্পিতা ফ্ল্যাটে উদ্ধার টাকা গণনায় জোর দেন ইডি আধিকারিকরা। এজন্য SBI-এর আধিকারিকদের সাহায্য চাওয়া হয়। টাকা গুনতে শুক্রবার রাতেই ফ্ল্যাটে নিয়ে যাওয়া হয়েছিল ৪টি মেশিন। শনিবার আরও ৩টি মেশিন নিয়ে সেখানে ঢোকেন ব্যাঙ্ক আধিকারিকরা। শেষ খবর পাওয়া পর্যন্ত ৫০০ ও ২০০০ টাকার নোটে উদ্ধার হয়েছে ২১ কোটি ২০ লক্ষ টাকা। সেই টাকা ভরতে আপাতত ট্রাক থেকে ২০টি ট্রাঙ্ক নামিয়ে নিয়ে গিয়েছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। শেষ খবর পাওয়া পর্যন্ত বিপুল পরিমান ওই টাকা ট্রাঙ্কগুলিতে সাজিয়ে রাখার কাজ চলছে।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে শনিবার সকালে পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে ED. গ্রেফতার করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কেও। এব্যাপারে আপাতত মুখে কুলুপ এঁটেছে পুলিশ।

 

বন্ধ করুন