বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অর্জুনের টুইটে কীসের ইঙ্গিত? TMC-তে যোগদান কি আসন্ন? কী বললেন MP?
ব্যারাকপুর বিজেপি সাংসদ অর্জুন সিং।

অর্জুনের টুইটে কীসের ইঙ্গিত? TMC-তে যোগদান কি আসন্ন? কী বললেন MP?

  • এবার টুইটে ঝড় তুফানের কথা লিখেছেন অর্জুন সিং। রাজনৈতিক মহলের দাবি, বর্তমান পরিস্থিতিতে তৃণমূলের অন্দরও কার্যত দুর্নীতির ঝড়ে বিধ্বস্ত। সেখানে কি নৌকা নিয়ে যেতে চাইছেন তিনি? 

অর্জুন সিংয়ের মন ভেজাতে চেষ্টার কোনও কসুর করেননি বিজেপি নেতৃত্ব। বার বার কেন্দ্রীয় নেতৃত্ব তাঁর সঙ্গে কথা বলেছেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি কী করবেন তা নিয়ে জল্পনাটা থেকেই গিয়েছে। এর মধ্যেই ফের টুইট করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। হিন্দিতে লিখেছেন তিনি।

 

 

তিনি লিখেছেন, শুনছি আজ সমুদ্র নিজেকে নিয়ে গর্বিত। সেখানে নৌকা নিয়ে যাই চলো যেখানে তুফান এসেছে। আর এই টুইটকে ঘিরে একেবারে শোরগোল পড়ে যায় রাজনীতির অন্দরে। কানাঘুঁষো শুরু হয়ে যায় তবে কী বারবেলায় টুইট করে রবিবারই ফের পুরানো দলে ফিরে যাবেন অর্জুন? এমনকী তাঁর বিধায়ক পুত্রও তৃণমূলে যেতে পারেন বলে জল্পনা শুরু হয়ে যায়। এদিকে এনিয়ে গেরুয়া শিবিরের অন্দরেও নানা কথা রটতে থাকে। প্রশ্ন ওঠে কোথায় আবার তুফানের কথা শুনলেন অর্জুন? সেখানে একেবারে নৌকা নিয়ে যাওয়ার কথা বলছেন? তবে কি দলবদল এখন সময়ের অপেক্ষা? ঠিক কবে তিনি তৃণমূল যাচ্ছেন এনিয়েও চর্চা শুরু হয়ে যায়। তবে সেই জল্পনায় জল ঢাললেন অর্জুন নিজেই।

বিজেপি সাংসদ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রাজনীতির কোনও ফাইনাল হয় না। রাজনীতির কোনও শুরু হয় না। রাজনীতি চলতেই থাকে।

তবে অর্জুনের এই কথায় অবশ্য আস্থা রাখতে পারছেন না অনেকেই। কারণ অনেকের মতে, রাজনীতিতে শেষ কথা বলে কিছু হয় না। আজ যিনি বন্ধু, কাল তিনি শত্রুও হতে পারেন। তাছাড়া গত কয়েকদিন ধরে যেভাবে তিনি তেড়েফুঁড়ে বেসুরো হয়েছেন তার জেরে তাঁর দলবদলের সম্ভাবনা এখনও অনেকের মনেই জোরালো। 

বন্ধ করুন