মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি
মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

পোলবা দুর্ঘটনায় নিহত ঋষভের বাবাকে ফোন করে সমবেদনা প্রকাশ মুখ্যমন্ত্রীর

  • সোমবার দুপুরে মৃত ঋষভের বাবা সন্তোষ সিংকে ফোন করেন তিনি। সন্তোষবাবু শ্রীরামপুর পুরসভায় তৃণমূলের কাউন্সিলর।

পোলবা পুলকার দুর্ঘটনায় নিহত ঋষভ সিংয়ের বাবাকে ফোন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার দুপুরে ঋষভের বাবা শ্রীরামপুর পুরসভার তৃণমূলি কাউন্সিলর সন্তোষ সিংকে ফোন করেন তিনি। কুশল জানেন গোটা পরিবারের।

ফোনে মুখ্যমন্ত্রী বলেন, ‘হাসপাতালে দেখতে যেতে পারিনি বলে কিছু মনে করবেন না। ওর চিকিৎসার জন্য সব রকম চেষ্টা করেছিলাম। কোনও সমস্যা হলে আমাকে জানাবেন।’ বেনিয়াপাড়ার বাড়িতে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলার সময় চিকচিক করছিল সন্তোষবাবু চোখের কোনা।

পরে সন্তোষবাবু জানান, ‘মুখ্যমন্ত্রী আমার ও আমার পরিবারের কুশল জেনেছেন। বড় ছেলে কেমন আছে খোঁজ নিয়েছেন তিনি। ওঁর কাছে আমি কৃতজ্ঞ।’

গত ১৪ ফেব্রুয়ারি স্কুলের পথে হুগলির পোলবায় দুর্ঘটনাগ্রস্ত হয় ঋষভদের পুলকার। ঘটনায় গুরুতর আহত ঋষভ ও দিব্যাংশুকে কলকাতার SSKM হাসপাতালে ভর্তি করা হয়। তার পর থেকে লাইফ সাপোর্টে ছিল ঋষভ। ৮ দিন পর গত শনিবার ভোরে মৃত্যু হয় ৬ বছরের ছেলেটির। ঘটনায় শোকের ছায়া নামে গোটা শ্রীরামপুরে। শোকাহত ঋষভের সহপাঠীরাও।

এই ঘটনার পরই রাজ্যে পুলকারে বেনিয়ম নিয়ে সরব হন অভিভাবকরা। প্রশাসনের তরফে জানানো হয়েছে, ২৭ ফেব্রুয়ারি মাধ্যমিক পরীক্ষা শেষ হলেই বেআইনি পুলকারের বিরুদ্ধে অভিযানে নামবে পুলিশ।


বন্ধ করুন