বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হুমকি ফোন আসত সরস্বতীর কাছে! দাবি মামার, কসবার Artist মৃত্যুতে নয়া মোড়
মৃত ডিজাইন আর্টিস্ট সরস্বতী দাস 

হুমকি ফোন আসত সরস্বতীর কাছে! দাবি মামার, কসবার Artist মৃত্যুতে নয়া মোড়

  • কসবার মেকআপ আর্টিস্টের অস্বাভাবিক মৃত্যুতে এবার নয়া মোড়। পরিবারের দাবি, একটি ফোন আসত তার কাছে। কান্নাকাটিও করত সরস্বতী। সেই ফোন কে করত জানা গেলেই অনেক কিছু জানা যাবে। এদিকে সেই ফোনের সূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে পুলিশ।

রবিবার কসবাতে বাড়ি থেকে উদ্ধার হয়েছিল মেক আপ আর্টিস্ট সরস্বতী দাসের ঝুলন্ত দেহ। ভালো মেহেন্দি আঁকতেন তিনি। মডেলিংয়েও ধীরে ধীরে পা ফেলার চেষ্টা করছিলেন তিনি। টিকটক ভিডিয়োতেও অভ্যস্ত ছিলেন ।  আর সেই সময়তেই তাঁর রহস্যমৃত্যু। কিন্তু কী এমন হল যে তিনি এই চরম পথ বেছে নিলেন? কী ধরনের মানসিক চাপ ছিল তাঁর?

এদিকে পরিবার সূত্রে খবর, ওই রাতেও তাঁর কাছে একটি ফোন এসেছিল। তারপরেই তিনি চরম পথ বেছে নিয়েছিলেন। কে সেই ব্যক্তি যে তাঁকে ফোন করত? ঠিক কী ধরনের কথা হত তাঁদের মধ্যে? তবে এনিয়ে এবার নতুন এক সন্দেহের কথা জানিয়েছেন সরস্বতীর মামা।

মামা গোবিন্দ মণ্ডলের দাবি, প্রতি রাতে ভাগ্নি কারোর সঙ্গে কথা বলত। কয়েকদিন ওকে কাঁদতেও দেখি। এমনকী ঘটনার আগের দিন রাতে বাড়িতে ঢুকেই ভাগ্নি বলেছিল বাবা, মা, দিদি সবাইকে খুব মিস করছি। এরপরই তিনি খাওয়াদাওয়া করে নিজের ঘরে চলে গিয়েছিলেন। মামার সন্দেহ কেউ তাকে হুমকি দিত। সেকারণেই সরস্বতী এই ভয়াবহ সিদ্ধান্ত নিয়ে ফেলল।

এখানেই প্রশ্ন কী ধরনের হুমকি দেওয়া হত তাকে? মামা চাইছেন পুলিশ কললিস্ট ভালো করে দেখুক। তাহলে অনেকটাই পরিষ্কার হবে বিষয়টা। পুলিশ ফোনটি খতিয়ে দেখছে। এদিকে সরস্বতী কিছুটা চাপা স্বভাবের ছিলেন। কাউকে তিনি ভালোবাসেন কি না তা জানতেও চেয়েছিলেন তার মাসি। কিন্তু কিছু বলতে চাননি তিনি।

আগে তিনি পার্ক স্ট্রিটে থাকতেন। তবে বাড়িতে নিত্য অশান্তি। সেকারণে মার সঙ্গে তিনি ইদানিং মামার বাড়িতেই থাকতেন। সেখানেই এই ঘটনা।

বন্ধ করুন