বাংলা নিউজ > কর্মখালি > ওয়েটার, বারটেন্ডারেরও কাজ করেছেন! আজ সেই মোসেরি চালাচ্ছেন Instagram!

ওয়েটার, বারটেন্ডারেরও কাজ করেছেন! আজ সেই মোসেরি চালাচ্ছেন Instagram!

মোসেরি

অ্যাডাম মোসেরি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানান যে, প্রথমে তিনি একজন রেস্তোরাঁর সাধারণ কর্মী ছিলেন। পরবর্তী সময় তিনি মদের দোকানে কাজ শুরু করেন। এর পর তিনি ডিজাইনারের কাজ শুরু করেন, এবং আজ তিনি ইনস্টাগ্রাম এর প্রধান কর্মকর্তাদের একজন।

সম্প্রতি ইনস্টাগ্রামে শুরু হয়েছে একটি নতুন ট্রেন্ড, যেখানে ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা তাদের কর্মজীবনের অগ্রগতির বিভিন্ন পর্যায় পোস্ট করছেন। সেখানে অ্যাডাম মোসেরিও অংশগ্রহণ করেন এবং জানান যে, কী ভাবে তিনি একটি রেস্তোরাঁর সাধারণ কর্মী থেকে ইনস্টাগ্রামের কর্ণধার হয়েছেন। খুব দ্রুত অ্যাডাম মোসেরির এই পোস্টটি ভাইরাল হয়। ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে লোকেরা মোসেরির দৃঢ় সংকল্প এবং কাজের নীতিকে সাধুবাদ জানাতে শুরু করেন। অনেকে তার জীবনের এই যাত্রা পথকে অনুপ্রেরণার উৎসও বলেও সম্মোধন করেন। পোস্টটি মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ২৪০০টিরও বেশি লাইক সংগ্রহ করে। প্রচুর লোক কমেন্ট সেকশনে এসে মোসেরির এর যাত্রাপথের জন্য তাকে সাধুবাদও দেন।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া সেই পোস্টে অ্যাডাম মোসেরি লেখেন যে, প্রথমে তিনি একজন রেস্তোরাঁর সাধারণ কর্মী ছিলেন। পরবর্তী সময় তিনি মদের দোকানে কাজ শুরু করেন। এরপর তিনি ডিজাইনারের কাজ শুরু করেন, এবং বর্তমানে আজ তিনি ইনস্টাগ্রাম এর একজন প্রধান কর্মকর্তা। প্রচুর সংখ্যক মানুষ তার এই পোস্টে সাধুবাদ জানান। তার মধ্যে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী কমেন্ট করে লেখেন যে, যার কর্ম জীবন বারটেন্ডার এবং ওয়েটার হিসাবে শুরু করেছেন তাদের জন্য রইল অনেক শুভেচ্ছা, তারও একদিন নিশ্চয় ভাল কোনও জায়গায় প্রতিষ্ঠিত হবেন। অন্য একজন ব্যবহারকারী লেখেন যে, আপনি কোথা থেকে শুরু করেছেন, সেটি কোনও ব্যাপার না। আপনি কোথায় শেষ করেছেন সেটি সবচেয়ে গুরুত্বপূর্ণ।

মোসেরি নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ডিজাইনে স্নাতক করেছিলেন। বিশ্ববিদ্যালয়ে থাকাকালীন, তিনি ২০০২ সালে ব্ল্যাঙ্ক মোসেরি নামে একটি ডিজাইন ফার্ম চালু করেন। পরবর্তী সময় তিনি সান ফ্রান্সিসকোতে একাডেমি অফ আর্ট ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক হিসেবে নিযুক্ত হন। এরপর তার জীবনে নতুন মোড় আসে, যখন তিনি ২০০৮ সালে ফেইসবুকের ডিজাইনার হিসেবে নিযুক্ত হন। বর্তমানে তিনি শুধু ইনস্টাগ্রামের প্রধান তাই নয়, তিনি থ্রেডস নামের অ্যাপটিও প্রধান কর্মকর্তাদের একজন।

অ্যাডাম মোসেরি যিনি একজন রেস্তোরাঁর পরিচারক ছিলেন, আজ তিনি ইনস্টাগ্রাম এর প্রধান। তার জীবনকাহিনী থেকে বোঝা যায় যে কোনও কাজই ছোট না এবং ইচ্ছাশক্তি ও কঠোর পরিশ্রম দ্বারা যে কারও পক্ষেই সম্ভব তার স্বপ্নের সর্বোচ্চ স্তরে পৌঁছানো।

কর্মখালি খবর

Latest News

‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছে রুক্মিণীর? সমস্ত জল্পনার অবসান নববর্ষের একটি পোস্টে আটক ১৭ ভারতীয়কে নিয়ে মুখ খুলল তেহরান, জয়শঙ্করের ফোনে বড় আশ্বাস ইরানের উত্তম কুমারের সঙ্গে একফ্রেমে, অভিজ্ঞতা জানিয়ে অনিন্দ্য বললেন, 'এটা ঠিক ওভাবে…' T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক

Latest IPL News

MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.