বাংলা নিউজ > কর্মখালি > Viral News: ৩৯ বার প্রত্যাখ্যান, অবশেষে স্বপ্নের Google-এ চাকরি পেলেন যুবক, ভাইরাল পোস্ট

Viral News: ৩৯ বার প্রত্যাখ্যান, অবশেষে স্বপ্নের Google-এ চাকরি পেলেন যুবক, ভাইরাল পোস্ট

৩৯ বার প্রত্যাখ্যান, অবশেষে স্বপ্নের Google-এ চাকি পেলেন যুবক, ভাইরাল পোস্ট। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

Viral News: ৪০ তম চেষ্টায় গুগলে চাকরি পেলেন এক যুবক। তিনি বলেন, ‘অধ্যাবসায় এবং পাগলামোর মধ্যে একটি সূক্ষ রেখা আছে। আমরা কোনটা আছে, সেটা এখনও খুঁজে বের করার চেষ্টা করছি।’

উনচল্লিশ বার প্রত্যাখ্যান করা হয়েছিল। তবে হাল ছাড়েননি। ৪০ তম বারে গুগলে চাকরি পেয়েছেন। এমনই দাবি করলেন আমেরিকার এক যুবক। তাঁর লিঙ্কডিন পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। 

টাইলার কোহেন নামে এক ব্যক্তি লিঙ্কডিনে পোস্ট করেন, ‘অধ্যাবসায় এবং পাগলামোর মধ্যে একটি সূক্ষ রেখা আছে। আমরা কোনটা আছে, সেটা এখনও খুঁজে বের করার চেষ্টা করছি। ৩৯ বার প্রত্যাখ্যান, একবার গৃহীত হয়েছে। #google, #(গুগলের) অফার গ্রহণ করেছি।’ ওই ব্যক্তির লিঙ্কডিন প্রোফাইল অনুযায়ী, সান ফ্রান্সিসকোয় মার্কিন অনলাইন অর্ডারিং সংস্থায় অ্যাসোসিয়েট ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। এবার নিজের স্বপ্নের সংস্থায় যোগ দিতে চলেছেন।

আরও পড়ুন: Viral Video: ডিজের আওয়াজে কান ঝালাপালা, খেপে গিয়ে বরযাত্রীদের কষিয়ে লাথি ঘোড়ার: ভিডিয়ো

ওই যুবক লিঙ্কডিনে গুগলের সঙ্গে মেলের স্ক্রিনশটও পোস্ট করেছেন। সেই ছবি এবং পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। বছরতিনেক আগে থেকে যে মেলের লম্বা তালিকা শুরু হয়েছিল। প্রথম মেলের তারিখ ছিলল ২০১৯ সালের ২৫ অগস্ট।

ভাইরাল খবর

সোশ্যাল মিডিয়ায় এরকম খবর মাঝেমধ্যে ভাইরাল হয়। বিভিন্ন ধাঁচের খবর ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বেঙ্গালুরুর 'রাস্তার ২০০ মিটারে ৪০ টি গর্ত'-র ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। গত বৃহস্পতিবার টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন এক তরুণী। সঙ্গে লেখেন, বেঙ্গালুরুতে বাইক স্পোর্টসের অভিজ্ঞতা! ২০০ মিটার রাস্তায় ৪০ টি গর্ত। কোনও মন্তব্য করতে চান বৃহত্তর বেঙ্গালুরু পুরনিগমের কমিশনার?' যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

১৪ সেকেন্ডের ওই ভিডিয়োয় দেখা যায়, খানাখন্দে ভরা রাস্তা দিয়ে একটি বাইক যাচ্ছে। খানাখন্দে জল জমে আছে। একেবারেই সোজা রাস্তায় যেতে পারছে না বাইক। রাস্তায় এতই গর্ত যে বারবার বাইকের হ্যান্ডেল ঘোরাতে হচ্ছে। তারইমধ্যে গাড়ি, অটো এবং বাইক আসছে। সব গাড়িরই একই হাল হয়েছে। হেঁটে সেই রাস্তা পার হওয়া তো আরও দুঃসহ হয়ে উঠেছে।

আরও পড়ুন: Electricity bill of 3400 crore: এক মাসে বিদ্যুতের বিল ৩,৪০০ কোটি টাকা! ‘শকে’ হাসপাতালে ভরতি ব্যক্তি, অসুস্থ মেয়ে

একাংশের দাবি, যে এলাকার ভিডিয়ো পোস্ট করেছেন ওই তরুণী, বেঙ্গালুরুর মারাঠাহাল্লির স্পাইস গার্ডেন লে-আউটের কাছে। যে রাস্তা সারানোর জন্য ইতিমধ্যে পদক্ষেপ করা হচ্ছে বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে। মহাদেবাপুরার টাস্ক ফোর্সের তরফে টুইটারে বলা হয়, 'বিষয়টি তুলে ধরার জন্য ধন্যবাদ।' যে রাস্তা সারাইয়ের ক্ষেত্রে ইতিমধ্যে বৃহত্তর বেঙ্গালুরু পুরনিগমের জোনাল কমিশনার ব্যবস্থা নিচ্ছেন বলে জানানো হয়েছে।

বন্ধ করুন