বাংলা নিউজ > ক্রিকেট > India cricket team- রিঙ্কু, হার্দিক T20 বিশ্বকাপে থাকবেন? রবি বা সোমেই হতে পারে ঠিক, থাকবেন রোহিতও- রিপোর্ট

India cricket team- রিঙ্কু, হার্দিক T20 বিশ্বকাপে থাকবেন? রবি বা সোমেই হতে পারে ঠিক, থাকবেন রোহিতও- রিপোর্ট

ভারতের ম্যাচের সময় আলোচনায় কোচ, অধিনায়ক ও নির্বাচক প্রধান। ছবি- এএনআই (ANI)

২৮ অথবা ২৯ এপ্রিল দিল্লিতে রোহিত শর্মার সঙ্গে বৈঠকে বসতে চলেছেন অজিত আগরকর। টি২০ বিশ্বকাপের দল নির্বাচন নিয়ে এই বৈঠক। বিরাট কোহলি কোন পজিশনে খেলবেন, তা নিয়ে আলোচনা হতে পারে। উইকেটরক্ষক ও অলরাউন্ডার পজিশন নিয়েও হবে আলোচনা।

চলতি সপ্তাহের শেষে অথবা আগামী সপ্তাহের শুরুতেই দিল্লিতে ভারত অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে বৈঠকে বসতে চলেছেন ভারতীয় নির্বাচক কমিটির সদস্যরা। দিল্লিতে রোহিতের সঙ্গে বৈঠকে থাকবেন অজিত আগরকর। রবিবার ২৮ এপ্রিল অথবা সোমবার ২৯ এপ্রিল, ভারত অধিনায়কের সঙ্গে দল নির্বাচন নিয়ে চূড়ান্ত বৈঠক সেরে ফেলবেন নির্বাচকরা। ১ মে টি২০ বিশ্বকাপের স্কোয়াড জমার শেষ দিন। ফলে তার এক বা দুদিন আগেই সেই কাজটা সেরে ফেলতে চলেছেন বোর্ডের নির্বাচকরা। ২৭ তারিখ মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ রয়েছে। সেই ম্যাচের পর ফের মঙ্গলবার অর্থাৎ ৩০ তারিখ ম্যাচ। এরই মধ্যে তাই মুম্বই দলের সঙ্গে থাকা রোহিতের সঙ্গে কথা বলে নিতে চাইছেন আগরকর। শনিবার ম্যাচ দিল্লিতে। ফলে রবিবারই হাইভোল্টেজ মিটিংয়ের সম্ভাবনা বেশি। 

 

কদিন আগেই রোহিত শর্মা স্পষ্ট করে দিয়েছিলেন ভারতীয় দল নিয়ে যে জল্পনা তৈরি হয়েছে যে বিরাট কোহলিকে ওপেন করতে বলা হয়েছে, তা একদমই গুঞ্জন। রোহিতের বক্তব্য ছিল যতক্ষণ না কোচ, নির্বাচক বা তিনি নিজে কিছু বলছেন, ততক্ষণ দল নিয়ে হওয়া সব চর্চাই স্রেফ জল্পনার অঙ্গ মাত্র। 

আরও পড়ুন-IPL 2024-স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

বছর শুরুতে আফগানিস্তান সিরিজেই রোহিত শর্মার সঙ্গে টি২০তে প্রত্যাবর্তন হয়েছিল বিরাট কোহলির। এরপর থেকেই সকলের ধারনা হয়েছিল দুজনেই টি২০ বিশ্বকাপ খেলবেন। কিন্তু হঠাৎই বোর্ড সচিব এক অনুষ্ঠানে গিয়ে বলেন রোহিত অধিনায়কত্ব করবে, রাহুল দ্রাবিড় কোচ থাকবেন। বিরাটের সঙ্গে তাঁরা কথা বলবেন। সেই সময় তিনি দ্বিতীয় সন্তানের বাবা হওয়ায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। এরপর আইপিএলে ফিরেই সর্বোচ্চ রানের দৌড়ে রয়েছেন তিনি। ব্যাট হাতে নিজের ছন্দেই আছেন, ফলে তাঁকে নিয়ে বৈঠকে আলোচনা যে হবে তা নিশ্চিত। 

আরও পড়ুন-IPL 2024-ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

এছাড়াও আরও দুটি বিষয় রয়েছে এই বৈঠকের কেন্দ্রবিন্দুতে। প্রথমত উইকেটরক্ষক পজিশনে অভিজ্ঞ লোকেশ রাহুল, ঋষভ পন্ত। নাকি ফর্মে থাকা সঞ্জু স্যামসন, ওয়েস্ট ইন্ডিজ-মার্কিন যুক্তরাষ্ট্রে এই পজিশনে কে খেলবেন? 

এছাড়াও অলরাউন্ডার হিসেবে হার্দিক পান্ডিয়াকে দলে রাখতে হবে কারণ তিনি সহ অধিনায়ক। তবে শিবম দুবে এবারের আইপিএলে যে ছন্দে রয়েছেন তাতে তিনি সুযোগ পাবেন কিনা। এছাড়াও লোয়ার অর্ডারে হার্দিক এবং জাদেজা একসঙ্গে খেললে রিঙ্কু সিংকে কীভাবে ব্যবহার করা হতে পারে, সেই নিয়ে আলোচনা হতে চলেছেন গুরুত্বপূর্ণ বৈঠকে।

আরও পড়ুন-IPL 2024- 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG?

৫ই জুন, নিউ ইয়র্কে আয়ারল্যান্ডের বিপক্ষে টি২০ বিশ্বকাপে অভিযান শুরু করতে চলেছে রোহিত শর্মা ব্রিগেড। অধিনায়ক হিসেবে দেশকে বিশ্বচ্যাম্পিয়ন করার হয়ত এটাই শেষ সুযোগ রোহিত শর্মা কাছে। 

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রূপ আর বাহারি সৌন্দর্য থাকলেই ইন্ডাস্ট্রিতে অনেক দূর যাওয়া যায়: ডলি সিং 'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ?

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.