বাংলা নিউজ > ক্রিকেট > রাহুলের বাজে কিপিং সত্ত্বেও আউট ল্যাবুশান! ভারত অধিনায়কের ভাগ্যের সামনে হেরে গেল মার্নাসের কপাল

রাহুলের বাজে কিপিং সত্ত্বেও আউট ল্যাবুশান! ভারত অধিনায়কের ভাগ্যের সামনে হেরে গেল মার্নাসের কপাল

ভারত অধিনায়ক কেএল রাহুলের ভাগ্যের সামনে হেরে গেল মার্নাস ল্যাবুশানের কপাল (ছবি-এক্স)

কেএল রাহুলকে উইকেটের পিছনেও লড়াই করতে দেখা গেছে, কিন্তু এই ম্যাচে ভাগ্য সাহায্য করেছিল কেএল রাহুলের। তিনি প্রথমে রানআউট মিস করেছিলেন এবং পরে ক্যাচের সুযোগও মিস করেছিলেন। ভাগ্যক্রমে স্টাম্প আউটের আকারে মার্নাস ল্যাবুশানের উইকেট পান ভারতের অধিনায়ক।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার মুখোমুখি হয়েছে ভারত ও অস্ট্রেলিয়া। এই ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল ভারত। এই ম্যাচে ভারতীয় দল ফিল্ডিংয়ের অনেক সুযোগ হাতছাড়া করেছে। প্রথমে ডেভিড ওয়ার্নারের সহজ ক্যাচ ফেলে দেন শ্রেয়স আইয়ার। এরপর কেএল রাহুল রানআউটের সুযোগ মিস করেন। রাহুলকে উইকেটের পিছনেও লড়াই করতে দেখা গেছে, কিন্তু এই ম্যাচে ভাগ্য সাহায্য করেছিল কেএল রাহুলের। তিনি প্রথমে রানআউট মিস করেছিলেন এবং পরে ক্যাচের সুযোগও মিস করেছিলেন। ভাগ্যক্রমে স্টাম্প আউটের আকারে মার্নাস ল্যাবুশানের উইকেট পান ভারতের অধিনায়ক।

ইনিংসের ৩৩ তম ওভারে রবিচন্দ্রন অশ্বিন বোলিং করতে আসেন। ওভারের চতুর্থ বলে, মার্নাস ল্যাবুশান রিভার্স সুইপ খেলার চেষ্টা করেন এবং বল ব্যাটে লেগে রাহুলের কাছে চলে যায়, রাহুল সেটি ধরার সুযোগ পেয়েছিলেন, কিন্তু রাহুল মিস করেন এবং বলটি ধরতে পারেননি তিনি। তবে বলটি রাহুলের প্যাডে লেগে মাটিতে পড়ে যায় এবং স্টাম্পে আঘাত করে। তবে সেই সময়ে ক্রিজের ভিতরে আসতে পারেননি মার্নাস ল্যাবুশান। টিভি রিপ্লে দেখার পর আম্পায়ার ব্যাটসম্যান মার্নাস ল্যাবুশানকে আউট দেন। তবে ততক্ষণে ৩৯ রানের ইনিংস খেলে ফেলেছিলেন মার্নাস ল্যাবুশান।

আমরা আপনাকে বলি যে এর আগে, কেএল রাহুল ২৩তম ওভারে রানআউটের সহজ সুযোগ মিস করেছিলেন। ওভারের প্রথম বলে শট খেলার পর ল্যাবুশান দৌড়ে যান, কিন্তু ক্যামেরন গ্রিন প্রস্তুত ছিলেন না এবং রান নিতে তিনি প্রত্যাখ্যান করেন, সূর্যকুমার যাদব সোজা থ্রো করেন রাহুলের হাতে। কিন্তু কেএল সেই থ্রোটি ধরতে পারেননি। এভাবে রানআউট মিস করেন ভারতের অধিনায়ক। বিশ্বকাপের আগে ফিল্ডিংয়ের সহজ সুযোগ হারানো পছন্দ করছেন না ক্রিকেট ভক্তরা এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ছবি দেখে ক্ষুব্ধ হয়েছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা কেএল রাহুলকে তাঁর দুর্বল ফিল্ডিংয়ের জন্য ট্রোল করছেন।

ম্যাচে কথা বললে, প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৭৬ রান করে। ভারতের হয়ে ৫টি উইকেট নেন মহম্মদ শামি। অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। জোশ ইংলিস করেছিলেন ৪৫ বলে ৪৫ রান। স্টিভ স্মিথ ৬০ বলে ৪১ রানের ইনিংস খেলেন। ২৭৭ রান তাড়া করতে নেমে ১২ ওভারে কোনও উইকেট না হারিয়ে ভারত স্কোর বোর্ডে তুলেছে ৭০ রান। শুভমন গিল করেছেন ২৮ বলে অপরজিত ৩৪ রান। রুতুরাজ করেছেন ৪৪ বলে অপরাজিত ৩৪ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.