বাংলা নিউজ > ক্রিকেট > ক্রিকেট ভক্তদের জন্য সুখবর! জেনে নিন কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন T20 WC 2024-এর সবকটি লাইভ ম্য়াচ

ক্রিকেট ভক্তদের জন্য সুখবর! জেনে নিন কোথায়, কীভাবে ফ্রিতে দেখবেন T20 WC 2024-এর সবকটি লাইভ ম্য়াচ

টি টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছিল ইংল্যান্ড দল (ছবি-গেটি ইমেজ)

ক্রিকেট অনুরাগীদের জন্য বড় সুসংবাদে। Disney+ Hotstar তার মোবাইল অ্যাপে বিনামূল্যে ICC 2024 পুরুষদের T20 বিশ্বকাপ গেম লাইভ স্ট্রিম করবে। আইসিসি ইভেন্টটি ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ক্রিকেট অনুরাগীদের জন্য বড় সুসংবাদে। Disney+ Hotstar তার মোবাইল অ্যাপে বিনামূল্যে আইসিসি ২০২৪ পুরুষদের টি টোয়েন্টি বিশ্বকাপ গেম লাইভ স্ট্রিম করবে। আইসিসি ইভেন্টটি ওয়েস্ট ইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে। সোমবার, ৪ মার্চ, ডিজনি+ হটস্টারের ইউটিউব চ্যানেল আসন্ন বিশ্বকাপের জন্য একটি প্রচার শেয়ার করেছে এবং তারা নিশ্চিত করেছে যে টুর্নামেন্টের সমস্ত গেম মোবাইলে বিনামূল্যে লাইভ স্ট্রিম করা হবে।

ক্রিকেট ভক্তদের জন্য এটি একটি বড় খবর। কারণ এবার তাঁরা নিজের মোবাইলে সম্পূর্ণ ফ্রি-তে দেখতে পাবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর লাইভ স্ট্রিমিং। তারা ফ্রিতে নিজেদের মোবাইলেই দেখতে পাবেন বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় লড়াই গুলো। Disney+Hotstar সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর লাইভ স্ট্রিমিং।

আরও পড়ুন… IND vs ENG 5th Test: হিটম্যানের ছক্কার দিকে তাকিয়ে ধরমশালার বাইশ গজ! ইতিহাসের সামনে দাঁড়িয়ে রোহিত শর্মা

আইসিসি পুরুষদের টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ ক্রিকেট ভক্তদের কাছে অন্যতম প্রধান আকর্ষণ হতে চলেছে। টুর্নামেন্টটি ভারতের মোবাইল ব্যবহারকারীদের জন্য Disney+Hotstar-এ বিনামূল্যে লাইভ-স্ট্রিম করা হবে। ম্যাচগুলি ১ জুন, ২০২৪ থেকে শুরু হওয়ার কথা রয়েছে। ICC পুরুষদের T20 বিশ্বকাপ 2024 মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে। আমরা এমন স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট দেখব যা আগে কখনও দেখা যায়নি। মোবাইল ব্যতীত অন্য ডিভাইসগুলির জন্য, দর্শকদের ম্যাচগুলি লাইভ দেখতে একটি ন্যূনতম সাবস্ক্রিপশন ফি দিতে হবে।

আরও পড়ুন… IND vs ENG 5th Test: হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! মঙ্গলবার দুপুরে শুরু ভারতের অনুশীলন

এর আগে, ডিজনি + হটস্টার তাদের মোবাইল অ্যাপে বিনামূল্যে ২০২৩ এশিয়া কাপ এবং ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ লাইভ স্ট্রিম দেখিয়ে ছিল। তবে মোবাইল বাদে অন্য কোথাও ২০২৪ টি টোয়েন্টি বিশ্বকাপের গেমগুলি দেখতে হলে ভক্তদের ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন নিতে হবে।

২০২৪ সালের ICC পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ১ জুন ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার মধ্যে একটি প্রতিযোগিতার মাধ্যমে শুরু হবে। টুর্নামেন্টের ভারতের প্রথম খেলাটি ৫ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিরুদ্ধে হবে। ৯ জুন নিউইয়র্কে ভারত বনাম পাকিস্তানের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন… PAK vs AUS: পাকিস্তান সফরে যাবেন না ক্যামরন গ্রিন! ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান তৈরি করছে অস্ট্রেলিয়া

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে ২০টি দল অংশ নিচ্ছে। এই টুর্নামেন্টে মোট ৫৫টি খেলা অনুষ্ঠিত হবে। দলগুলোকে পাঁচটি করে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। টেস্ট খেলা দেশগুলো ছাড়াও নামিবিয়া, স্কটল্যান্ড, ওমান, উগান্ডা, পাপুয়া নিউ গিনি, নেদারল্যান্ডস এবং নেপালও আইসিসি ইভেন্টে অংশ নেবে। প্রতিটি গ্রুপ থেকে শীর্ষ দুটি দল সুপার আটে এর জন্য যোগ্যতা অর্জন করবে, যার পরে সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড। তারা ২০২২ সংস্করণের ফাইনালে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়েছিল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023 Sheffield United vs Burnley Live Score, Sheffield United 0-0 Burnley EPL 2023 Everton vs Nottingham Forest Live Score, Everton 0-0 Nottingham Forest EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.