বাংলা নিউজ > ক্রিকেট > GT vs SRH, IPL 2024: রশিদদের সামনে ঝড় তুলতে ব্যর্থ ক্লাসেন, নিজেদের ডেরায় দাপুটে জয় টাইটানসের

GT vs SRH, IPL 2024: রশিদদের সামনে ঝড় তুলতে ব্যর্থ ক্লাসেন, নিজেদের ডেরায় দাপুটে জয় টাইটানসের

ক্লাসেনকে ফিরিয়ে রশিদের উচ্ছ্বাস। ছবি- গুজরাট টাইটানস টুইটার।

Gujarat Titans vs Sunrisers Hyderabad, Indian Premier League 2024: ধোনিদের কাছে হারের ধাক্কা সামলে ঘরের মাঠে জয়ের সরণীতে ফিরলেন শুভমন গিলরা।

ঘরের মাঠে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয় দিয়ে আইপিএল ২০২৪ অভিযান শুরু করে গুজরাট টাইটানস। যদিও তার পরেই চিপকে চেন্নাই সুপার কিংসের কাছে হারের মুখ দেখতে হয় শুভমন গিলদের। তবে ধোনিদের কাছে হারের ধাক্কা সামলে ঘুরে দাঁড়াল টাইটানস। নিজেদের ডেরায় ফের জয়ের সরণীতে ফিরল টাইটানস। এবার মোতেরায় তাদের শিকার সানরাইজার্স হায়দরাবাদ।

আমদাবাদে আইপিএল ২০২৪-এর ১২তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে গুজরাট টাইটানস ও সানরাইজার্স হায়দরাবাদ। টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স। যদিও তারা নিয়মিত অন্তরে উইকেট খোয়াতে থাকায় বড় রানের ইনিংস গড়ে তুলতে পারেনি।

হায়দরাবাদ নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৬২ রান তোলে। তাদের কোনও ব্যাটারই ব্যক্তিগত ৩০ রানের গণ্ডি টপকাতে পারেননি। অভিষেক শর্মা ও আবদুল সামাদ উভয়েই ব্যক্তিগত ২৯ রানের মাথায় আউট হন। অভিষেক ২০ বলের ইনিংসে ২টি চার ও ২টি ছক্কা মারেন। সামাদ ১৪ বলের ইনিংসে ৩টি চার ও ১টি ছক্কা মারেন।

এনরিখ ক্লাসেন ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৩ বলে ২৪ রান করে সাজঘরে ফেরেন। ১৪ বলে ১৯ রান করেন ট্র্যাভিস হেড। তিনি ৩টি চার মারেন। ১৭ বলে ১৬ রানের যোগদান রাখেন মায়াঙ্ক আগরওয়াল। তিনি ২টি চার মারেন। ১৯ বলে ১৭ রানের ধীর ইনিংস খেলেন এডেন মার্করাম। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২০ বলে ২২ রান করেন শাহবাজ আহমেদ। খাতা খুলতে পারেননি ওয়াশিংটন সুন্দর। ২ বলে ২ রান করে নট-আউট থাকেন ক্যাপ্টেন প্যাট কামিন্স।

আরও পড়ুন:- GT vs SRH: ভয়ঙ্কর ক্লাসেনের স্টাম্প ছিটকে দেওয়ার পরেই মার্করামের দুর্দান্ত ক্যাচ, মোতেরায় গুজরাটের মসিহা রশিদ- ভিডিয়ো

গুজরাট টাইটানসের হয়ে ৪ ওভার বল করে ২৫ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন মোহিত শর্মা। এছাড়া ১টি করে উইকেট দখল করেন আজমতউল্লাহ ওমরজাই, উমেশ যাদব, রশিদ খান ও নূর আহমেদ। উইকেট পাননি দর্শন নালকান্ডে।

পালটা ব্যাট করতে নেমে গুজরাট টাইটানস ধীরে সুস্থে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। তারা ১৯.১ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৬৮ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ৫ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে টাইটানস।

আরও পড়ুন:- BAN vs SL: কারও সেঞ্চুরি ছাড়াই টেস্টে সব থেকে বেশি রান, টিম ইন্ডিয়ার ৪৮ বছর আগের বিশ্বরেকর্ড ভাঙল শ্রীলঙ্কা

ওপেন করতে নেমে ঋদ্ধিমান সাহা ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৩ বলে ২৫ রান করেন। ২৮ বলে ৩৬ রান করে আউট হন শুভমন গিল। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। ৩৬ বলে ৪৫ রান করে সাজঘরে ফেরেন সাই সুদর্শন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ডেভিড মিলার ২৭ বলে ৪৪ রান করে অপরাজিত থাকেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। ২টি বাউন্ডারির সাহায্যে ১১ বলে ১৪ রান করে নট-আউট থাকেন বিজয় শঙ্কর।

আরও পড়ুন:- সবে মিলে ছাড়ি ক্যাচ, হারি জিতি নাহি লাজ! জয়সূর্যর ব্যাটের কানায় লাগা বল ধরতে ব্যর্থ বাংলাদেশের তিন ফিল্ডার- ভিডিয়ো

হায়দরাবাদের হয়ে ১টি করে উইকেট নেন শাহবাজ আহমেদ, মায়াঙ্ক মার্কান্ডে ও প্যাট কামিন্স। উইকেট পাননি ভুবনেশ্বর কুমার, জয়দেব উনাদকাট ও ওয়াশিংটন সুন্দর। ম্যাচের সেরা হন মোহিত শর্মা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

শ্লীলতাহানিতে অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে নালিশ নির্বাচন কমিশনে, গর্জে উঠলেন শশী অনিবার্ণ-মধুরিমার ডিভোর্সের গুঞ্জন, তাঁদের দাম্পত্য নিয়ে সামনে এল গোপন তথ্য মেট্রো সম্প্রসারণে ময়দানে গাছ নিধনের বিকল্প কী?‌ মঙ্গলে রায়ের সম্ভাবনা হাইকোর্টে বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস ‘BJP প্রার্থীকে ৮ বার ভোট যুবকের’, ভাইরাল ভিডিয়ো, সরকারি অফিসারদের হুমকি রাহুলের পদ্মাপারের আম এবার আসছে ভারতে, রফতানি নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ চার দলের ১৪ পয়েন্ট, ভাগ্যের শিকে ছিঁড়ল শুধু RCB-র, IPL-এর ইতিহাসে হল অনন্য নজির শ্যুটিং শেষ, আনন্দে আরশাদের সঙ্গে মিলে দাঁড়িয়ে বাইক চালালেন অক্ষয়! দেখুন কাণ্ড সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক IPL-এর ইতিহাসে একটি মাঠে সব থেকে বেশি ছক্কা, ক্রিস গেইলের রেকর্ড ভাঙলেন কোহলি

Latest IPL News

বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.