বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার

IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার

গৌতম গম্ভীর, ওয়াসিম আক্রম।

‘আমি গিরগিটি নই’, কলকাতা নাইট রাইডার্সই আমার পছন্দের দল। গৌতম গম্ভীর আসার পর দলে পরিবর্তন হয়েছে। সুনীল নারিনকে গৌতি বেশ ভালো ব্যবহার করছে' বললেন ওয়াসিম আক্রম। সুলতান অফ সুইং এরই মধ্যে ফাঁস করলেন গৌতির কুসংস্কারের কথাও

বরাবরই তিনি বাকিদের থেকে আলাদা। পাকিস্তানের অনেক ক্রিকেটার যখন ভারতীয়দের মাঠ এবং মাঠের বাইরেও পছন্দ করত না, সেখানে তিনি বরাবরই সচিন, সৌরভদের সঙ্গে বড় দাদার মতোই ব্যবহার করতেন। তিনি সুলতান অফ সুইং ওয়াসিম আক্রম। সেই কারণে ভারতীয় ক্রিকেটপ্রেমীরাও তাঁকে বেশ পছন্দই করে। শত্রুপক্ষের দেশের ক্রিকেটার হওয়া সত্বেও আক্রমের প্রতি এখনও একটা টান রয়েছে পুরোনো দিনের ক্রিকেটপ্রেমীদের। আর তাঁর সৌন্দর্যের প্রতি মহিলাদের টানের কথাও সকলেরই জানা। এতকালে কখনই নিজেকে বা নিজের দেশকে বড় করে দেখাতে গিয়ে সচিনদের অযথা ছোট করেননি। বরাবরই ঠিক কে ঠিক, ভুল কে ভুল বলার নিয়মেই চলেন আক্রম। সেদিনের সুলতান আজও মনের দিক থেকে সুলতানই আছেন, বোঝা গেল তাঁর নাইটদের প্রতি ভালোবাসার দেখে।

আরও পড়ুন-IPL 2024- গত দুবারের অন্যতম সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ?

২০১২ সাল থেকে প্রায় ৫ বছর কলকাতা নাইট রাইডার্স দলের সঙ্গে যুক্ত ছিলেন বোলিং কোচ হিসেবে। দলের দুবার আইপিএল জয়ে তাঁর অবদানও ছিল যথেষ্ট। শাহরুখ খানের দলে আইপিএলের শুরুর দিকে প্রচুর পাকিস্তানের খেলোয়াড় খেলেছিলেন। সলমন বাট, উমর গুল, মহম্মদ হাফিজ, শোয়েব আখতার। এরপর অবশ্য দুই দেশের সম্পর্কে অবনতি এবং পাকিস্তানি জঙ্গিদের কার্যকলাপের জন্য ক্রিকেটিয় সম্পর্ক শেষ হয়ে যায় দুই দেশের মধ্যে। এখনও সেদেশে ক্রিকেট খেলতে যায় না ভারত। যদিও আক্রমের মন কিন্তু এখনও পড়ে আছে শহর কলকাতায়, নাইট রাইডার্সেই। সুলতান অফ সুইং বলছেন, ‘আমি গিরগিটি নই, কেকেআর আমার দল, আমি তাঁদেরই সমর্থন করি’।

আরও পড়ুন-IPL 2024-সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো

এবছর আক্রমের প্রীয় দল বেশ ছন্দেই রয়েছে। লিগ টেবিলের প্রথম দুইতে। আক্রম পুরো কৃতিত্বই দিচ্ছেন মেন্টর গৌতম গম্ভীরকে। পাকিস্তানি কিংবদন্তি পেসার বলছেন, ‘ গৌতম গম্ভীরের দলে আসাতেই পুরো পরিবেশই বদলে গেছে। গত দুবছরে সেমিফাইনালে না গেলেও এবার তাঁরা যা পারফরমেন্স করছে তাতে যেতেই পারে। গৌতম দল ছাড়ার পর মাত্র একবার ফাইনাল খেলেছে। এবছর গৌতম আসতেই সুনীল নারিনের পাশে দাঁড়িয়েছে, ও কত সুন্দর পারফর্ম করছে। আমি এই দলের সঙ্গে কাজ করেছি। তাই আমার প্রীয় দল সব সময়ই কেকেআর’।

আরও পড়ুন-IPL 2024-বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো

আইপিএলের বিশ্লেষণ করতে এসে পাকিস্তানের প্রাক্তন তারকা অবশ্য মজাদার এক তথ্য ফাঁস করেছেন গৌতম গম্ভীরকে নিয়ে। ভারতের বিশ্বকাপজয়ী তারকাও নাকি কুসংস্কারাছন্ন। ৯ সংখ্যার সঙ্গে মিলিয়ে হোটেল রুম নিতেন গৌতি। আক্রম বলেন, ‘ গৌতি সব সময় ৯ নম্বর খুব পছন্দ করত। তাই হোটেলে হয় ৩৬ বা ৪৫ নম্বর রুম পেতে গিয়ে নাইট ম্যানেজমেন্টকেও বেশ কাঠখড় পোড়াতেই হত’।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিছানায় খালি গায়ে রুবেল, জড়িয়ে শ্বেতা! ঘনিষ্ঠ মুহূর্তেকে ‘শো অফ’ বলে কটাক্ষ 'বাঁচিয়ে রাখুন! ৪ তারিখ গোটা দেশ সবুজময়,' কর্মীদের আবীর খেলতে দেখে বললেন অভিষেক Nigeria Women বনাম Kenya Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.