বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো

IPL 2024-বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো

ম্যাচের আগে মুখোমুখি প্যাট কামিন্স, বিরাট কোহলি। ছবি- সানরাইজার্স হায়দরাবাদ(এক্স)

নিজেকে নিয়ে করা কামিন্সের মন্তব্য শুনে বিরাটও দেরি করেননি তাঁর পাল্টা প্রশংসা করতে। প্রাক্তন ভারত অধিনায়ক বলেন, ‘ইউ আর টু গুড’(তুমি খুবই ভালো প্যাট)।এরপর সানরাইজার্স হায়দরাবাদ দল বিরাট এবং কামিন্সের পাশাপাশি ব্যাটিং অনুশিলনের একটি ভিডিও পোস্ট করে।যেখানে নেটে দুই তারকাই ব্যাটিং অনুশিলন সেরে নিচ্ছিলেন

বৃহস্পতিবার আইপিএলের ম্যাচে হায়দরাবাদে মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং সানরাইজার্স হায়দরাবাদ। চলতি আইপিএলে গত ম্যাচে যখন দুই দল মুখোমুখি হয়েছিল তখন দুই ইনিংস মিলিয়ে উঠেছিল ৫৪৯ রান । প্রথমে ব্যাট করতে নেমে হায়দরাবাদ দল করেছিল ২৮৭ রান। পরে দীনেশ কার্তিকরাও পাল্টা করেছিল ৭ উইকেটে ২৬২। সেই ম্যাচ ছিল চিন্নাস্বামি স্টেডিয়ামে। তুলনায় এই মাঠ অবশ্য বড়। কিন্তু ফের দুই দল মুখোমুখি হওয়ার আগেই সমর্থকরা ধরে নিয়েছে আরও একবার বড় রান উঠতে চলেছে। সকলে অপেক্ষায় রয়েছে প্যাট কামিন্স বনাম বিরাট কোহলির লড়াই দেখার জন্য।

 

এবারের আইপিএলে কদিন আগেই প্যাট কামিন্সের এক মন্তব্য সকলের মধ্যে হইচই ফেলে দিয়েছিল। যখন টস করতে গিয়ে অস্ট্রেলিয়ার অধিনায়ক তথা সানরাইজার্স হায়দরাবাদের দলনেতা বলেছিলেন দিল্লির অরূণ জেটলি স্টেডিয়ামের উইকেট দেখে তাঁর মনে হয়েছে পার স্কোর ২৪০। অর্থাৎ টি২০তেও প্যাট কামিন্সের পিচ দেখে মনে হয়েছিল সেই উইকেটে প্রথমে ব্যাট করে ২৪০ রান তোলা সম্ভব। পরে দেখা যায় ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেটে ২৬৬ রান করে হায়দরাবাদ। ফলে অধিনায়ক যে খুব একটা ভুল বলেছিলেন, তা একদমই নয়। এবার নিজের ব্যাটিং নিয়েই বিরাট কোহলির সঙ্গে রসিকতায় মাতলেন অস্ট্রেলিয়ার এই তারকা অলরাউন্ডার। বিরাটও পাল্ডা প্রশংসায় ভরালেন হারদরাবাদের অধিনায়ককে।

আরও পড়ুন-IPL 2024-আইপিএলে লিগ টেবিলে শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি- Mid season review

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তরফে দেওয়া এক ভিডিয়োতে দেখা যাচ্ছে অনুশিলনের সময় বিরাট কোহলির দিকে এগিয়ে আসছেন হায়দরাবাদের দলনেতা প্যাট কামিন্স। এসে তিনি বিরাটকে বলছেন, ‘কোচ আমায় বলছিল যে  মনে হচ্ছে আমি উইকেটটা ফ্ল্যাট বানিয়ে ফেলেছি’। (অর্থাৎ বোঝাতে চেয়েছেন ফ্ল্যাট উইকেটে নিজের ব্যাটিং পারদর্শিতা।

 

আরও পড়ুন-IPL 2024- গত দুবারের অন্যতম সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ?

অস্ট্রেলিয় অধিনায়কের কথা শুনে বিরাটও এক মূহূর্তে দেরি করেননি তাঁর পাল্টা প্রশংসা করতে। প্রাক্তন ভারত অধিনায়কও তখন বলেন, ‘ইউ আর টু গুড’(তুমি খুবই ভালো প্যাট)। এরপর সানরাইজার্স হায়দরাবাদ দলও বিরাট এবং প্যাট কামিন্সের পাশাপাশি ব্যাটিং অনুশিলনের একটি ভিডিও পোস্ট করে। যেখানে নেটে দুই তারকাই ব্যাটিং অনুশিলন সেরে নিচ্ছিলেন। উল্লেখ্য এবাররে আইপিএলে ৩টি ম্যাচে ২৫০+ রান করেছে ট্রাভিস হেড, অভিষেক শর্মারা।

 

আরও পড়ুন-IPL 2024-ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

হাসি-মশকরা করলেও দুই দলের মধ্যে ব্যবধান এখন ৮ পয়েন্টের। তিন নম্বরে থাকা হায়দরাবাদের পয়েন্ট ১০, আর লিগ টেবিলের দশ নম্বরে থাকা বিরাটের বেঙ্গালুরুর পয়েন্ট মাত্র ২। ফলে কোহলি নিশ্চই শেষ কয়েকটি ইনিংসে বড় রান না পাওয়ার পর ফের একবার স্বমহিমায় ফিরতে চাইবেন। এখনও পর্যন্ত ২০২৪ আইপিএলে সর্বোচ্চ রানের মালিক বিরাট কোহলিই।

 

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক এই ফলের পাতা ফেলে দেন? ওজন কমানো হোক বা কোলেস্টেরল নিয়ন্ত্রণ, এর জুড়ি মেলা ভার

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.