বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো

IPL 2024-সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো

এক লখনউ সুপার জায়ান্টস ফ্যানের উচ্ছাস। ছবি- এলএসজি (এক্স)

চেন্নাইয়ের বিপক্ষে তাঁদের মাঠে গিয়েই দুরন্ত জয় পেয়েছে লখনউ সুপার জায়ান্টস। মার্কাস স্টইনিসের দুরন্ত ইনিংসের সৌজন্যে সিএসকের বিপক্ষে অসাধারাণ জয় পেয়েছে তাঁরা। এরপরই আনন্দে আত্মহারা এক খুদে সুপার জায়ান্টস ভক্ত, ভাইরাল তাঁর ভিডিয়ো

চেন্নাইয়ের মাঠে গিয়ে তাঁদের বিরুদ্ধে বড় রান তাড়া করে জিতেছে লখনউ সুপার জায়ান্টস। হারতে বসা ম্যাচ কার্যত একার কাঁধেই জিতিয়ে দিয়েছেন এলএসজির তারকা ক্রিকেটার মার্কাস স্টইনিস। এক সময় ম্যাচ কার্যত হাতের বাইরে চলে গেছিল, তা স্বীকার করে নিয়েছেন দলের অধিনায়ক লোকেশ রাহুল। কিন্তু সেখানেও খেই হারিয়ে ফেললেননি স্টইনিস। বরং মাথা ঠান্ডা রেখে পিওর অস্ট্রেলিয়ান ক্লাস যাকে বলে, তাই দেখিয়েছেন এই অলরাউন্ডার। বল হাতে নজর কাড়তে পারছিলেননা। ব্যাট হাতেও টুক টাক রান এলেও বড় রান বা ম্যাচ জেতানো ইনিংস এই ম্য়াচের আগে পর্যন্ত খেলতে পারেননি তিনি। স্বাভাবিকভাবেই কাজটা কঠিন ছিল তাঁর কাছে।

দলকে এমন অবিশ্বাস্য জয় এনে দেওয়ার পর স্টইনিস যেমন খুশি তাঁর থেকেও বেশি আনন্দিত দলের দ্বাদশ ব্যক্তিরা। অর্থাৎ তাঁদের সমর্থকরা। চেন্নাইয়ের মাঠে গিয়ে সিএসকের বিরুদ্ধে জেতা মানে অনেকটা বলিভিয়ার মাঠে গিয়ে তাঁদের পাঁচ গোল দেওয়া বা স্যান্তিয়াগো বার্নাব্যুতে গিয়ে রিয়ালকে হারিয়ে আসার মতো। অর্থাৎ দুর্ভেদ্য দূর্গে হানা দেওয়া। সেই কাজটাই স্টইনিস একার দক্ষতায় করার পর সমর্থকরা আনন্দে আত্মহারা। এক খুদে ভক্তের ভিডিও বেশ ভাইরাল হয়ে গেছে ইতিমধ্যে।

 

আরও পড়ুন-IPL 2024-আইপিএলে লিগ টেবিলে শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি- Mid season review

পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে দলের জয়ের পর লখনউ সুপার জায়ান্টসের এক্স হ্যান্ডেলে এক ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক ঝাঁক হলুদ সেনার মধ্যে এক বালক, তিনি লখনউয়ের জার্সিতে।স্টইনিস একটা করে বাউন্ডারি মারলেন শেষ ওভারে, আর সেই খুদে বালক লাফিয়ে উঠলেন। পাল্টা সিএসকের সমর্থকদের সঙ্গে মজা করে হয়ত বলে দিলেন, ‘কিরে কেমন দিলাম?’।

আরও পড়ুন-IPL 2024- গত দুবারের অন্যতম সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ?

চেন্নাই সুপার কিংস শুরুটা ভালো করলেও দলের সঠিক কম্বিনেশনের অভাবে অযথা পয়েন্ট নষ্ট করে ফেলেছে। রুতুরাজ গায়েকওয়াড় রান করছেন, শিবম দুবেও রানের মধ্যে রয়েছে। ব্যস, ওইটুকুই। বাকিরা কেউ নিজেদের স্ট্রাইক রেট ঠিক রেখে বড় রান পাচ্ছেন না। স্টিফেন ফ্লেমিং কদিন আগেই জানিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনির চোটের জন্য তাঁকে খুব বেশি আগে খেলতে পাঠানো যাচ্ছে না। রচিন রবীন্দ্র বা রাহানে, কেউই চেনা ছন্দে নেই। ডারিল মিচেলও রান পাচ্ছেননা। জাদেজাকে আগে খেলানো হলেও পুরোনো জাড্ডুর যে স্ট্রাইক রেট ছিল তা উধাও। ফলে বেশ সমস্যায় পড়েছে চেন্নাই। অভিজ্ঞতা দিয়ে কয়েকটা ম্যাচ বের করে দেওয়া গেলেও সব ম্যাচে তো সম্ভব নয়। আর এখন লিগের দ্বিতীয় পর্ব শুরু হয়েছে। ফলে এখন পয়েন্ট নষ্ট করলে দলের সমস্যা তৈরি হবে, যা নিয়ে বেজায় চিন্তায় কোচ স্টিফেন ফ্লেমিং।

আরও পড়ুন-IPL 2024-ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

মুস্তাফিজুর আর কদিনের মধ্যেই দেশে ফিরবেন। গ্লিসন এখনও যোগ দেননি। দীপক চাহার, শর্দুল ঠাকুররা গত ম্যাচে একদমই কার্যকরি বোলিং করেননি। দ্রুত বিষয়গুলো তাই শুধরে ফেলতে মরিয়া সিএসকে। কারণ পরের ম্যাচে আবার তাঁদের মুখোমুখি এবারের আইপিএলে হট ফর্মে থাকা ট্রাভিস হেড, অভিষেক শর্মাদের সানরাইজার্স হায়দরাবাদ।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

১২ জুন রাজকুমারের ঘরে প্রবেশ শুক্রর, ৩ রাশির উপর থাকবে মিশ্র প্রভাব মুখ্যমন্ত্রীর পাড়ায় সিপিএমের প্রচারে পুলিশের বাধা, কমিশনকে তোপ মীনাক্ষীর T20 WC 2024: শাহিন আফ্রিদি কি সত্যি বাবর আজমের ডেপুটি হতে চাননি! মুখ খুলল PCB ঘূর্ণিঝড় রেমাল সাগর দ্বীপ থেকে আর কত দূরে? রাতের কলকাতায় ঝড়ের গতি কত হতে পারে! হার্দিককে ডিভোর্স, ৭০ শতাংশ সম্পত্তি নেওয়ার গুঞ্জন!ইনস্টায় ফের কী ইঙ্গিত নাতাশার বিশ্বের প্রথম মাথা প্রতিস্থাপন করল রোবট, যুগান্তকারী বিপ্লব যুক্তরাষ্ট্রে শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? 'অমানবিকের মতো তাড়িয়ে দেবেন না…', কেন এই কাতর আবেদন করলেন শ্রীলেখা? প্রচুর সুযোগ, তবু অগ্নিবীর নিয়ে মিথ্যা প্রচার চালাচ্ছেন রাহুল গান্ধী: অমিত শাহ দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH?

Latest IPL News

শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.