বাংলা নিউজ > ক্রিকেট > T20I-তে ভারতীয়দের মধ্যে সবচেয়ে খরুচে বোলিংয়ের হতাশাজনক নজির প্রসিধ কৃষ্ণার

T20I-তে ভারতীয়দের মধ্যে সবচেয়ে খরুচে বোলিংয়ের হতাশাজনক নজির প্রসিধ কৃষ্ণার

প্রসিধ কৃষ্ণা। ছবি- এপি।

গুয়াহাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে অজি ব্যাটারদের হাতে যথেচ্ছ মার খান টিম ইন্ডিয়ার তারকা পেসার।

শুভব্রত মুখার্জি:- একেবারে শেষ মুহূর্তে এসে ওডিআই বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন প্রসিধ কৃষ্ণা। চোটগ্রস্ত হার্দিক পান্ডিয়ার বদলি হিসেবে দলে সুযোগ পেয়েছিলেন তিনি। সেই প্রসিধ কৃষ্ণা ঘরের মাঠে বিশ্বকাপ পরবর্তী টি-২০ সিরিজে ভারতীয় পেস বোলিং আক্রমণের নেতৃত্ব দিচ্ছেন।

সেই তিনিই এদিন অসমের গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়ামে খেলেন বেদম মার। অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েলের হাতে এদিন বেদম পিটুনি খেতে হল তাঁকে। আর সেইসাথেই গড়ে ফেললেন এক লজ্জার নজিরও। ভারতের আর কোনও বোলারের এই নজির নেই।

আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ভারতীয় বোলারদের মধ্যে সবথেকে খরুচে বোলিং করার নজির গড়লেন প্রসিধ কৃষ্ণা। আর সমস্ত দেশ মিলিয়ে সবথেকে খারাপ বোলিং পারফর্ম্যান্স করার তালিকায় পঞ্চম স্থানে জায়গা করে নিলেন তিনি। গ্লেন ম্যাক্সওয়েলের হাতে বেদম পিটুনি খেয়ে এদিন সঠিক লাইন-লেন্থে বোলিংটাই করতে ভুলে গেলেন ভারতীয় এই পেসার। চার ওভারের কোটায় একটিও ইয়র্কার বল তাঁকে করতে দেখা গেল না। ফলে উইকেটের দুইদিকেই তাঁকে অনায়াসে বাউন্ডারি হাঁকালেন গ্লেন ম্যাক্সওয়েল। এমনকি শেষ দিকে মারতে ছাড়লেন না অজি অধিনায়ক ম্যাথু ওয়েডও।

আরও পড়ুন:- 'যে দল ৯ ম্যাচে ১০ গোল করে, তারাই শেষ ২ ম্যাচে ১৩ গোল দেয়, ওহ লাভলি!' কলকাতা লিগে গড়াপেটার অভিযোগ মদন মিত্রর

এদিন প্রসিধ কৃষ্ণা চার ওভার বোলিং করে দিলেন ৬৮ রান। ওভার প্রতি ১৭ রান খরচ করেন তিনি। করলেন একটি নো এবং একটি ওয়াইড বল। প্রসঙ্গত এদিন কোনও ভারতীয় বোলারের বল হাতে দিন ভালো যায়নি। মার খেতে হয়েছে তাদের সকলকেই। ভারতীয় বোলারদের মধ্যে সবথেকে কম মার খেয়েছেন রবি বিষ্ণোই। তিনি চার ওভারে ৩২ রান দিয়ে নেন ২ উইকেট।

আরও পড়ুন:- 'ললিপপে' ঠুমকা কনের, গায়ে হলুদের আগে বন্ধুদের সঙ্গে নেচে ফাটালেন মুকেশ- ভিডিয়ো

ভারত এদিন প্রথমে ব্যাট করে। রুতুরাজ গায়কোয়াড়ের অপরাজিত ১২৩ রানের অনবদ্য ইনিংসে ভর করে ভারতীয় দল তিন উইকেট হারিয়ে ২২২ রান করে। যার জবাবে পাঁচ উইকেট হারিয়ে ম্যাচের শেষ বলে অজিদের হয়ে দুরন্ত জয় ছিনিয়ে নেন গ্লেন ম্যাক্সওয়েল। মাত্র ৪৮ বলে ১০৪ রান করে অপরাজিত থেকে যান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

বিরাটের টেস্ট সিরিজ না খেলা সত্যি লজ্জার!বিস্ফোরক কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে 'এই প্রথম কোনও...' অতি উত্তমের ট্রেলারে মুগ্ধ অমিতাভ, উত্তরে কী লিখলেন সৃজিত? 'বয়েঠ যাও বেটা অ্যায়সা নেহি করতে', মঞ্চ থেকে সস্নেহে কার প্রতি বার্তা মোদীর? ১০ বছরের ওশ কি আসবে বাবার বিয়েতে! শ্রীময়ীকে বিয়ের আগে ছেলেকে নিয়ে জবাব কাঞ্চনের দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রিহানা 'আগুন' কোলফিল্ড প্রজেক্টের কাজ এগোতে দিচ্ছে না এই সরকার, নিশানা করলেন মোদী ‘আমি অনন্তের মধ্যে আমার বাবা ধীরুভাইকে দেখতে পারি’, আবেগপ্রবণ মুকেশ আম্বানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.