বাংলা নিউজ > ক্রিকেট > 'ললিপপে' ঠুমকা কনের, গায়ে হলুদের আগে বন্ধুদের সঙ্গে নেচে ফাটালেন মুকেশ- ভিডিয়ো

'ললিপপে' ঠুমকা কনের, গায়ে হলুদের আগে বন্ধুদের সঙ্গে নেচে ফাটালেন মুকেশ- ভিডিয়ো

গায়ে হলুদ অনুষ্ঠানের আগে বন্ধুদের সঙ্গে নাচ মুকেশের। ছবি- টুইটার।

বিয়ের জন্য ভারত-অস্ট্রেলিয়া টি-২০ সিরিজের মাঝে ছুটি নিয়েছেন টিম ইন্ডিয়ার তারকা পেসার মুকেশ কুমার।

বাগদান সেরেছেন বছরের শুরুতেই। এবার বিয়ের পিঁড়িতে বসছেন বাংলা তথা ভারতীয় দলের তারকা পেসার মুকেশ কুমার। সোশ্যাল মিডিয়ায় নিজের বাগদানের খবর মুকেশই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন। তবে তাঁর বিয়ের খবর সামনে আসে গুয়াহাটিতে ভারত বনাম অস্ট্রেলিয়া তৃতীয় টি-২০ ম্যাচের আগে।

সিরিজের প্রথম দুটি ম্যাচে অনবদ্য বল করা মুকেশ কেন তৃতীয় ম্যাচের প্রথম একাদশে নেই, সেটা স্পষ্ট করতেই ক্যাপ্টেন সূর্যকুমার জানান যে, মুকেশ জীবনের সব থেকে বড় ম্যাচের জন্য ছুটি নিয়েছেন। অর্থাৎ, বিয়ের জন্য তৃতীয় টি-২০ ম্যাচে মাঠে নামতে পারছেন না নির্ভরযোগ্য পেসার। পরে বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে সিরিজের মাঝে মুকেশের বিয়ের জন্য ছুটি নেওয়ার খবর জানানো হয়।

মুকেশ এই মুহূর্তে ক্রিকেটের আবহ থেকে বেরিয়ে এসে জীবনের নতুন ইনিংস শুরুর আনন্দে মশগুল। মঙ্গলবার ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টি-২০ ম্যাচের দিনই সোশ্যাল মিডিয়ায় মুকেশের গায়ে হলুদ অনুষ্ঠানের কিছু ভিডিয়ো সামনে আসে, যেখানে তারকা ক্রিকেটারকে বন্ধুদের সঙ্গে নেচে ফাটাতে দেখা যায়।

আরও পড়ুন:- IND vs AUS 3rd T20I: এত শিশিরে ২২২ রানও যথেষ্ট নয়! খারাপ বল করার পরেও প্রসিধদের আড়াল করলেন ক্যাপ্টেন সূর্যকুমার

মুকেশের বাগদত্তা দিব্যাকে জনপ্রিয় ভোজপুরি গান ‘ললিপপ লাগেলু’র তালে কোমর দোলাতে দেখা যায়। মঞ্চের নীচে শরীর দোলান মুকেশ। তারকা ক্রিকেটার ঘরোয়া অনুষ্ঠানে একেবারে অন্য মেজাজে ধরা দেন। অবশ্য খুব বেশিদিন মাঠের বাইরে থাকবেন না মুকেশ। বোর্ডের বিজ্ঞপ্তিতেই জানানো হয় যে, তিনি রায়পুরে চতুর্থ টি-২০ ম্যাচের আগেই পুনরায় স্কোয়াডে যোগ দেবে। যদিও জাতীয় নির্বাচকরা ব্যাকআপ হিসেবে দীপক চাহারকে বাকি সিরিজের জন্য টি-২০ স্কোয়াডে জায়গা করে দিয়েছেন।

আরও পড়ুন:- অটোগ্রাফ দেওয়ার আগে নিজের টি-শার্ট দিয়ে অনুরাগীর বাইক সাফ করলেন ধোনি, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

মুকেশ কুমার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে উইকেট না পেলেও ৪ ওভারে মোটে ২৯ রান খরচ করেন। তিনি দ্বিতীয় ম্যাচে ৪৩ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। সিরিজে ডেথ বোলিং স্পেশালিস্ট হিসেবে নিজেকে তুলে ধরেন বাংলার পেসার।

গুয়াহাটিতে ভারতীয় দল মুকেশের অভাব টের পায়। ডেথ ওভারে মুকেশ কুমার যতটা কার্যকরী ছিলেন প্রথম দু'ম্যাচে, গুয়াহাটিতে ঠিক তেমনটাই দরকার ছিল টিম ইন্ডিয়ার। মুকেশ সিরিজের প্রথম ম্যাচের শেষ ওভারে বল করে মোটে ৫ রান খরচ করেন। দ্বিতীয় ম্যাচের শেষ ওভারে বল করে ১০ রান খরচ করলেও ম্যাচ ততক্ষণে অস্ট্রেলিয়ার হাত থেকে বেরিয়ে যায়। তৃতীয় ম্যাচে জয়ের জন্য শেষ ওভারে অস্ট্রেলিয়ার দরকার ছিল ২১ রান। প্রসিধ কৃষ্ণা ৪টি চার ও ১টি ছক্কা-সহ ২৩ রান খরচ করেন শেষ ওভারে এবং ভারতকে ম্যাচ হারতে হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড বিস্তারিত ক্রীড়াসূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে নন্দিনী দিদিকে প্রেম নিবেদন! ভাইরাল হল ভিডিয়ো… প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK? কাদের জন্য আগামী ২৫ দিন হবে খুব কঠিন, সূর্য-শনি সংযোগের কারণে থাকতে হবে সাবধান অবিবাহিত জীবন সহ্য হচ্ছে না, এক ব্যক্তির কাণ্ড দেখে অবাক শার্ক ট্যাঙ্কের অনুপম JFC vs EB Live: জামশেদপুরের বিরুদ্ধে মাঠে নামছে EB, কতটা প্রস্তুত সৌভিকরা? মায়ের হাতে খুন মেয়ে! শিনা বোরা হত্যামামলা পর্দায়,ডকু-সিরিজ আগে দেখাতে হবে CBI-কে ফের বাংলা জুড়ে বন্ধ থাকবে রেশন দোকান, কারণটা জেনে নিন কিডনিতে অস্ত্রোপচারের পরে স্বাভাবিক জীবন পাবেন রোগী, বড় আবিষ্কার বিজ্ঞানীদের ৮৭-তে ঠাকুমা সাবিত্রী, কাঞ্চনের সাথে ডিভোর্স যন্ত্রণা ভুলে আনন্দে মাতলেন পিঙ্কি ইএম বাইপাসে সংস্কারের কাজ হতে চলেছে, প্রবল যানজটে ভুগতে চলেছে নগরবাসী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.