বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ইশান্তের ওভারে ২৬ রান! ২১ বলে পঞ্চাশ! DC-র বিরুদ্ধে ঝড় তুললেন KKR-র সুনিল নারিন

IPL 2024: ইশান্তের ওভারে ২৬ রান! ২১ বলে পঞ্চাশ! DC-র বিরুদ্ধে ঝড় তুললেন KKR-র সুনিল নারিন

পঞ্চাশ করার পরে সুনীল নারিন (ছবি-AFP) (AFP)

মাত্র ২১ বলেই পঞ্চাশ করে কলকাতা নাইট রাইডার্সকে এগিয়ে দিয়েছেন সুনীল নারিন। এই ম্যাচে চতুর্থ ওভারটি ছিল বিশেষ। ইসান্ত শর্মার এই ওভারে সুনীল নারিন নিলেন মোট ২৬ রান।

মাত্র ২১ বলেই পঞ্চাশ করে কলকাতা নাইট রাইডার্সকে এগিয়ে দিয়েছেন সুনীল নারিন। এই ম্যাচে চতুর্থ ওভারটি ছিল বিশেষ। ইশান্ত শর্মার এই ওভারে সুনীল নারিন নিলেন মোট ২৬ রান। এই ওভারে তিনটি ছক্কা ও ২টি চার হাঁকালেন তিনি। এই সময়ে চার ওভারে শেষে বিনা উইকেটে ৫৮ রান করেছিল ককাতা নাইটা রাইডার্স।

আরও পড়ুন… আমরা ৩-২ জিততেই পারতাম- ভারতের কাছে হার নিয়ে এখনও বিলাপ করে চলেছেন ইংল্যান্ড তারকা

এক প্রকার সুনীল নারিনের ব্যাটিং ঝড়ে উড়িয়ে দেওয়া হয়েছে দিল্লি ক্যাপিটলসকে। এদিনের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন কলকাতা নাইটা রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ার। তবে ব্যাট করতে এসে কেকেআর-এর কাছে প্রথম ওভারটি ভালো যায়নি। এই ওভারে খলিল আহেদ মাত্র সাত রান খরচ করেছিলেন। ফিল সল্ট ও সুনীল নারিন ওপেন করতে এসে এই ওভারে কোনও রান করতে পারেননি। তবে অতিরিক্ত রান থেকে সাত রান স্কোর বোর্ডে যোগ করা হয়েছিল।

আরও পড়ুন… আগের বারের তিক্ততার স্মৃতি এখনও তাজা, ফের ৫ ম্যাচের T20I সিরিজ খেলতে বাংলাদেশ যাচ্ছে হরমনরা

তবে এরপরে ঝড় উঠতে থাকে। ইশান্ত শর্মা দ্বিতীয় ওভারটি করতে আসেন এবং মাত্র ১০ রান দেন। এই ওভারে সল্ট ২টি বাউন্ডারি হাঁকান। এই ওভারেও হাত খুলতে পারেননি নারিন। তৃতীয় ওভারেও সেভাবে হাত খুলতে পারেননি নারিন। খলিল আহমেদের এই ওভারে ১৫ রান নিলেও তাতে সেভাবে খেলতে পারেননি নারিন। তবে এরপরের ওভারেই ঝড় তোলেন নারিন।

ম্যাচের কথা বললে-

IPL 2024-এ আজ দিল্লি ক্যাপিটালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ খেলা হচ্ছে। বিশাখাপত্তনমের মাঠে দুই দলই মুখোমুখি। টসে জিতে ব্যাটিং বেছে নেয় কেকেআর। কেকেআরের হয়ে ব্যাট করছেন সুনীল নারিন ও আংক্রিশ রঘুবংশী। ৬০ রানে প্রথম উইকেট হারায় কেকেআর। ফিলিপ সল্ট ১৬ রান করেন। দিল্লি ও কলকাতার প্লেয়িং ইলেভেনে একটি করে পরিবর্তন এসেছে। আহত মুকেশ কুমারের জায়গায় সুমিত কুমারকে সুযোগ দিয়েছে ডিসি। কেকেআরে এসেছেন আংকৃশ রঘুবংশী।

আরও পড়ুন… ভিডিয়ো: Saudi Pro League-এ ফের রোনাল্ডোর হ্যাটট্রিক, এবার আভাকে ৮-০ গোলে হারাল CR7-র আল নাসের

চলতি মরশুমে চতুর্থ ম্যাচ খেলতে এসেছে ডিসি আর কেকেআর এসেছে তৃতীয় ম্যাচ খেলতে। ঋষভ পন্তের নেতৃত্বাধীন ডিসি, শুরুতে দুটি পরাজয়ের পরে, শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ২০ রানে পরাজিত করেছিল। এমন অবস্থায় ডিসির মনোবল তুঙ্গে ছিল। দিল্লি আবারও পন্ত, ডেভিড ওয়ার্নার এবং পৃথ্বী শ থেকে ভালো পারফরম্যান্স আশা করবে। তিনজনই সিএসকে-র বিরুদ্ধে ব্যাট করেছিলেন। পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে দিল্লি।

অন্যদিকে, শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন কলকাতা দল টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে। এটি প্রথমে সানরাইজার্স হায়দরাবাদকে ২০ রানে পরাজিত করে এবং তারপর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে সাত উইকেটে পরাজিত করে। ওপেনার ফিলিপ সল্ট, সুনীল নারিন এবং বেঙ্কটেশ আইয়ারের ঝোড়ো ব্যাটিং ছিল আরসিবির বিরুদ্ধে। বুধবার জয়ের হ্যাটট্রিকের দিকে নজর থাকবে কেকেআরের। হেড টু হেডের কথা বলতে গেলে, দিল্লি ও কলকাতার মধ্যে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। দু দলই মোট ৩২ বার মুখোমুখি হয়েছেন। যেখানে দিল্লি ক্যাপিটালস ১৫ ম্যাচে জিতেছে, KKR জিতেছে ১৬ ম্যাচে। একটি ম্যাচ নিষ্পত্তি হয়নি। কলকাতার বিরুদ্ধে শেষ তিন ম্যাচেই জয় পেয়েছে দিল্লি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

৬ মাসের আগেই এল SSC মামলার রায়, জানেন ঠিক কি নির্দেশ দিয়েছিল সুপ্রিম কোর্ট? পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে আতিফকে জড়িয়ে 'ভালোবাসি' বলে চিৎকার ভক্তের, কীভাবে সামাল দিলেন পাক-গায়ক? জিনসের প্যান্ট বেশির ভাগ সময় নীলই হয় কেন? পরার আগে জেনে নিন প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ‘‌যোগ্য প্রার্থীদের কথা ভাবা হল না’‌, অনামিকা রায়ও এবার চাকরিহারা হয়ে গেলেন কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা বার্সাকে ৩-২ হারিয়ে লা লিগার শিরোপা জয়ের দৌড়ে শীর্ষে রিয়াল, চটলেন জাভি রাজ্যের 'দোষেই' কি চাকরি বাতিল হল যোগ্যদেরও? SSC মামলায় কী যুক্তি হাই কোর্টের খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.