বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: গার্ডেন মে ঘুমনে নেহি দেতা-রোহিতের মন্তব্য ধরেই তাঁকে বিশেষ ভাবে স্বাগত জানাল MI- ভিডিয়ো

IPL 2024: গার্ডেন মে ঘুমনে নেহি দেতা-রোহিতের মন্তব্য ধরেই তাঁকে বিশেষ ভাবে স্বাগত জানাল MI- ভিডিয়ো

রোহিত শর্মা।

পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রোহিতের দলে যোগ দেওয়া সংক্রান্ত একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন। যার ক্যাপশনে লেখা হয়েছে, ‘ওহ আ গ্যায়া...রো আ গ্যায়া’।

রোহিত শর্মাকে এই বছর নেতৃত্ব থেকে সরিয়ে দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। অধিনায়কের দায়িত্ব তারা তুলে দিয়েছে হার্দিক পান্ডিয়ার হাতে। যা নিয়ে তীব্র জলঘোলা হচ্ছে। মাঝে শোনা গিয়েছিল, রোহিত শর্মা নাকি হার্দিকের নেতৃত্বে খেলবেন না। তিনি মুম্বই ইন্ডিয়ান্স ছাড়তে চলেছেন। কিন্তু সেই সব কিছুই হয়নি। সোমবার রোহিত যোগ দিয়েছেন এমআই শিবিরে। আর তাঁকে মজাদার এক উপায়ে স্বাগত জানিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন: দুপুর ২টোয় অনুশীলনে গিয়ে, রাত ১২.৪৫-এ শেষ করত যশস্বী- অবাক করা গল্প শোনালেন উথাপ্পা

পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রোহিতের দলে যোগ দেওয়া সংক্রান্ত একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন। যার ক্যাপশনে লেখা হয়েছে, ‘ওহ আ গ্যায়া...রো আ গ্যায়া’। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি অল্প বয়স্ক ছেলে তাঁর বন্ধুকে দৌড়ে এসে বলছে, ‘ওহ আ রহা হ্যায় (ও আসছে)’। সেই বন্ধুটি জানতে চান, কে? জবাবে উল্টোদিকের ছেলেটি বলেন, ‘আরে ও যো গার্ডেন মে ঘুমনে নেহি দেতা (আরে ওই যে, সেই ব্যক্তি, যে বাগানে ঘুরতে দেয় না)’।

ভিডিয়োতে ‘বাগান’-এর এই রেফারেন্সটি নেওয়া হয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের সময়ে রোহিতের ভাইরাল একটি মন্তব্য থেকে। যেখানে বাগানে ঘোরার প্রসঙ্গ টেনে রোহিত বকাবকি করেছিলেন তরুণদের।

বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টের সময় ঘটনাটি ঘটেছিল। তিনি তাঁর সতীর্থদের ফিল্ডিং প্রচেষ্টা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন। ম্যাচ চলাকালীন, স্টাম্পের মাইকে রোহিতের হতাশা ধরা পড়েছিল। ঘটনাটি ঘটেছিল ইংল্যান্ডের ব্যাটিংয়ের সময়ে ৩১তম ওভারে, যখন জনি বেয়ারস্টো এবং বেন স্টোকস ক্রিজে ছিলেন। রোহিতের তখন মন্তব্য করেছিলেন, ‘কোহি ভি গার্ডেন মে ঘুমেগা, মা সি*** দুঙ্গা সবকি (যদি কেউ বাগানে ঘুরে বেড়ায়, আমি সবার মাকে *** দেব)’। সোশ্যাল মিডিয়ায় এটি দ্রুত ভাইরাল হয়ে গিয়েছিল। অনেকেই রোহিতকে এর জন্য একহাত নিয়েছিলেন। তীব্র সমালোচনা করেছিলেন রোহিতের। অনেক নেটিজেন আবার বিষয়টি মজার ছলেই নিয়েছিলেন।

আরও পড়ুন: ওর হাত সব সময়ে আমার কাঁধে থাকবে- রোহিত তাঁর নেতৃত্বে খেলবেন, অস্বস্তিতে নেই হার্দিক

এর পর তরুণ ব্রিগেডকে নিয়েই ইংল্যান্ডের বিরুদ্ধে ৪-১ সিরিজ জেতার পরেই উচ্ছ্বসিত হয়ে ফের এই প্রসঙ্গ টেনে মজার মন্তব্য করেছিলেন। এবার অবশ্য তরুণ ব্রিগেডের প্রশংসা করেই ইনস্টাগ্রামে একটি মজার পোস্ট করেছিলেন হিটম্যান। তিনি একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, সরফরাজ খান এবং ধ্রুব জুরেলের সঙ্গে দেখা গিয়েছিল রোহিত শর্মাকে। ছবিটি পোস্ট করে রোহিত লিখেছিলেন, ‘গার্ডেন মে ঘুমনে ওয়ালে বান্দে’। এর অর্থ হল, ‘বাগানে ঘুরে বেড়ানো ছেলেপুলে…’। এবার সেই প্রসঙ্গে টেনেই মুম্বই ইন্ডিয়ান্স রোহিতকে স্বাগত জানাল। এই পোস্টের মধ্যে দিয়ে তাঁকে বিশেষ ভাবে সম্মান জানিয়ে সম্ভবত রোহিতের ক্ষততে মলম লাগানোর চেষ্টা করেছে মুম্বই ইন্ডিয়ান্স।

এদিকে সোমবার মুম্বইতে প্রাক-মরশুম সাংবাদিক সম্মেলনে হার্দিক পান্ডিয়া দাবি করেছেন, ‘প্রথমত, কোনও আলাদা বিষয় হবে না। কারণ রোহিত আমাকে সাহায্য করার জন্য থাকবেন, যদি আমার কোনও সাহায্যের প্রয়োজন হয়। একই সঙ্গে ও ভারতীয় দলেরও অধিনায়ক, পাশাপাশি ওর নেতৃত্ব এই দলটি এখনও পর্যন্ত যা অর্জন করেছে, আমি সেই ধারাই এগিয়ে নিয়ে যেতে চাই।’ সঙ্গে তিনি যোগ করেছেন, ‘এটা কোনও সমস্যা বা ভিন্ন কিছু হবে না। এটি একটি চমৎকার অভিজ্ঞতা হবে। আমি আমার পুরো ক্যারিয়ার ওর অধিনায়কত্বে খেলেছি। আমি জানি, ওর হাত সব সময়ে আমার কাঁধে থাকবে।’

ক্রিকেট খবর

Latest News

মীন রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মকর রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সুশান্তের মৃত্যুর পর আমূল পাল্টে গিয়েছে রিয়ার জীবন! অভিনয় ছেড়ে কীসে মন দিলেন ধনু রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃশ্চিক রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ভারতের মরিচ দিয়ে তৈরি চিপস খেয়ে অসুস্থ ১৪ জাপানি শিক্ষার্থী, হাসপাতালে ভর্তি ২১ জুলাইতে BJP-র পালটা কর্মসূচি কলকাতায়, সেখানেও সুকান্ত-শুভেন্দু 'মতবিরোধ' তুলা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কন্যা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.