বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: প্রখ্যাত ব্র্যান্ড নয়, বন্ধুর দোকানের স্টিকার ব্যাটে লাগিয়ে মন জিতলেন মাহি

IPL 2024: প্রখ্যাত ব্র্যান্ড নয়, বন্ধুর দোকানের স্টিকার ব্যাটে লাগিয়ে মন জিতলেন মাহি

মহেন্দ্র সিং ধোনির ব্যাটে বন্ধুর দোকানের স্টিকার (ছবি-এক্স)

আইপিএল ২০২৪ এর আগে অনুশীলন করার সময় ধোনি নিজের ব্যাটে প্রাইম স্পোর্টসের লোগো লাগিয়েছিলেন। এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। উল্লেখযোগ্যভাবে, পরমজিৎ হলেন প্রাক্তন টিম ইন্ডিয়া অধিনায়কের বন্ধু। ধোনিকে তাঁর প্রথম স্পন্সর পেতে সাহায্য করেছিলেন এই পরমজিৎ। এবার বন্ধুর পাশে দাঁড়ানোর পালা।

MS Dhoni childhood Friend: চেন্নাই সুপার কিংস (CSK) অধিনায়ক এমএস ধোনিকে তাঁর শৈশবের বন্ধু পরমজিৎ সিংয়ের দোকান প্রাইম স্পোর্টসের স্টিকার ব্যবহার করতে দেখা গিয়েছে। আইপিএল ২০২৪ এর আগে অনুশীলন করার সময় তিনি যে ব্যাটে অনুশীলন করছিলেন তাতে ছিল প্রাইম স্পোর্টসের লোগো। এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। উল্লেখযোগ্যভাবে, পরমজিৎ হলেন প্রাক্তন টিম ইন্ডিয়া অধিনায়কের বন্ধু। ধোনিকে তাঁর প্রথম স্পন্সর পেতে সাহায্য করেছিলেন এই পরমজিৎ। এবার বন্ধুর পাশে দাঁড়ানোর পালা।

বন্ধুত্ব কীভাবে পালন করতে হয় সেটা মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে শেখা উচিত। যদিও মাহির জীবনে বন্ধুর সংখ্যা খুবই কম। কিন্তু তার মধ্যে যারা রয়েছেন তারা মাহির খুব কাছের। ধোনির কিছু বন্ধু আছেন যারা তার ক্যারিয়ারের শুরুতে তাঁকে অনেক সমর্থন করেছিলেন। এই বন্ধুদের একজন হলেন পরমজিৎ সিং। আপনি যদি সুপারহিট মুভি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দেখে থাকেন, তাহলে আপনার অবশ্যই এমএস ধোনির একজন শিখ বন্ধুর কথা মনে আছে। যিনি ঝাড়খণ্ডের রাঁচিতে একটি ছোট স্পোর্টস সাপ্লাই স্টোরের মালিক ছিলেন। যিনি মাহিকে তার প্রথম স্পোর্টস স্পন্সরশিপ পেতে সাহায্য করেছিলেন।

সেই বন্ধু পরমজিৎ সিংয়ের পাশে দাঁড়ালেন মহেন্দ্র সিং ধোনি। মাহির প্রথম স্পোর্টস স্পন্সরশিপ পাইয়ে দেওয়া পরমজিৎ সিংকে তাঁর বন্ধু ধোনি এমন একটি উপহার দিলেন, তা হয়তো তাঁর বন্ধুও কখনও ভাবেননি। আসলে, সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যাতে ধোনিকে আসন্ন আইপিএল ২০২৪-এর জন্য চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে অনুশীলন করতে দেখা যায়। এই সময় তাঁকে প্রাইম স্পোর্টসের স্পন্সর ব্যাট হাতে খেলতে দেখা যায়। ধোনির ব্যাটে তাঁর বন্ধু পরমজিৎ সিংয়ের দোকানের নাম প্রাইম স্পোর্টসের লোগো ছিল।

হ্যাঁ, এই ভাবে বন্ধুর পাশে দাঁড়ালেন মাহি। আসলে মাহির ক্যারিয়ারের শুরুতে সাহায্য করার জন্য তাঁর বন্ধুকে ধন্যবাদ জানাতেই এমনটা করেছেন ধোনি। আসন্ন আইপিএল মরশুমেও মাহিকে একই স্পন্সর ব্যাট নিয়ে খেলতে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো মাহি এখন ৪২ বছর বয়সী এবং এখন তিনি আইপিএলে খেলার মাধ্যমে ভক্তদের বিনোদন দিয়ে থাকেন। তাঁর বয়স বিবেচনা করে ধারণা করা হচ্ছে আইপিএল খেলোয়াড় হিসেবে এটাই তার শেষ টুর্নামেন্ট হতে পারে। তবে এখনও সে বিষয়ে পাকা ভাবে কেউই কিছু বলতে পারেননি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'ভারতে নয়া পুতিন তৈরি হচ্ছে, তিনি হলেন মোদী', নয়া ভারতের কথা বলতেন নেহরু- শরদ মনোনয়ন দিতে গিয়ে মুখোমুখি পাঠান–নির্মল, পরস্পরকে ‘‌শুভেচ্ছা বার্তা’‌ দিলেন ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? ঋতুপর্ণার টানেই ১৯ বছর পর কলকাতায় রাহুল বোস! ব্যাপার কী? ভাইয়ের জন্য প্রার্থনায় দিল্লির নিজামুদ্দিন দরগায় অর্পিতা, বাড়ি ছাড়ছেন সলমন! ‘‌পার্থ চট্টোপাধ্যায় পাপ–অপকর্ম করেছেন’‌, এসএসসি মামলার রায়ে বিস্ফোরক কুণাল মুসলিমদের নিয়ে 'বিদ্বেষপূর্ণ' মন্তব্য মোদীর, কমিশন বলল যে আমরা কিছু বলব না! গোলাপি পূর্ণিমা আসলে কী? রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করতে পারে এই পূর্ণিমা IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ভ্যাপসা গরমে আদুর গায়ে ছবি দিলেন রুবেল! দেখেই ফিদা ‘বউ’ শ্বেতা, কী লিখলেন নায়িকা

Latest IPL News

ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.