বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: লম্বা চুল, জোড়া ব্যাট নিয়ে অনুশীলনে নেমে পড়লেন ধোনি, নেটে ছক্কা হাঁকালেন মাহি! দেখুন ভিডিয়ো

IPL 2024: লম্বা চুল, জোড়া ব্যাট নিয়ে অনুশীলনে নেমে পড়লেন ধোনি, নেটে ছক্কা হাঁকালেন মাহি! দেখুন ভিডিয়ো

মহেন্দ্র সিং ধোনি (ছবি-PTI) (PTI)

মরশুমের শুরুর আগেই তাঁকে প্রশিক্ষণ নেটে পাওয়া গেল। চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিয়োতে, ধোনিকে নেটে ব্যাট করতে দেখা গিয়েছে। যেখানে মহেন্দ্র সিং ধোনি একটি আক্রমণাত্মক শট খেলেন এবং বলটি অনেক দূরে পাঠান।

মহেন্দ্র সিং ধোনি সেই খেলোয়াড়দের মধ্যে একজন যার ভক্তের সংখ্যা কখনও কমে না। তাঁর ভক্তেরা তাদের নায়ককে খেলতে দেখার জন্য আইপিএল ২০২৪ এর অপেক্ষা করেন। তবে তাদের জন্য সুখবর হল, আইপিএল ২০২৪-এর জন্য সুস্থ রয়েছেন সিএসকে অধিনায়ক। মরশুমের শুরুর আগেই তাঁকে প্রশিক্ষণ নেটে পাওয়া গেল। চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিয়োতে, ধোনিকে নেটে ব্যাট করতে দেখা গিয়েছে। যেখানে মহেন্দ্র সিং ধোনি একটি আক্রমণাত্মক শট খেলেন এবং বলটি অনেক দূরে পাঠান। ধোনি গত মরশুমে সিএসকেকে রেকর্ড-সমান পঞ্চম আইপিএল শিরোপা জিতিয়েছেন এবং এবারও সেই ট্রফি জিততে চাইবেন। এবারের আইপিএলের কথা বললে, ২২ মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে IPL 2024 অভিযান শুরু করবে চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুন… IPL 2024: গম্ভীরের ফিরে আসা KKR এর জন্য ভালো- গৌতমের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন বেঙ্কটেশ আইয়ার

এমএস ধোনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন মরশুমের আগে চেন্নাই সুপার কিংস (সিএসকে) এর প্রশিক্ষণ শিবিরে যোগ দিয়েছেন। ২২ মার্চ নতুন মরশুম শুরু হবে। তার আগে অনুশীলনে নেমে পড়লেন ধোনি। মাহিকে আবারও ব্যাট হাতে হলুদ জার্সি পরে মাঠে নামতে দেখা যাবে। CSK অধিনায়ক বৃহস্পতিবার চিপকে একটি অনুশীলন সেশনে অংশ নিয়েছিলেন। একটি ভাইরাল ভিডিয়োতে, ধোনিকে সিএসকে ট্রেনিং গিয়ার পরা এবং হাতে কিছু ব্যাট ধরতে দেখা গিয়েছে।

আরও পড়ুন… IND vs ENG: সিরিজ জয়ের পরে ছেলেদের কী বললেন রাহুল দ্রাবিড়? ভাইরাল টিম ইন্ডিয়ার সাজঘরের ভিডিয়ো

ধোনি গত মরশুমে হাঁটুর চোটের সঙ্গে লড়াই করেছিলেন, কিন্তু তিনি সিএসকেকে রেকর্ড-সমান পঞ্চম আইপিএল শিরোপা জিতিয়েছিলেন। আমদাবাদে ফাইনালের পরে, ৪২ বছর বয়সী মুম্বইয়ে তার হাঁটুতে অস্ত্রোপচার করতে যান। আসন্ন মরশুমের জন্য তার প্রাপ্যতা নিয়ে সন্দেহ থাকা সত্ত্বেও, ধোনি আবার সিএসকে নেতৃত্ব দিতে প্রস্তুত। চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হিসেবে এটি হবে তাঁর ১৪তম মরশুম।

আরও পড়ুন… IND vs ENG: শুধু ব্যাজবল করেই গেল, নিজেদের উন্নতি করল না- বেন স্টোকসদের উপর রেগে লাল নাসের হুসেন

গত সপ্তাহে এমএস ধোনি তার ফেসবুক অ্যাকাউন্টে একটি আকর্ষণীয় আপডেট করেছেন। তিনি লিখেছেন, ‘নতুন সিজন এবং নতুন 'ভূমিকা'র জন্য অপেক্ষা করতে পারছি না। সঙ্গে থাকুন!’ এই পোস্টের পরে, এমএস ধোনি কোচিং করবেন কি না তা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। পরে তিনি তার পোস্ট দ্বারা কি বোঝাতে চেয়েছিলেন তা স্পষ্ট করেছিলেন। ‘নতুন সিজন, ডাবল রোল!’ বুধবার এক ফেসবুক পোস্টে তিনি এমন একটি বার্তা লেখেন। আসলে এই পোস্টটি ছিল আইপিএলের প্রচার। যাই হোক ধোনি যে আসন্ন মরশুমের জন্য সম্পূর্ণ তৈরি তারই আভাস দিয়েছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল

Latest IPL News

সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.