বাংলা নিউজ > ক্রিকেট > Maharaja Trophy 2023: ব্যর্থ রবিচন্দ্রন, মায়াঙ্ক আগরওয়ালের বেঙ্গালুরুকে হারিয়ে অভিযান শুরু ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের

Maharaja Trophy 2023: ব্যর্থ রবিচন্দ্রন, মায়াঙ্ক আগরওয়ালের বেঙ্গালুরুকে হারিয়ে অভিযান শুরু ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের

আহুজার লড়াই ব্যর্থ করলেন অভিলাষ। ছবি- মহারাজা টি-২০।

Maharaja T20 Trophy: ব্যাট হাতে নজর কাড়তে পারলেন না মায়াঙ্ক আগরওয়াল, মাহারাজা ট্রফি ২০২৩-এর উদ্বোধনী ম্যাচে হারতে হল বেঙ্গালুরু ব্লাস্টার্সকে।

ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দিতে পারলেন না মায়াঙ্ক আগরওয়াল। সূরজ আহুজার একক লড়াই সত্ত্বেও মহারাজা ট্রফি ২০২৩-এর উদ্বোধনী ম্যাচে হারতে হল বেঙ্গালুরু ব্লাস্টার্সকে। দেবদূত পাডিক্কালকে ছাড়াই দাপুটে জয় দিয়ে নতুন মরশুম শুরু করল গতবারের চ্যাম্পিয়ন গুলবার্গা মিস্টিকস।

উল্লেখযোগ্য বিষয় হল, গতবছর ফাইনালে মায়াঙ্ক আগরওয়ালের বেঙ্গালুরু ব্লাস্টার্সকে হারিয়েই চ্যাম্পিয়ন হয় গুলবার্গা। সেদিক থেকে দেখলে নতুন মরশুমের শুরুতেই বদলা নেওয়ার সুযোগ ছিল ব্লাস্টার্সের সামনে। বদলে মিস্টিকস তাদের দাপট বজায় রাখে বেঙ্গালুরুর বিরুদ্ধে।

রবিবার চিন্নাস্বামীতে মহারাজা টি-২০ ট্রফির প্রথম ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে বেঙ্গালুরু ব্লাস্টার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৩৭ রান সংগ্রহ করে। ওপেন করতে নেমে ক্যাপ্টেন মায়াঙ্ক আগরওয়াল ১টি বাউন্ডারির সাহায্যে ৩ বলে মাত্র ৪ রান করে আউট হন।

লড়াকু হাফ-সেঞ্চুরি করেন উইকেটকিপার সূরজ আহুজা। তিনি ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন। এছাড়া জেস্বথ আচার্য্য ২৯, পবন দেশপান্ডে ১৪, শুভাঙ্গ হেজ ১১ ও লোচান আপান্না ১০ রান করেন।

আরও পড়ুন:- সেরা ছন্দে না থেকেও 'এক বছরে' এমন এক রেকর্ড গড়েন পৃথ্বী, যে কৃতিত্ব বিশ্বের আর কারও নেই

গুলবার্গার হয়ে ১৭ রানে ৩টি উইকেট নেন অভিলাষ শেট্টি। ২৪ রানে ২টি উইকেট নেন শরণ গৌড়। উইকেট পাননি গুলবার্গাকে নেতৃত্ব দিতে নামা বিজয়কুমার বৈশাক।

জবাবে ব্যাট করতে নেমে গুলবার্গা মিস্টিকস ১৭.৩ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৩৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ১৫ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে তারা। এলআর চেতন ৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৩৬ রান করেন। ৬টি বাউন্ডারির সাহায্যে ২০ বলে ৩১ রান করেন আদর্শ প্রজ্বল। ৩টি বাউন্ডারির সাহায্যে ৩১ বলে ২৯ রান করে নট-আউট থাকেন কেভি অনীশ। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২০ বলে ২৮ রান করেন অমিত বর্মা। স্মরণ রবিচন্দ্রন ১টি বাউন্ডারির সাহায্যে ৭ বলে ৮ রান করে মাঠ ছাড়েন।

আরও পড়ুন:- Yashasvi Breaks Rohit's Record: প্রথম T20I হাফ-সেঞ্চুরিতেই রোহিত শর্মার ১৪ বছর আগের রেকর্ড ভাঙলেন যশস্বী

বেঙ্গালুরুর হয়ে ৪ ওভার বল করে ২৫ রানের বিনিময়ে ৩টি উইকেট তুলে নেন শুভাঙ্গ হেজ। ২১ রান খরচ করে ১টি উইকেট নেন সরফরাজ আশরাফ। উইকেট পাননি এলআর কুমার, টি প্রদীপ, ঋষি বোপান্নারা। দুর্দান্ত বোলিংয়ের সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন গুলবার্গার অভিলাষ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.