বাংলা নিউজ > ক্রিকেট > BENG vs KER Ranji Trophy: জলে গেল ঈশ্বরন-শাহবাজের লড়াই, রঞ্জিতে ফের হার বাংলার

BENG vs KER Ranji Trophy: জলে গেল ঈশ্বরন-শাহবাজের লড়াই, রঞ্জিতে ফের হার বাংলার

হাফ-সেঞ্চুরি শাহবাজের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

KER vs BEN Live Score Update: দুই ইনিংস মিলিয়ে ১৩টি উইকেট ও ৭৭ রান সংগ্রহ করে ম্যাচের সেরা হন জলজ সাক্সেনা।

রঞ্জি ট্রফিতে কেরল বনাম বাংলা ম্যাচের চতুর্থ দিনের স্কোরকার্ড:-

রঞ্জি ট্রফিতে কেরল বনাম বাংলা ম্যাচের চতুর্থ দিনের আপডেট:-

— জয়ের জন্য ৪৪৯ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে শেষ ইনিংসে ব্যাট করতে নামা বাংলা অল-আউট হয় ৩৩৯ রানে। অর্থাৎ, ১০৯ রানের ব্যবধানে ম্যাচ হারেন মনোজ তিওয়ারিরা। দ্বিতীয় ইনিংসে বাংলার হয়ে সব থেকে বেশি ৮০ রান করেন শাহবাজ আহমেদ। সুরজ জসওয়াল করেন ১৩ রান। প্রথম ইনিংসে ৯টি উইকেট নেওয়া জলজ সাক্সেনা দ্বিতীয় ইনিংসে ৪টি উইকেট দখল করেন। দুই ইনিংস মিলিয়ে ১৩টি উইকেট ও ৭৭ রান সংগ্রহ করে ম্যাচের সেরা হন জলজ।  

—৭৯.৬ ওভারের মাথায় বাংলার সপ্তম উইকেট পতন। এবার ৪০ রান করে ফিরলেন করণ লাল। লড়াই চালাচ্ছেন শাহবাজ আহমেদ। ৭ উইকেট হারিয়ে বাংলার রান ৩১৮। জিততে হলে প্রয়োজন ১৩১ রান।

— এই মুহূর্তে বাংলার পরিস্থিতি খুব একটা ভালো নয়, যদিও দলকে ভরসা দিচ্ছেন শাহবাজ আহমেদ। অর্ধশতরান করলেন তিনি। ৬৭ ওভার শেষে বাংলার রান ২৭২। 

— ৫৮.২ ওভারের মাথায় ফিরে গেলেন মনোজ তিওয়ারি (৩৫ রান)। যদিও তিনি বাংলাকে এগিয়ে নিয়ে যাওয়ার মরিয়া চেষ্টা চালান। কিন্তু জলজ সাক্সেনার বলে ফিরতে হল তাঁকে। এই বাংলার রান ৬ উইকেট হারিয়ে ২৩৪।

— অভিমন্যুর পর এবার ফিরলেন অভিষেক। ব্যাটিং ধসের মুখে বাংলা। ৪৭.৫ ওভারে বাংলার রান ১৮০/৫।

— ৪৪.২ ওভারের মাথায় ফিরলেন অভিমন্যু। এই বঙ্গ তারকা করলেন ৬৫ রান। ক্রিজে রয়েছেন মনোজ তিওয়ারি এবং অভিষেক পোড়েল। এই মুহূর্তে বাংলার রান ৪ উইকেট হারিয়ে ১৫১।

— ৩৪.২ ওভারের মাথায় চতুর্থ দিনের প্রথম উইকেটটি হারাল বাংলা। জলজ সাক্সেনার বলে মাত্র ১৬ রান করে ফিরলেন অনুষ্টুপ মজুমদার। বাংলার রান ৩ উইকেট হারিয়ে ১১৩ রান।

— অর্ধশতরান করলেন অভিমন্যু ঈশ্বরণ। ৩৩ ওভার শেষে বাংলার রান ২ উইকেট হারিয়ে ১১৩ রান।

— চতুর্থ দিনের শুরুটা ভালো করেছেন অভিমন্যু এবং অনুষ্টুপ মজুমদার। এই দুই ব্যাটারের ব্যাটে ভর করে বাংলার স্কোর ২৫ ওভারে ৮৬ রান ২ উইকেট হারিয়ে।

— বাংলার যা পরিস্থিতি তাতে এই ম্যাচ জেতা কার্যত কঠিন কাজ। তবে মনোজ তিওয়ারিরা চাইবে গোটা দিন ব্যাটিং করতে। যাতে নিজেদের হার বাঁচানো যায়। তবে মাথায় রাখতে হবে জলজ সাক্সেনার বোলিং। প্রথম ইনিংসে দুর্দান্ত বল করেন তিনি। একাই ৯ উইকেট তুলে নেন কেরলের এই স্পিনার। এখন দেখার বিষয়, বাংলা নিজেদের ইনিংস কতদূর এগিয়ে নিয়ে যেতে পারে।

— কেরলের বিরুদ্ধে বেশ চাপে রয়েছে বাংলা। তৃতীয় দিন শেষে বাংলার রান ছিল ২ উইকেটে ৭৭ রান। বাংলাকে জিততে হলে প্রয়োজন ৩৭২ রান। সময় রয়েছে মাত্র একদিন। স্বাভাবিক এই বড় রান তাড়া করা খুব চাপের মনোজ তিওয়ারিদের কাছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.