বাংলা নিউজ > ক্রিকেট > বেঙ্গালুরুতে পন্ত প্র্যাকটিস করলেন ভারতীয় দলের সঙ্গে, কিন্তু রেখে গেলেন ভবিষ্যত নিয়ে অনেক প্রশ্ন

বেঙ্গালুরুতে পন্ত প্র্যাকটিস করলেন ভারতীয় দলের সঙ্গে, কিন্তু রেখে গেলেন ভবিষ্যত নিয়ে অনেক প্রশ্ন

ভারতীয় দলের নেটে ঋষভ পন্ত (ছবি-PTI)

Rishabh Pant: কেমন আছেন ঋষভ পন্ত? কবে মাঠে ফিরবেন তিনি? তিনি কি আবার আগের মতোই খেলতে পারবেন? ভারতের তরুণ উইকেটরক্ষককে নিয়ে ক্রিকেট ভক্তদের মনে একাধিক প্রশ্ন তৈরি হচ্ছে। রিপোর্টে বলা হয়েছে পন্ত এখনও সম্পূর্ণ সুস্থ নন। তারা এর কারণ হিসাবে বলেছে, পন্তের হাঁটার সময় তাঁকে 100% ফিট মনে হচ্ছিল না।

Rishabh Pant’s fitness: কেমন আছেন ঋষভ পন্ত? কবে মাঠে ফিরবেন তিনি? তিনি কি আবার আগের মতোই খেলতে পারবেন? ভারতের তরুণ উইকেটরক্ষককে নিয়ে ক্রিকেট ভক্তদের মনে একাধিক প্রশ্ন তৈরি হচ্ছে। তবে এর উত্তর পাওয়ার আগেই সোশ্যাল মিডিয়াতে পন্তকে নিয়ে নতুন ভিডিয়ো সামনে চলে আসে। যেখানে তাঁকে কখনও জিম করতে, তো কখনও অনুশীলন করতে দেখা যায়। এর মাঝেই তাঁকে ধোনির সঙ্গে দুবাইয়েও দেখা গিয়েছিল। এর আগে তিনি আইপিএল-এর মিনি নিলামে সৌরভ-পন্টিংদের সঙ্গেও ছিলেন। জানা গিয়েছিল পন্ত হয়তো ২০২৪-এর আইপিএল থেকেই মাঠে নামবেন।

২০২৩ সালের নভেম্বরে সাংবাদিকদের সঙ্গে একটি আলাপচারিতায় সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, ‘সে (ঋষভ পন্ত) এখন ভালো আছে। আসন্ন মরশুমে আইপিএলে খেলবে সে। এখনও সময় আছে তার অনুশীলনে নামার। জানুয়ারী (২০২৪) এর মধ্যে, তিনি আরও ভালো হয়ে উঠবেন।’ এরপরে অনেকটা সময় গড়িয়েছে। বর্তমানে ভারতীয় দলের সঙ্গে ঋষভ পন্তকে দেখা গিয়েছে। ভারত বনাম আফগানিস্তান টি টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলতে বেঙ্গালুরুতে রেছে টিম ইন্ডিয়া। চিন্নাস্বামী স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার আগে টিম ইন্ডিয়া সেখানেই নিজেদের অনুশীলন করলেন। সেখানেই দেখা গিয়েছে ঋষভ পন্তকে।

বর্তমানে পন্তের রিহ্যাব চলছে। উইকেটরক্ষক-ব্যাটার আফগানিস্তানের বিরুদ্ধে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচের প্রাক্কালে চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারতীয় দলের সদস্যদের সঙ্গে দেখা করলেন এবং অনেকটা সময় কাটালেন। এদিন একটি কালো টি-শার্ট এবং শর্টস পরে মাঠে এসেছিলেন পন্ত। তাঁকে বেশ আনন্দিত মেজাজে দেখাচ্ছিল। তিনি তারকা ব্যাটসম্যান বিরাট কোহলির সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন, সেই সময় তাঁকে বেশ খুশি মেজাজেই দেখা যায়। দলের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গেও কথা বলেন, সময় কাটান রিঙ্কু সিং এবং শিবম দুবের সঙ্গে।

এই সময়ে চিন্নাস্বামী স্টেডিয়ামে ঋষভ পন্ত ব্যাট হাতে কিছু শ্যাডো অনুশীলন করেন। তবে এই সময় পন্তকে সম্পূর্ণ সুস্থ বলে মনে হচ্ছে না। ESPNCricinfo রিপোর্টে বলা হয়েছে পন্ত এখনও সম্পূর্ণ সুস্থ নন। তারা এর কারণ হিসাবে বলেছে, পন্তের হাঁটার সময় তাঁকে 100% ফিট মনে হচ্ছিল না এবং হাঁটার সময়ে তাঁর অস্বস্তি লক্ষ্য করা গিয়েছে। এই সময়ে তাঁকে খোঁড়াতেও দেখা গিয়েছে। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে দিল্লি ক্যাপিটালস (ডিসি) অধিনায়ক ২০২২ সালের ডিসেম্বরে একটি মারাত্মক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। উল্লেখযোগ্যভাবে, ঋষভ পন্ত তাঁর ডান হাঁটুতে তিনটি মূল লিগামেন্ট ছিঁড়ে ফেলেছিলেন এবং ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার পরে তিনটি সফল অস্ত্রোপচার করা হয়েছিল। সে কারণে তিনি সম্পূর্ণ সুস্থ হবেন কিনা তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল সরকারি কর্মীদের মাথায় হাত মুখ্যমন্ত্রীর বড় ঘোষণায়, এবার পকেট থেকে খসবে টাকা ভালোবাসার সম্পর্কে আদর্শ পার্টনার হবেন কীভাবে? রইল ৫ পরামর্শ মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

T20 WC 2024

T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.