বাংলা নিউজ > ক্রিকেট > Syed Mushtaq Ali Trophy: মুস্তাক আলিতে ফের হাফ-সেঞ্চুরি রিঙ্কু সিংয়ের, এবার আরও ধ্বংসাত্মক মেজাজে

Syed Mushtaq Ali Trophy: মুস্তাক আলিতে ফের হাফ-সেঞ্চুরি রিঙ্কু সিংয়ের, এবার আরও ধ্বংসাত্মক মেজাজে

ব্যাটে রিঙ্কু ও বল হাতে ভুবনেশ্বর কুমার নজর কাড়েন। ছবি- বিসিসিআই।

Uttar Pradesh vs Tripura Syed Mushtaq Ali Trophy: চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফির তিন ম্যাচে মাঠে নেমে টানা দ্বিতীয় হাফ-সেঞ্চুরি করেন রিঙ্কু সিং।

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ফের ঝোড়ো হাফ-সেঞ্চুরি করলেন রিঙ্কু সিং। ব্যাট হাতে কার্যকরী ইনিংস খেলেন নীতীশ রানাও। নীতীশ-রিঙ্কুর যুগলবন্দিতেই ত্রিপুরার বিরুদ্ধে দাপুটে জয় তুলে নেয় উত্তরপ্রদেশ।

দেরাদুনে ই-গ্রুপের ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে উত্তরপ্রদেশ। তারা নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৮৯ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। রিঙ্কু সিং ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন।

চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফির তিন ম্যাচে এটি রিঙ্কুর টানা দ্বিতীয় অর্ধশতরান। নাগাল্যান্ডের বিরুদ্ধে গত ম্যাচে ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন তিনি। তার আগে তামিলনাড়ুর বিরুদ্ধে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে রিঙ্কু ২টি বাউন্ডারির সাহায্যে ২৬ বলে ২২ রান করে আউট হন।

সুতরাং, চলতি সৈয়দ মুস্তাক আলি ট্রফির তিন ম্যাচে ব্যাট করতে নেমে রিঙ্কু সিং ১৩০.০০ গড়ে ১৩০ রান সংগ্রহ করেছেন। হাফ-সেঞ্চুরি করেছেন ২টি। স্ট্রাইক-রেট ১৫৪.৭৬। তিনি ১২টি চার ও ৫টি ছক্কা মেরেছেন।

আরও পড়ুন:- ছক্কা হাঁকানোর শক্তি পেতে পাক ক্রিকেটারদের প্রোটিন খাওয়া দরকার, ইমামের কথায় খিল্লি শুরু সোশ্যাল মিডিয়ায়

রিঙ্কুর পাশাপাশি এদিন ত্রিপুরার বিরুদ্ধে দাপুটে হাফ-সেঞ্চুরি করেন সমীর রিজভি। তিনি ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৫৯ রান করে অপরাজিত থাকেন। নীতীশ রানা ৪টি বাউন্ডারির সাহায্যে ২৭ বলে ৩০ রান করেন। এছাড়া ওপেন করতে নেমে ক্যাপ্টেন করণ শর্মা ৪টি বাউন্ডারির সাহায্যে ১২ বলে ২০ রান করেন। অপর ওপেনার অভিষেক গোস্বামী ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৬ বলে ২৭ রান করে মাঠ ছাড়েন। ত্রিপুরার অজয় সরকার ৪ ওভারে ৩৫ রান খরচ করে ১টি উইকেট নেন।

আরও পড়ুন:- Senior Womens T20 Trophy: ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরি বাংলার রিচার, মারকাটারি শতরানে মহারাষ্ট্রকে জেতালেন মন্ধনা

পালটা ব্যাট করতে নেমে ত্রিপুরা ১৯.১ ওভারে ১২১ রানে অল-আউট হয়ে যায়। ৬৮ রানের বড় ব্যবধানে ম্যাচ জেতে উত্তরপ্রদেশ। রজত দে ২১ বলে ৩৬ রান করেন। তিনি ১টি চার ও ৩টি ছক্কা মারেন। ৩৫ বলে ৩০ রান করেন গণেশ সতীশ। তিনি ৪টি চার মারেন। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৭ বলে ২০ রান করেন মণিশঙ্কর মুরাসিং। সুদীপ চট্টপাধ্যায় ৫ বলে ২ রান করে আউট হন।

উত্তরপ্রদেশের মহসিন খান ২০ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ২১ রানে ২টি উইকেট নেন ভুবনেশ্বর কুমার। ১৪ রানে ২টি উইকেট নেন যশ দয়াল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.