বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > IND vs NED: কোহলির উইকেট নেন RCB প্রাক্তনী, ম্যাচ শেষে সেই ডাচ তারকাকেই জার্সি উপহার বিরাটের- ভিডিয়ো

IND vs NED: কোহলির উইকেট নেন RCB প্রাক্তনী, ম্যাচ শেষে সেই ডাচ তারকাকেই জার্সি উপহার বিরাটের- ভিডিয়ো

রলেফ ভ্যান ডার মারউইকে জার্সি উপহার কোহলির।

বিরাট কোহলির থেকে জার্সি উপহার হিসাবে পান রলেফ ভ্যান ডার মারউই। সেই সময়েই তৈরি হয় সুন্দর একটা মুহূর্ত। একটা সময়ে কোহলির অধিনায়কত্বে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতেন রলেফ ভ্যান ডার মারউই। ফলে প্রাক্তন সতীর্থকে ম্যাচ শেষে পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বিরাটও।

শুভব্রত মুখার্জি: চলতি ওডিআই বিশ্বকাপে রবিবার ভারত তাদের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল নেদারল্যান্ডস দলের বিরুদ্ধে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল গ্রুপ পর্বে তাদের নবম ম্যাচটি খেলেছে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে। একপেশে ম্যাচে ডাচদের বিরাট ব্যবধানে হারিয়েছে ভারতীয় দল। ১৬০ রানে ভারতীয় দলের কাছে হেরেছে নেদারল্যান্ডস। ম্যাচ শেষে মাঠেই এক আবেগঘন মুহূর্তের সাক্ষী থাকল ক্রিকেট সমর্থকেরা। বিরাট কোহলি এবং রলেফ ভ্যান ডার মারউইকে ঘিরেই তৈরি হল এই মুহূর্ত।

আরও পড়ুন: দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে হলে কী হবে, নিউজিল্যান্ডকে কী অঙ্কে হারাবেন রোহিতরা?

একটা সময়ে দক্ষিণ আফ্রিকার হয়ে খেলা বাঁ-হাতি স্পিন বোলিং অলরাউন্ডার রলেফ ভ্যান ডার মারউই এই মুহূর্তে খেলেন নেদারল্যান্ডস দলের হয়ে। টিম ইন্ডিয়ার বিরুদ্ধে ম্যাচ শেষে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির থেকে জার্সি উপহার হিসাবে পান রলেফ ভ্যান ডার মারউই। সেই সময়েই তৈরি হয় সুন্দর একটা মুহূর্ত। 

আরও পড়ুন: এক ওভারে বড় রান দেওয়া বন্ধ করতে হবে- ভারতের বিরুদ্ধে স্ট্র্যাটেজি নিয়ে সোজাসাপ্টা দাবি ফার্গুসনের

একটা সময়ে কোহলির অধিনায়কত্বে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতেন রলেফ ভ্যান ডার মারউই। ফলে প্রাক্তন সতীর্থকে ম্যাচ শেষে পেয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন বিরাটও। ঘটনাচক্রে ভারতীয় ব্যাটিংয়ের সময়ে এই কোহলির উইকেটটি তুলে নিয়েছিলেন মার‌উই। কোহলিকে বোল্ড আউট করে দেন তিনি। আইসিসির তরফে চিন্নাস্বামীতে বিরাট কোহলি এবং রলেফ ভ্যান ডার মারউইয়ের মধ্যে এই সুন্দর মুহূর্তের ভিডিয়ো তাদের ইন্সটাগ্রামে শেয়ার করা হয়।

সেই ভিডিয়োতে দেখা যায়, ডাচ দলকে গোটা মাঠ প্রদক্ষিণ করতে। সমর্থকদের তারা এভাবেই ধন্যবাদ জ্ঞাপন করেছেন। এই ম্যাচে হেরে যাওয়ার ফলে লিগ পর্যায় শেষে ক্রমতালিকার একেবারে নীচে শেষ করেছে ডাচরা। ফলে ২০২৫ সালে পাকিস্তানে যে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা হবে, সেখানে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি তারা। চলতি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে জিতে সকলকে চমকে দিয়েছিল‌ ডাচরা। এছাড়াও বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে কলকাতার ইডেন গার্ডেন্সে জয় পেয়েছিল তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

উচ্চমাধ্যমিকের সাইকোলজি পরীক্ষার প্রশ্ন কেমন হল? নম্বর বেশি উঠবে? জানালেন শিক্ষক দিল্লি আর হরিয়ানায় প্রার্থীর নাম ঘোষণা করে দিল আপ, কারা কোথায় জেনে নিন 'কড়া ব্যবস্থা নিন,' সন্দেশখালি নিয়ে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর চিঠি মমতাকে গোয়ার অনুশীলেন গুপ্তচর বৃত্তির অভিযোগ মুম্বইয়ের বিরুদ্ধে, দায়ের করা হল অভিযোগ ইডি কাউকে সমন পাঠাতেই পারে, তাকে সম্মান জানান, পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের রাজ্যসভা ভোটে হিমাচলে সংখ্যাগরিষ্ঠ কংগ্রেসের হার! প্রার্থীর তোপের টার্গেটে BJP 'বুম্বাদার থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে ধন্য', সোনার সংসার নিয়ে অকপট অঙ্কিতা IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল ব়্যালিতে বাইক চালালেন CM! অসমের মুখ্যমন্ত্রীর ভিডিয়ো ভাইরাল ইন্ডিয়া জোটে পাশাপাশি সিঙারা খায় আর কেরলে শত্রু…কাদের মুখোশ খুললেন মোদী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.