বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Dhupguri Bypoll Result Highlights: ধূপগুড়িতে ধোনি হল TMC! প্রথমে পিছিয়ে পড়েও দারুণ ফিনিশিং, হারিয়ে দিল BJP-কে
ধূপগুড়ি উপ-নির্বাচনে ধোনি হল তৃণমূল কংগ্রেস। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

Dhupguri Bypoll Result Highlights: ধূপগুড়িতে ধোনি হল TMC! প্রথমে পিছিয়ে পড়েও দারুণ ফিনিশিং, হারিয়ে দিল BJP-কে

ধূপগুড়ি উপ-নির্বাচনে বিজেপি প্রার্থী তাপসী রায়কে ৪,০০০-র বেশি ভোটে হারালেন তৃণমূল কংগ্রেস প্রার্থী নির্মলচন্দ্র রায়।

ধূপগুড়ি উপ-নির্বাচনে যেন মহেন্দ্র সিং ধোনি হল তৃণমূল কংগ্রেস। গণনার শুরুতে পিছিয়ে থাকলেও ধোনির স্টাইলে দুর্দান্ত ফিনিশিং করে বিজেপিকে হারিয়ে দিল ঘাসফুল শিবির। বিজেপি প্রার্থী তাপসী রায়কে ৪,০০০-র বেশি ভোটে হারালেন তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়। পুরোপুরি ভেসে গিয়েছে বাম-কংগ্রেস জোট। আর সেই জয়ের ফলে আড়াই বছর পরেই ধূপগুড়ি আসন ফিরে পেল তৃণমূল। ধূপগুড়ি উপনির্বাচনের ফলাফলের হাইলাইটস দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়। (৬ রাজ্যের ৭ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের ভোটের ফলাফল জানতে ক্লিক করুন এখানে)

08 Sep 2023, 03:08:05 PM IST

বাম-কংগ্রেসকে আক্রমণ দেবাংশুর

তৃণমূল কংগ্রেসের তথ্যপ্রযুক্তি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য: INDIA জোটের প্রকাশ্য বিরোধিতার শাস্তি পেলেন বাম-কংগ্রেসের রাজ্য নেতারা। পঞ্চায়েতের সাময়িক উত্থানে ইতি পড়ল উপনির্বাচনে। উপরওয়ালা শয়তানের আগে শয়তানের দালালদের শাস্তি দেন।

08 Sep 2023, 03:02:53 PM IST

‘ঘৃণা ও ধর্মান্ধতার রাজনীতির পরিবর্তে উন্নয়নের রাজনীতি বেছে নিল ধূপগুড়ি'

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘ঘৃণা ও ধর্মান্ধতার রাজনীতির পরিবর্তে উন্নয়নের রাজনীতি বেছে নেওয়ার জন্য ধূপগুড়িকে ধন্যবাদ। মানুষের সঙ্গে সংযোগ গড়ে তোলার জন্য প্রত্যেক তৃণমূল কংগ্রেস কর্মীকে সেলাম জানাচ্ছি। ধূপগুড়ির সার্বিক উন্নয়নের জন্য কোনও কসুর ছাড়ব না আমরা। জয় বাংলা।’

08 Sep 2023, 02:26:37 PM IST

BJP-র থেকে ধূপগুড়ি ছিনিয়ে নিল TMC! জয় ৪,০০০ ভোটে

ধূপগুড়ি উপনির্বাচনে জিতল তৃণমূল কংগ্রেস। বিজেপিকে ৪,০০০-র বেশি ভোটে জিতলেন তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়। যদিও নির্বাচন কমিশনের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি।

08 Sep 2023, 02:08:48 PM IST

অভিষেক ফ্যাক্টরে বাজিমাত ধূপগুড়িতে?

তৃণমূল কংগ্রেস ত্যাগী বিজেপি প্রার্থী মিতালি রায়ের ইঙ্গিত, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফ্যাক্টরই শেষের দিকে ভোট সুইং করিয়েছে। তৃণমূল সাংসদ প্রতিশ্রুতি দিয়েছিলেন যে ৩১ ডিসেম্বরের মধ্যে ধূপগুড়িকে মহকুমা করা হবে। যা তৃণমূলের দিকে কিছু ভোট টানতে পারে বলে ধারণা মিতালির।

08 Sep 2023, 02:05:11 PM IST

৭,০০০-১৫,০০০ ভোটে জিতবে তৃণমূল, আগেই দাবি দেবাংশুর

ভোটের গণনার আগের রাতে তৃণমূল কংগ্রেসের তথ্যপ্রযুক্তি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য দাবি করেছিলেন যে ৭,০০০ থেকে ১৫,০০০ ভোটে জিতবে তৃণমূল। তৃণমূল ৪৫-৪৮ শতাংশ ভোট পেতে পারে। ৩৯-৪২ শতাংশ ভোট পেতে পারে বিজেপি। সিপিআইএম পেতে পারে পাঁচ থেকে নয় শতাংশ ভোট।

08 Sep 2023, 01:57:41 PM IST

ধূপগুড়িতে সপ্তম রাউন্ডের শেষে কোন দল কত ভোট পেয়েছে?

সপ্তম রাউন্ডের শেষে ধূপগুড়ি উপনির্বাচনের ফলাফল: সিপিআইএম পেয়েছে ৮,২২৯ ভোট। বিজেপি পেয়েছে ৫৮,৮২৯ ভোট। তৃণমূল কংগ্রেস পেয়েছে ৬২,৬০২ ভোট। ৩,৭৭৩ ভোটে এগিয়ে আছে তৃণমূল।

08 Sep 2023, 01:43:21 PM IST

কিছুটা ব্যবধান কমাল বিজেপি, তবে এখনও এগিয়ে তৃণমূল

সপ্তম রাউন্ডে কিছুটা কামব্যাক করল বিজেপি। সপ্তম রাউন্ডের শেষে কিছুটা ব্যবধান কমিয়ে দিয়েছে বিজেপি। তবে এখনও এগিয়ে আছে তৃণমূল কংগ্রেস। নির্মলচন্দ্র রায় ২,৯৩১ ভোটে এগিয়ে আছেন।

08 Sep 2023, 01:19:44 PM IST

ষষ্ঠ রাউন্ডে ব্যবধান আরও বাড়াল TMC, ধাক্কা খাবে BJP?

ষষ্ঠ রাউন্ডের শেষে ধূপগুড়িতে আরও ব্যবধান বাড়িয়ে ফেলল তৃণমূল কংগ্রেস। তাঁর ব্যবধান বেড়ে দাঁড়াল ৩,৭৭৩ ভোট। তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়ের প্রাপ্ত ভোট ৬২,৬০২। বিজেপি প্রার্থী ৫৮,৮২৯টি ভোট পেয়েছেন।

08 Sep 2023, 01:07:21 PM IST

ধূপগুড়িতে যেন ডার্বি! এবার এগিয়ে গেল TMC, দুইয়ে BJP

পঞ্চম রাউন্ডের লড়াইয়ের শেষে এগিয়ে আছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী নির্মলচন্দ্র রায়। ৯৬২ ভোটে এগিয়ে আছেন তিনি। দ্বিতীয় স্থানে আছেন বিজেপি প্রার্থী তাপসী রায়। তাঁর প্রাপ্ত ভোট ৪৯,৪৭৯।

08 Sep 2023, 12:02:05 PM IST

হাড্ডাহাড্ডা লড়াই ধূপগুড়িতে

  •  প্রাথমিক ভাবে এগিয়ে গেলেও পোস্টাল ব্যালটে বিজেপির কাছে পিছিয়ে পড়ে তৃণমূল কংগ্রেস।
  • প্রথম রাউন্ডের ভোটগণনার পরও এগিয়ে থাকে বিজেপি। প্রথম রাউন্ডের শেষে ১৫৬৪টি ভোটে এগিয়ে ছিলেন পদ্মের তাপসী রায়।
  • ধূপগুড়ি উপনির্বাচনে দ্বিতীয় রাউন্ডের গণনা শেষেও এগিয়ে ছিল গেরুয়া শিবির। যদিও ব্যবধান কিছুটা কমে যায়। দ্বিতীয় রাউন্ড শেষে বিজেপি প্রার্থী তাপসী রায়ের ঝুলিতে পড়েছে ১৮ হাজার ১৬৫। অন্যদিকে, তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র পেয়েছেন ১৭ হাজার ১৪৭টি ভোট।
  • তৃতীয় রাউন্ডেও হাড্ডাহাড্ডি লড়াই বজায় থাকে। এরপর চতুর্থ রাউন্ড শেষে ধূপগুড়িতে বিজেপিকে মাত্র ৩৬০ ভোটে পিছনে ফেলে দেয় তৃণমূল কংগ্রেস।
  •  তবে পঞ্চম রাউন্ডেই ফের তৃণমূলকে ৮০০ ভোটেরও বেশি ব্যবধানে পিছনে ফেলে এগিয়ে যায় বিজেপি। 

08 Sep 2023, 11:57:39 AM IST

ফের এগিয়ে গেল বিজেপি

ধুপগুড়ি উপনির্বাচনে বিজেপি প্রার্থী তাপসী রায় ফের একবার এগিয়ে গেলেন। আপাতত তিনি ৮০০-র বেশি ভোটে এগিয়ে তৃণমূল প্রতিদ্বন্দ্বী থেকে।

08 Sep 2023, 11:42:55 AM IST

এগিয়ে তৃণমূলের নির্মল চন্দ্র

চতুর্থ রাউন্ড শেষে ধূপগুড়িতে বিজেপিকে পিছনে ফেলল তৃণমূল কংগ্রেস। এখনও পর্যন্ত ঘাসফুল প্রার্থী পেয়েছেন ৩৯ হাজার ৯৬টি ভোট। এদিকে বিজেপি পেয়েছে ৩৮ হাজার ৭৩৬। আপাতত ৩৬০ ভোটে এগিয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী নির্মল চন্দ্র রায়।

08 Sep 2023, 11:19:28 AM IST

দ্বিতীয় রাউন্ড শেষেও এগিয়ে বিজেপি

ধূপগুড়ি উপনির্বাচনে দ্বিতীয় রাউন্ডের গণনা শেষেও এগিয়ে বিজেপি। যদিও ব্যবধান কিছুটা কমেছে। দ্বিতীয় রাউন্ড শেষে বিজেপি প্রার্থী তাপসী রায়ের ঝুলিতে পড়েছে ১৮ হাজার ১৬৫। অন্যদিকে, তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র পেয়েছেন ১৭ হাজার ১৪৭টি ভোট। আপাতত সেখানে বিজেপি এগিয়ে রয়েছে ১০১৮ ভোটে।

08 Sep 2023, 10:41:05 AM IST

১৫৬৪ ভোটে এগিয়ে বিজেপি

ধূপগুড়ি উপনির্বাচনে প্রথম রাউন্ডের ভোটগণনার পরও এগিয়ে বিজেপি। জানা গিয়েছে, প্রথম রাউন্ডের শেষে ১৫৬৪টি ভোটে এগিয়ে বিজেপি প্রার্থী তাপসী রায়। তৃণমূলের নির্মলচন্দ্র রায় প্রথম রাউন্ডে ৭ হাজার ৩২৮ ভোট পেয়েছেন। বিজেপির তাপসীর ঝুলিতে গিয়েছে ৮ হাজার ৮৯২ ভোট। এদিকে কংগ্রেস সমর্থিত বাম প্রার্থী অনেকটাই পিছিয়ে তৃতীয় স্থানে রয়েছেন। তাঁর প্রাপ্ত ভোট ১ হাজার ৩১০। 

08 Sep 2023, 09:57:49 AM IST

বিজেপির ঝুলিতে এখনও পর্যন্ত কত ভোট?

পোস্টাল ব্যালটে তৃণমূল কংগ্রেস গেরুয়া শিবিরের থেকে অনেকটাই পিছিয়ে বলে জানা গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, পোস্টাল ব্যালটে এখনও পর্যন্ত তৃণমূল পেয়েছে ১০৭টি ভোট। বিজেপি ৪১৭ ভোট পেয়ে এগিয়ে এই কেন্দ্রে। এদিকে সিপিএমও পোস্টাল ব্যালটে তৃণমূলের থেকে এগিয়ে এই কেন্দ্রে। এখনও পর্যন্ত বাম প্রার্থী পোস্টাল ব্যালটে ১২৮ ভোট পেয়েছেন। 

08 Sep 2023, 09:55:52 AM IST

পোস্টাল ব্যালটে এগিয়ে বিজেপি

প্রাথমিক ভাবে এগিয়ে গেলেও পোস্টাল ব্যালটে বিজেপির কাছে পিছিয়ে পড়ে তৃণমূল কংগ্রেস। আপাতত এই কেন্দ্রের উপনির্বাচনে এগিয়ে বিজেপির তাপসী রায়। 

08 Sep 2023, 09:30:32 AM IST

‘বিজেপির কোনও কৌশল কাজে দেবে না’

একটি বাংলা সংবাদমাধ্যমকে তৃণমূল প্রার্থী বলেন, ‘সকালেই গোটা দিনের চিত্র সাফ হয়ে যায়। বিজেপির কোনও কৌশল কাজে দেবে না।’

08 Sep 2023, 09:07:07 AM IST

প্রাথমিক ভাবে এগিয়ে তৃণমূল

পোস্টাল ব্যালটের গণনা শুরু হওয়ার পর প্রাথমিক ভাবে এগিয়ে গিয়েছে তৃণমূল কংগ্রেস। উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনের নিরিখে ধূপগুড়িতে এগিয়ে ছিল তৃণমূলই। যদিও গত ২০২১ সালের বিধানসভা নির্বাচনে এখানে জিতেছিল বিজেপি। 

08 Sep 2023, 08:47:41 AM IST

১০ রাউন্ড গণনা হবে ধূপগুড়িতে

মোট ১৪টি টেবিলে ১০ রাউন্ড গণনা হে ধূপগুড়িতে। প্রায় ১০০ জন গণনাকর্মী থাকবেন।

08 Sep 2023, 08:46:47 AM IST

পোস্টাল ব্যালটের গণনা চলছে

পোস্টাল ব্যালটের গণনা চলছে ধূপগুড়িতে। ইলেকট্রনিক্যালিক ট্রান্সমিটেড পোস্টাল ব্যালটেরও গণনা হবে। তারপর শুরু হবে ইভিএম-এর ভোট গণনা। 

08 Sep 2023, 08:16:14 AM IST

একদা বামেদের শক্ত ঘাঁটি ছিল ধূপগুড়ি

১৯৭৭ সাল থেকেই দীর্ঘদিন বামফ্রন্টের দখলে ছিল ধূপগুড়ি বিধানসভা কেন্দ্র। ২০১৬ সালে প্রথমবার বামেদের হারিয়ে এই কেন্দ্রে জয়ী হয়েছিলেন তৃণমূলের মিতালি রায়। তবে ২০১৯ সালে উত্তরবঙ্গের নির্বাচনী সমীকরণ বদলে দেয় বিজেপি।

08 Sep 2023, 06:53:37 AM IST

ধূপগুড়ির কিছু গুরুত্বপূর্ণ পরিসংখ্যান

  •  এর আগে ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে ভোট পড়েছিল ৮৮ শতাংশ। আর ২০২১ সালের বিধানসভা নির্বাচনে ভোট পড়েছিলো ৮৭ শতাংশ।
  •  ধূপগুড়ি কেন্দ্রের চা-বাগান এলাকা অর্থাৎ, বানারহাটয় মোট ১৮টি বুথে ভোট পরেছে ৫০ থেকে ৬০ শতাংশ। যদিও এবারের উপনির্বাচনে মোট ভোট পরেছে ৭৮.১৯ শতাংশ।
  •  গত বিধানসভা নির্বাচনে বিজেপি এই ধূপগুড়ি থেকে জিতেছিল ৪,৩৫৫ ভোটে। গেরুয়া শিবির পেয়েছিল মোট ৪৫.৬৫ শতাংশ ভোট। আর তৃণমূল পেয়েছিল ৪৩.৭৫ শতাংশ। সিপিএম পেয়েছিল মাত্র ৫.৭৩ শতাংশ ভোট।
  •  যদিও সদ্য সমাপ্ত পঞ্চায়েত ভোটে অঙ্কটা বদলেছে। জেলা পরিষদ স্তরে তৃণমূল এই ধূপগুড়িতে পেয়েছে ৪৭.৬০ শতাংশ ভোট। সেখানে বিজেপি পেয়েছে ৩৯.২০ শতাংশ ভোট। এদিকে বাম-কংগ্রেস জোটের ঝুলিতে এসেছিল ১২.১০ শতাংশ ভোট।

08 Sep 2023, 06:49:28 AM IST

'জিতে গিয়েছে ভোটগ্রহণের দিনের পরিবেশ'

বাম প্রার্থী ঈশ্বচন্দ্র বলেন, ‘সবাই বলছে আমি অন্যের ভোট কাটব। আসলে আমি যা পাব সে তো আমারই ভোট। আমার ভরসা ভোটার ভগবান। আর ভরসা শান্তিপূর্ণ আবহ। এই নির্বাচনে জিতে গিয়েছে ভোটগ্রহণের দিনের পরিবেশ। ইদানীং কালে কখনও এমন পরিবেশ পাননি ধূপগুড়ির ভোটাররা।’

08 Sep 2023, 06:46:26 AM IST

ধূপগুড়িতে সধারণত ভোটের হার অনেকটা বেশি থাকে

এর আগে ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে ভোট পড়েছিল ৮৮ শতাংশ। আর ২০২১ সালের বিধানসভা নির্বাচনে ভোট পড়েছিলো ৮৭ শতাংশ।

08 Sep 2023, 06:45:13 AM IST

চা-বাগান এলাকায় কম ভোট পড়েছিল 

ধূপগুড়ি কেন্দ্রের চা-বাগান এলাকা অর্থাৎ, বানারহাটয় মোট ১৮টি বুথে ভোট পরেছে ৫০ থেকে ৬০ শতাংশ। যদিও এবারের উপনির্বাচনে মোট ভোট পরেছে ৭৮.১৯ শতাংশ। 

08 Sep 2023, 06:43:09 AM IST

আগেভাগেই গণনায় কারচুপির আশঙ্কা বিজেপির

বিজেপির তরফে ভোট গণনায় কারচুপি করা হতে পারে শঙ্কা প্রকাশ করা হয়েছে। যদিও কমিশনের তরফে কড়া নজরদারি চালানো হচ্ছে। স্ট্রং রুমের একেবারে সামনে রয়েছেন বিএসএফ জওয়ানরা। বিল্ডিংয়ের সামনে গেটেও রয়েছেন বিএসএফের আধিকারিকরা। আর একেবারে গেটের বাইরে স্ট্রং রুমের নিরাপত্তার দায়িত্বে রয়েছে রাজ্য পুলিশের আধিকারিকরা। 

08 Sep 2023, 06:41:45 AM IST

স্ট্রং রুমে ত্রিস্তরীয় নিরাপত্তা ব্যবস্থা

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের জলপাইগুড়ি ক্যাম্পাসে নেতাজি সুভাষ ওপেন ইউনিভার্সিটির বিল্ডিংয়ের স্ট্রং রুম তৈরি করা হয়েছে। ত্রিস্তরীয় নিরাপত্তা ব্যবস্থায় করা হয়েছে স্ট্রং রুমের জন্য।

08 Sep 2023, 06:39:29 AM IST

ধূপগুড়ি উপনির্বাচনের গুরুত্বপূর্ণ কিছু বিষয়

  • বিজেপির জেতা আসন ধূপগুড়ি। ২০২১ সালের জয়ী প্রার্থী বিষ্ণুপদ রায়ের মৃত্যু হওয়ায় গত পরশু সেখানেই উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ কার ফল প্রকাশ।
  • ধূপগুড়ি উপনির্বাচনের ভোটগ্রহণে মূলত ত্রিমুখি লড়াই হয়েছে। সেখানে বিজেপির সঙ্গে লড়াইয়ে নামে তৃণমূল ও বাম–কংগ্রেস জোট।
  • ইন্ডিয়া জোট গঠনের পরও ধূপগুড়িতে তৃণমূলকে জমি ছাড়েনি বাম-কংগ্রেস। এই আসনে এবারে বাম-কংগ্রেস জোট প্রার্থী হিসেবে লড়াই করেছেন ঈশ্বরচন্দ্র রায়।
  • ধূপগুড়ির আকাশে বাইরন মেঘ। এই আবহে প্রচারসভায় মহম্মদ সেলিমের সামনে দাঁড়িয়ে মঞ্চে আনুগত্যর শপথ নিয়েছিলেন বাম প্রার্থী ঈশ্বরচন্দ্র রায়।
  • এবার ধূপগুড়ি বিধানসভা আসনে বিজেপির প্রার্থী কাকলি রায়। তাঁর স্বামী ছিলেন সেনা জওয়ান। কাশ্মীরের তিনি শহিদ হয়েছিলেন।
  • উপনির্বাচনের আগে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দীপেন প্রামাণিক।
  • উপনির্বাচনের আগে সুকান্ত মজুমদারের হাত ধরে বিজেপিতে যোগ দেন ধূপগুড়ির প্রাক্তন তৃণমূল বিধায়ক মিতালি রায়।

08 Sep 2023, 06:35:12 AM IST

ধূপগুড়িতে ভোটের হার মোটের ওপর ভালোই ছিল

২টি ব্লক ও ১টি পুরসভায় ২৬০টি ভোটগ্রহণ কেন্দ্রে মতদান করেছিলেন ধূপগুড়ির প্রায় ৭৮ শতাংশ ভোটার। আজ সেই মতদানের ফল প্রকাশ করা হবে। সাধারণত উপনির্বাচনে ভটের হার কিছুটা কমই হয়ে থাকে। তবে ধূপগুড়ির উপনির্বাচনে বেশ ভালো হারেই ভোট পড়েছে গত পরশু।

08 Sep 2023, 06:34:48 AM IST

দলবদলের খেলার কোনও প্রভাব কি পড়বে ধূপগুড়ি উপনির্বাচনে?

উপনির্বাচনের আগে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দীপেন প্রামাণিক। এদিকে সুকান্ত মজুমদারের হাত ধরে বিজেপিতে যোগ দেন ধূপগুড়ির প্রাক্তন তৃণমূল বিধায়ক মিতালি রায়। এই দলবদলের কোনও প্রভাব জেলার রাজনীতিতে পড়েছে কি না, তা দেখা যাবে আজ।

08 Sep 2023, 06:34:25 AM IST

কত ভোট পড়েছে উপনির্বাচনে? 

ধূপগুড়ি বিধানসভা কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৬৯ হাজার ৪১৬ জন। এর মধ্যে মহিলা ভোটারের সংখ্যা ১ লক্ষ ৩১ হাজার ৩০৮ এবং পুরুষ ভোটারের সংখ্যা ১ লক্ষ ৩৭ হাজার ৫৭৪ জন। তবে গত পরশু উপনির্বাচনে ভোট পড়েছে প্রায় ৭৮ শতাংশ। 

08 Sep 2023, 06:33:38 AM IST

মান রক্ষার লড়াই বিজেপির কাছে

২০২১-এর বিধানসভা নির্বাচনে এই আসনে বিজেপির প্রার্থী বিষ্ণুপদ রায় জয়ী হয়েছিলেন। তাঁর মৃত্যুতে এই উপনির্বাচন। এখানে কংগ্রেস-বাম জোটবদ্ধ হয়ে লড়ছে। সিপিএম প্রার্থী ঈশ্বরচন্দ্র রায়কে সমর্থন জানিয়েছে হাত শিবির। অপরদিকে বিজেপির প্রার্থী হয়েছেন তাপসী রায়। কাশ্মীরে শহিদ সেনা জওয়ানের স্ত্রী তিনি। আর এই আসনে তৃণমূলের প্রার্থী অধ্যাপক নির্মলচন্দ্র রায়।

ভোটযুদ্ধ খবর

Latest News

মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’ ‘আযোগ্যদের আমরাও বার করতে চেয়েছিলাম’ হাইকোর্টের রায় প্রসঙ্গে বললেন ব্রাত্য বক্স অফিসে ভরাডুবি LSD 2- দো অউর দো পেয়ারের, ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু 'মানুষের চাকরি যাচ্ছে… আর তিনি ফুর্তি করছেন', SSC রায় নিয়ে অভিজিতকে তোপ দেবাংশুর সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি?

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.