বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > বক্তব্য রাখার সময় সভামঞ্চেই জ্ঞান হারালেন নীতীন গড়কড়ি, মহারাষ্ট্রে তোলপাড় ঘটনা

বক্তব্য রাখার সময় সভামঞ্চেই জ্ঞান হারালেন নীতীন গড়কড়ি, মহারাষ্ট্রে তোলপাড় ঘটনা

নীতীন গড়কড়ি অজ্ঞান হয়ে পড়লেন।

এদিন দেখা গেল, বক্তব্য রাখার সময় ঘামতে থাকেন কেন্দ্রীয় মন্ত্রী। শারীরিক অসুবিধা হচ্ছে বোঝা যায়। সংজ্ঞাহীন হতেই কর্মীরা চোখে–মুখে জল দেন। মঞ্চ থেকে সরিয়ে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়। তবে এখানে দ্বিতীয় দফায় ভোট আছে বলেই প্রচারে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। প্রাথমিক চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন নীতীন।

গোটা দেশে প্রচণ্ড গরম পড়েছে। তাপপ্রবাহ চলছে অনেক রাজ্যে। কিন্তু তার জন্য তো নির্বাচনী প্রচার থেমে থাকতে পারে না। কারণ লোকসভা নির্বাচন চলছে গোটা দেশে। তাই জোরদার প্রচার করছেন নেতা–নেত্রীরা। দ্বিতীয় দফার নির্বাচন শুরু হবে ২৬ এপ্রিল। তাই প্রচারে ঝড় তুলতে হচ্ছে। এই আবহে নির্বাচনী প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির অন্যতম শীর্ষ নেতা নীতীন গড়কড়ি। সভামঞ্চে বক্তব্য রাখার সময় তিনি অজ্ঞান হয়ে পড়লেন। এই ঘটনায় আলোড়ন পড়ে যায় মহারাষ্ট্রের যবতমলে। সেখানের মঞ্চে বক্তব্য রাখার সময় হঠাৎ সংজ্ঞাহীন হয়ে পড়েন কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী।

এদিকে এই জ্ঞান হারানোর ঘটনার পর তাঁর শুশ্রষা করতেই জ্ঞানে ফেরেন কেন্দ্রীয় মন্ত্রী। তারপর নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, এখন তিনি সুস্থবোধ করছেন। গরমের জন্য জ্ঞান হারিয়ে ছিলাম। তবে এই ঘটনার সঙ্গে সঙ্গে মঞ্চে থাকা অন্যান্যরা নীতীন গড়কড়িকে ধরে মঞ্চ থেকে সরিয়ে নিয়ে যান। অনেকে আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কেন্দ্রীয় মন্ত্রীর এমন হাল দেখেই তা ঘটেছিল। প্রবল গরমেই নীতীন গড়কড়ি অসুস্থ হয়ে পড়েন বলে মনে করা হচ্ছে। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা দেখে অনেকে চিন্তিত হন।

অন্যদিকে এই ঘটনা নিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সবাইকে আশ্বস্ত করেন। এক্স হ্যান্ডেলে নীতীন গড়কড়ি লেখেন, ‘‌প্রচণ্ড গরমে আমার অস্বস্তি হচ্ছিল। মহারাষ্ট্রের পুসাদে র‌্যালি করার সময় তীব্র গরমে শরীর খারাপ লাগতে থাকে। কিন্তু এখন আমি সম্পূর্ণ ভাল আছি। আর পরবর্তী সভা করতে ভারুদ যাচ্ছি। আপনাদের ভালবাসা এবং শুভ কামনার জন্য ধন্যবাদ।’‌ লোকসভা নির্বাচনের প্রথম দফায় নাগপুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন নীতীন গড়কড়ি। ওই আসন থেকে ২০১৪ এবং ২০১৯ সালেও জয়ী হন কেন্দ্রীয় মন্ত্রী। আজ, বুধবার একনাথ শিন্ডেপন্থী শিবসেনার প্রার্থী রাজশ্রী পাটিলের হয়ে যবতমল–ওয়াসিমে কেন্দ্রে ভোট প্রচারে যান নীতীন। তখনই জ্ঞান হারানোর ঘটনা ঘটে।

আরও পড়ুন:‌ ‘‌দুর্নীতি কলকাতা হাইকোর্টের রায়ে প্রমাণ হল’‌, এসএসসি কাণ্ডে ফোঁস করলেন বোস

এদিন দেখা গেল, বক্তব্য রাখার সময় ঘামতে থাকেন কেন্দ্রীয় মন্ত্রী। তারপর শারীরিক অসুবিধা হচ্ছে বোঝা যায়। সংজ্ঞাহীন হতেই পার্টি কর্মীরা চোখে–মুখে জল দেন। মঞ্চ থেকে সরিয়ে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়। তবে এখানে দ্বিতীয় দফায় ভোট আছে বলেই প্রচারে এসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। তবে শেষ পাওয়া খবর পর্যন্ত প্রাথমিক চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন নীতীন গড়কড়ি। শারীরিক সমস্যা সামলে উঠেই আবার বক্তব্য শেষ করেন তিনি।

ভোটযুদ্ধ খবর

Latest News

সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.