বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > খুব ভাল কাজ করছ:‌ শুভেন্দুকে বললেন নরেন্দ্র মোদী;‌ শোভনের প্রশংসায় পঞ্চমুখ দিলীপ
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পায়ে হাত দিয়ে প্রণাম শুভেন্দু অধিকারীর। ছবি সৌজন্য : ফেসবুক
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পায়ে হাত দিয়ে প্রণাম শুভেন্দু অধিকারীর। ছবি সৌজন্য : ফেসবুক

খুব ভাল কাজ করছ:‌ শুভেন্দুকে বললেন নরেন্দ্র মোদী;‌ শোভনের প্রশংসায় পঞ্চমুখ দিলীপ

  • দিলীপ ঘোষ নিজে থেকেই বলেন যে শোভনবাবু সক্রিয়ভাবে খুব ভাল কাজ করছেন। তখন নরেন্দ্র মোদী শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গেও কথা বলেন।

ভাল কাজ করছ— বিজেপি নেতা তথা জুট কর্পোরেশন অফ ইন্ডিয়ার চেয়ারম্যান শুভেন্দু অধিকারীকে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনের অনুষ্ঠান শেষে ভিক্টোরিয়া মেমোরিয়াল হলের চা চক্রের অনুষ্ঠানে শুভেন্দুকে একান্তে এ কথা জানিয়েছেন নরেন্দ্র মোদী। এর পাশাপাশি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ নরেন্দ্র মোদীকে বলেছেন, ভাল কাজ করছেন শোভন চট্টোপাধ্যায়ও। বিজেপি সূত্রেই এ কথা এদিন জানা গিয়েছে।

এদিন ভিক্টোরিয়ার মূল অনুষ্ঠান শেষ হওয়ার পর চা চক্র অনুষ্ঠানের বিভিন্ন টেবিলে ঘুরে ঘুরে যখন প্রধানমন্ত্রী সকলের সঙ্গে কথা বলছিলেন তখন তাঁর সঙ্গেই ছিলেন দিলীপ ঘোষ। বিভিন্ন অতিথিদের সঙ্গে প্রধানমন্ত্রীকে পরিচয় করিয়ে দিচ্ছিলেন রাজ্য বিজেপি সভাপতি। সূত্রের খবর, শুভেন্দু অধিকারী যে টেবিলে ছিলেন সেখানে যখন প্রধানমন্ত্রী আসেন তখন প্রধানমন্ত্রী নিজেই বলেন, ‘‌খুব ভাল কাজ করছ। ভাল লাগছে।’‌

এর পরই প্রধানমন্ত্রী পরের টেবিলে চলে যান যেখানে শোভন চট্টোপাধ্যায় ছিলেন। সেখানে দিলীপ ঘোষ নিজে থেকেই বলেন যে শোভনবাবু সক্রিয়ভাবে খুব ভাল কাজ করছেন। তখন নরেন্দ্র মোদী শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গেও কথা বলেন। উল্লেখ্য, শোভন চট্টোপাধ্যায় দেড় বছর আগে বিজেপি–তে এলেও সম্প্রতি সক্রিয় হয়েছেন তিনি। পাশাপাশি মাসখানেক হল বিজেপি–তে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। এদিন দু’‌জনের সঙ্গেই পরিচয়পর্ব সেরে তাঁদের উদ্বুদ্ধ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

যদিও এদিন ভিক্টোরিয়াতে প্রবেশের সময়ই শুভেন্দুর সঙ্গে দেখা হয় নরেন্দ্র মোদীর। তিনি রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দুর সঙ্গে কুশল বিনিময়ও করেন। অল্প সময়ে তাঁদের আলাপচারিতা নজর কেড়েছে ভিক্টোরিয়ায় উপস্থিত সকলের। নরেন্দ্র মোদীর পায়ে হাত দিয়ে প্রণামও করতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে। শুভেন্দুর পিঠ চাপড়ে দেন প্রধানমন্ত্রী।

বন্ধ করুন