বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রধানমন্ত্রীর সভায় অসুস্থ মহিলা, মাতাজি বলে সম্বোধন করে ডাক্তার পাঠালেন
বিজেপি সমর্থকদের উচ্ছ্বাস (PTI)
বিজেপি সমর্থকদের উচ্ছ্বাস (PTI)

প্রধানমন্ত্রীর সভায় অসুস্থ মহিলা, মাতাজি বলে সম্বোধন করে ডাক্তার পাঠালেন

  • কোচবিহারে চাঁদিফাটা রোদ এবং প্রচণ্ড গরমেও সভার কাজ শুরু হয়েছিল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্য রাখার সময় অসুস্থ হয়ে পড়েন এক মহিলা। তড়িঘড়ি করে তাঁকে সাহায্য করার আর্জি জানান মোদী। মঙ্গলবার কোচবিহারের জনসভায় বক্তৃতা রাখলেন তিনি। একুশের নির্বাচনে মাটি আঁকড়ে ধরতে চাইছে গেরুয়া শিবির। রাজ্যে তৃণমূল কংগ্রেসের প্রধান বিরোধী দল হিসাবে তারা যে মাটি পেয়েছে তা হারাতে রাজি নয় বিজেপি। বরং সেই মাটি কামড়ে থেকেই বাংলায় আসল পরিবর্তনের ডাক ঘন ঘন দিচ্ছে গেরুয়া শিবির।

কোচবিহারে চাঁদিফাটা রোদ এবং প্রচণ্ড গরমেও সভার কাজ শুরু হয়েছিল। মাথায় কাঠফাটা রোদ নিয়েই বহু মানুষ হাজির হয়েছিলেন মোদীর সভায়। প্রায় নিয়ম করে এদিনও মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের শাসক দলকে একের পর এক ইস্যুতে আক্রমণ করেন প্রধানমন্ত্রী। এই পরিস্থিতিতে হঠাৎ রাজনৈতিক জনসভার তাল কাটে এক মহিলা অসুস্থ হয়ে পড়ায়। তখন মোদী অবশ্য মঞ্চ থেকেই সেই বয়স্ক মহিলাকে দেখতে পান। তিনি তখন বক্তৃতা থামিয়েও দেন।

 

জানা যায়, প্রচণ্ড গরমে সেই বয়স্ক মহিলা অসুস্থ হয়ে পড়েছিলেন। প্রধানমন্ত্রী মঞ্চ থেকে তাঁকে দেখেই নিজের দলের চিকিৎসকদের ওই মহিলার কাছে যাওয়ার আর্জি জানান। ওই মহিলাকে মাতাজি বলে সম্বোধন করেন। আর মঞ্চ থেকেই তাঁর খেয়াল রাখেন। তিনি ওই মহিলার আশেপাশে থাকা মানুষদের জল এগিয়ে দেওয়ার আর্জি জানান। প্রধানমন্ত্রীর নির্দেশ পেয়ে চিকিৎসকদের টিম ওই মহিলার কাছে পৌঁছেও যান। আর তার পরই ওই মহিলা ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন।

বন্ধ করুন