শাহরুখ-গৌরী ও সুহানা (ছবি-ইনস্টাগ্রাম)
শাহরুখ-গৌরী ও সুহানা (ছবি-ইনস্টাগ্রাম)

#AskSRK: লকডাউনে কীভাবে কাটছে বাদশার সারাটা দিন? শাহরুখের উত্তর চমকে দেবে!

  • তিন সন্তান থাকার ফায়দা কী? উত্তর দিলেন শাহরুখ খান।

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে থাকলেও 'জবরা' ফ্যানেদের থেকে দূরে থাকেন না শাহরুখ খান। তাই নিয়মিত অন্তরালে ফ্যানেদের প্রশ্নের জবাব দিতে টুইটারে #AskSRK সেশন হোস্ট করে থাকেন বাদশা। আপতত লকডাউনের জেরে বাড়িতেই রয়েছেন কিং ও তাঁর ভক্তরা। তাই সময়ের সদ্বব্যবহার করে ফেললেন শাহরুখ। সোমবার বিকালে টুইটারের দেওয়ালে উঠল #AskSRK ঝড়।

নানা মুনি-নানা মত, ভালো-মন্দ সবরকম প্রশ্নেরই এদিন বাদশাহী মেজাজে জবাব দিলেন শাহরুখ। নিরাশ করলেন না ভক্তদের। সেখানেই এক ফ্যান তাঁকে প্রশ্ন করেন গৃহবন্দি দশায় কীভাবে কাটছে বাদশার সময়?

পরিচিত মেজাজে শাহরুখ যা উত্তর দিলেন তা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে এসআরকে ভক্তরা।শাহরুখ জানান, 'জনসংখ্যা বৃদ্ধিতে যোগদান দেওয়ার বাইরে, তিন সন্তানের সঙ্গে থাকাটা দুর্দান্ত অনুভূতি। তাও আবার ভিন্ন ভিন্ন বয়স এবং চরিত্রের। তাই দিন কাটছে তাঁদের প্রত্যেকের সঙ্গে দু ঘন্টা করে কাটিয়ে। তারপর বাকি সময়টা তাঁদের খেলনা গুছিয়ে'।


আরিয়ান-আব্রাম ও সুহানা (ছবি-ইনস্টাগ্রাম)
আরিয়ান-আব্রাম ও সুহানা (ছবি-ইনস্টাগ্রাম)


২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখের শেষ ছবি জিরো। তারপর থেকে দেড় বছর অতিক্রান্ত। জিরোর ব্যর্থতা ভুলে এখনও নতুন ছবির ঘোষণা সারেননি কিং খান। সেই নিয়েও বাদশার ভক্তদের মনে প্রশ্নের শেষ নেই। এদিন শাহরুখকে তাঁর পরবর্তী প্রোজেক্ট নিয়ে একগুচ্ছ প্রশ্ন করেন অনুরাগীরা। তাঁদের দাবি অভিনেতার নতুন ছবির গুঞ্জন শুনে শুনে তাঁরা ক্লান্ত। জবাবে শাহরুখ বলেন, 'ক্লান্ত হও না। এটা নিশ্চিত আমি কোনও না কোনও ছবি করব.. এটাও নিশ্চিত ছবিগুলো তৈরি হবে....আর এটাও নিশ্চিত সেগুলো তোমরা জানতে পারবে'।

বন্ধ করুন