বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ছেলে না মেয়ে?’, সন্তানের অপেক্ষায় দিন গোনা নুসরতকে আদুরে সারপ্রাইজ কাছের মানুষের
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

‘ছেলে না মেয়ে?’, সন্তানের অপেক্ষায় দিন গোনা নুসরতকে আদুরে সারপ্রাইজ কাছের মানুষের

  • নেটমাধ্যম কটাক্ষ ছেয়ে গেলেও কাছের মানুষরা কিন্তু আগলে রাখছেন নুসরতকে। হবু মা-কে ‘প্যাম্পার’ করবার সুযোগও ছাড়ছেন না।

অপেক্ষা আর মাত্র মাস কয়েকের। গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে প্রবেশ করেছেন নুসরত জাহান। আগামী সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত জাহান এমনই গুঞ্জন টলিপাড়ায়। গত মাসের শুরুতেই প্রকাশ্যে এসেছিল মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। কিন্তু পরে জানা যায়, নায়িকা ছয় মাসের অন্তঃসত্ত্বা। নিখিলের সঙ্গে নিজের বিয়েকে ‘অবৈধ ও বেআইনি’ আখ্যা দেওয়ার দিন কয়েকে মধ্যেই সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরতের বেবি বাম্পের ছবি। 

এরপর থেকে যশ-নুসরতের প্রেম কাহিনি নতুন মোড় নেয়। হবু সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখ খোলেননি নুসরত, তবে দুয়ে দুয়ে চার করে নিতে বেশি সময় লাগেনি মানুষজনের। যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম সম্পর্কে রয়েছেন নুসরত সেকথা মাসখানেক আগেই ইনস্টা অফিসিয়্যাল করে দিয়েছেন নুসরত জাহান। 

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসার পর থেকেই একের পর এক কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়া থেকে ছুটি নেওয়ার মুডে নেই তিনি। ভীষণরকমভাবে অ্যাক্টিভ নায়িকা মনের কথা তুলে ধরছেন ইনস্টাগ্রামের দেওয়ালে। মঙ্গলবার ইনস্টাগ্রামে নুসরত শেয়ার করে নিলেন একটি কেকের ছবি। তবে সেটি যে-সে কেক নয়। বিশেষভাবে অর্ডার দিয়ে অন্তঃসত্ত্বা নুসরতের জন্য তৈরি করা হয়েছে ওই কেক। তার উপর লেখা- ‘ছেলে না মেয়ে?’  কেক জুড়ে খুব ভেবে চিন্তে ব্যবহার করা হয়েছে গোলাপি ও নীল রঙ। অর্ধেক অংশে গোলাপি রঙের ক্রিম দিয়ে কারুকার্য, বাকি অর্ধেকটায় নীল ক্রিম দিয়ে। 

নুসরতের ইনস্টা পোস্টে কেকের ঝলক
নুসরতের ইনস্টা পোস্টে কেকের ঝলক

কেকটি নুসরতকে উপহার হিসাবে দিয়েছে তাঁর টিমের অবিচ্ছেদ্য অংশ, শর্মিষ্ঠা ও সীমা। নায়িকাকে সুন্দর করে সাজিয়ে তুলতে এই দুজনের ভূমিকায় অশেষ। কেকের উপর লেখা- ‘দিদি তোমাকে খুব ভালোবাসি’। এই কেকের সঙ্গে বিশেষ কোনও সেলিব্রেশনের যোগ আছে কিনা তা অবশ্য সোশ্যালে ভাঙেননি নুসরত। 

গতকালও ইনস্টাগ্রামে সুখবর দিয়েছিলেন নুসরত। বুমেরাং ভিডিয়ো শেয়ার করে নয়া অতিথির আগমন বার্তা দিয়েছেন অন্তঃসত্ত্বা নায়িকা। হোম লেখা নেম প্লেটের বুমেরায় ভিডিয়োর সঙ্গে দু’টি ছোট্ট পায়ের ইমোজি ব্যবহার করে লেখা ‘ওয়েলকামিং’। খুব সম্ভবত ছোট্ট কুকুর ছানাকে দত্তক নিয়েছেন নুসরত। এবং তাকেই বাড়িতে স্বাগত জানালেন নুসরত। যদিও সেটি খোলসা করে জানাননি নুসরত। 

বন্ধ করুন