বাংলা নিউজ > বায়োস্কোপ > Ravi Kishan: 'রবি কিষাণ আমার জন্মদাতা', পিতৃ পরিচয় চাই! ডিএনএ পরীক্ষার দাবি তুলে BJP সাংসদের নামে মামলা অভিনেত্রীর

Ravi Kishan: 'রবি কিষাণ আমার জন্মদাতা', পিতৃ পরিচয় চাই! ডিএনএ পরীক্ষার দাবি তুলে BJP সাংসদের নামে মামলা অভিনেত্রীর

'রবি কিষাণ আমার বায়োলজিক্যাল বাবা', মামলা দায়ের অভিনেত্রীর, ডিএনএ পরীক্ষার দাবি

Ravi Kishan: গোপনে বিয়ে, সন্তানের জন্ম দেওয়ার অভিযোগ! লোকসভা ভোটের আগে বিপাকে বিজেপির গোরক্ষপুরের প্রার্থী, পিছনে রয়েছে রাজনৈতিক অভিসন্ধি? 

লোকসভা ভোটের আবহে বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না গোরক্ষপুরের বিদায়ী বিজেপি সাংসদ রবি কিষাণের। কিছুদিন আগেই ভোজপুরী সুপারস্টারের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ এনেছিলেন অপর্ণা ঠাকুর নামের এক মহিলা। তাঁর দাবি, তিনি রবি কিষাণের স্ত্রী। এবং তাঁদের এক কন্যা সন্তান রয়েছে, শেনোভা। এবার সেই মেয়েই ‘বাবা’র বিরুদ্ধে কোর্টের দরজায় কড়া নাড়ল। আরও পড়ুন-‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', চার সন্তানের বাবা, BJP সাংসদ-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহিলার

শনিবার রবি কিষাণের বিরুদ্ধে মুম্বইয়ের এক আদালতে মামলা দায়ের করেছে শোভোভা। আবেদনপত্র ২৫ বছর বয়সী উঠতি অভিনেত্রীর দাবি, রবি কিষাণ তাঁর জন্মদাতা, বায়োলজিক্যাল পিতা। সেই পরিচয় পেতে চান শেনোভা। তাই আদালতের কাছে তাঁর আর্জি অভিনেতা ডিএনএ পরীক্ষার মুখোমুখি হন। অপর্ণা সোনি ও রবি কিষাণের মেয়ে বলে নিজেকে দাবি করেছেন শেনোভা। 

জনসমক্ষে তাঁকে কন্যা বলে স্বীকার করুক অভিনেতা-রাজনীতিক এমনটাই দাবি শেনোভার। অন্যদিকে বম্বে হাইকোর্টেও পৃথক একটি আবেদন দাখিল করেছেন শেনোভা, সেখানে রবি কিষাণের স্ত্রী শেনোভা ও তাঁর মা-সহ মোট ৬ জনের বিরুদ্ধে যে এফআইআর রুজু করেছেন তা খারিজ করার আবেদন জানান শেনোভা। রবি কিষাণের স্ত্রী, প্রীতি কিষাণ অর্পণা ও শেনোভার বিরুদ্ধে ২০ কোটি টাকা তোলাবাজির অভিযোগ এনেছেন। তাঁর দাবি রবি কিষাণকে ফাঁসিয়ে টাকা হাতানোর চেষ্টায় রয়েছে মা-মেয়ে। 

আদালতে দাখিল পিটিশনে শেনোভা জানান, ১৯৯১ সালে তাঁর মা, অপর্ণকে বিয়ে করেছিলেন রবি কিষাণ। কিন্তু তাঁরা একসঙ্গে থাকতেন না ব্যক্তিগত কারণে। ১৯৯৮ সালে তাঁর জন্ম। কিন্তু ততদিনে প্রীতিকে বিয়ে করে আলাদা সংসার পেতেছিলেন কিষাণ। ছোট থেকে রবিকে ‘অ্যাঙ্কেল’ বলে ডাকত শেনোভা।  ১৫ বছর বয়সে নিজের পিতৃ পরিচয় জানতে পারে সে। কিন্তু সেইসময়ও জনসমক্ষে রবিকে ‘বাবা’ ডাকার অধিকার মেলেনি। আবেদনে বলা হয়, সম্প্রতি লোকসভা ভোটের জন্য শুভেচ্ছা জানাতে রবি কিষাণের সঙ্গে দখা করতে গিয়েছিলেন শেনোভা, কিন্তু রবি তাঁর সঙ্গে মোলাকাত করতে অস্বীকার করেন।

 এরপরই সাংবাদিক বৈঠকে সবটা প্রকাশ্যে আনার সিদ্ধান্ত নেন মা-মেয়ে। শেনোভা আগেই জানিয়েছেন, ‘বাবা হিসাবে কোনওদিন পাশে থাকেননি তিনি। ছোটবেলায় নিয়মিত আমাদের বাড়িতে ওঁর যাতায়াত ছিল। আমি জানতাম উনি আমার কাকা হন। সত্যিটা সামনে আসার পর আমি মেয়ের স্বীকৃতি চেয়েছিলাম, উনি মিথ্যা আশ্বাসই দিয়ে গিয়েছেন। গত চার বছর ধরে পাত্তা নেই ওঁনার। আমি বেঁচে আছি না মরে গেছি সেই খোঁজটুকু নেন না'। আগামী ২৫শে এপ্রিল মুম্বই কোর্টে শেনোভার আবেদনের শুনানি হবে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন কী? KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ম্যাচ খেলবে ভারত- দেখুন সূচি 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময়

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.