বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan: আদুর গায়ে পুলের জলে ৪৯-এর হৃতিক! অ্যাবসে ঘায়েল নেটপাড়া, কী প্রতিক্রিয়া গার্লফ্রেন্ড সাবার?

Hrithik Roshan: আদুর গায়ে পুলের জলে ৪৯-এর হৃতিক! অ্যাবসে ঘায়েল নেটপাড়া, কী প্রতিক্রিয়া গার্লফ্রেন্ড সাবার?

সুপারহট অবতারে হৃতিক 

Hrithik Roshan shirtless photo: আদুর গায়ে পুলের জলে আগুন জ্বালাচ্ছেন হৃতিক। বলিউডের গ্রিক গডের ছবি সুপারভাইরাল সোশ্যালে, নায়কের হটনেসে কাবু প্রেমিকা সাবা আজাদ। 

কেন তাঁকে বলিউডের গ্রিক গড বলা হয় তা ফের বুঝিয়ে দিলেন হৃতিক রোশন! পঞ্চাশ ছুঁইছুঁই নায়কের শার্টলেস ছবি ঘিরে হইহই রইরই কাণ্ড নেটপাড়ায়। প্রেমিকা সাবার সঙ্গে বেড়ুবেড়ু করতে পাহাড়ে গিয়েছিলেন হৃতিক। সেখান থেকে ফিরে এসে সোজা জিমে তারকা। এর ফাঁকেই অনুরাগীদের জন্য ছুটি কাটানোর একটি দুর্দান্ত মুহূর্ত ভাগ করে নেন হৃতিক, যা দেখে বেহুঁশ অনুরাগীরা। সাদা বরফে মোড়া পাহাড়ের মাঝে কোনও পাঁচতারা হোটেলে পুলে গা ভিজিয়ে নিয়েছেন হৃতিক। এই ছবিটি যে তাঁর বান্ধবী সাবা আজাদ ক্লিক করেছেন তা একপ্রকার নিশ্চিত অনুরাগীরা।

অপর ছবিতে জিম থেকে একটি ছবি পোস্ট করেছেন তারকা। সেই ছবিতে আদুর গায়ে দেখা মিলল হৃতিকের। জিমের ভিতর নিজের শরীরের অ্যাবস ফ্লন্ট করছেন অভিনেতা। মাথায় লাল রঙা টুপি। পরনে কালো প্যান্ট, হাতে তোয়ালে। মাথায় কালো ক্যাপ পরে তিনি। জিম সেশনের ফাঁকে তোলা বছর ৪৯-এর অভিনেতার ফিটনেস দেখে রীতিমতো অবাক ভক্তরা। ছবির ক্যাপশনে হৃতিক লেখেন- ‘ছুটির পর্ব শেষ…. দেখুন আগের এবং এখনকার ছবি…. সবার সঙ্গে জিমে দেখা হোক’।

হৃতিকের এই ছবিতে লাইক, কমেন্টের বন্যা। ইন্ডাস্ট্রির বন্ধুরা ভালোবাসা উজার করে দিয়েছেন, তবে সবচেয়ে বেশি নজর কাড়ল গার্লফ্রেন্ড সাবার মন্তব্য। বেড়িয়ে আসবার পরের ছবি যেন আগুন বলছেন সাবা। সঙ্গে তাঁর পরামর্শ, ‘আরেকটু বেশি চিজ খাও। বেশিরভাগের মতে দুটো ছবিতেই দারুণ সেক্সি লাগছে হৃতিককে। তাঁর কোই মিল গায়া কো-স্টার প্রীতি লিখেছেন, 'তোমাদের খুব মিস করছি’। অনিল কাপুর, সুমিত ব্যাস, করণ ওয়াহি-রা মুগ্ধতা জানান হৃতিকের ছবি দেখে। 

সাবার সঙ্গে তাঁর একান্ত যাপনের ঝলক সপ্তাহখানের আগে শেয়ার করে নিয়েছিলেন হৃতিক। লিও মেসির দেশ আর্জেন্টিনার শহর বুয়েনস আয়ার্স থেকে প্রেমিকার সঙ্গে একটি মিষ্টি সেলফি পোস্ট করে হৃতিক লেখেন- ‘শীতের কন্যা’।

সুজানের সঙ্গে ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানার পর বেশ কয়েক বছর সিঙ্গল ছিলেন হৃতিক। দু-বছর আগেই সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়ান তারকা। তবে বিয়ে ভাঙলেও হৃতিকের সব খুশিতে সামিল হন সুজান, আবার সুজানের ক্ষেত্রেও তেমনটাই করে থাকেন হৃতিক। এই মুহূর্তে অভিনেতা আলি গোনির দাদা আরসলান গোনির সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী তথা সঞ্জয় খান কন্যা।

হৃতিককে আগামিতে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দের ফাইটার ছবিতে। আগামী বছর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। ফাইটারে প্রথমবার হৃতিক-দীপিকা জুটিকে দেখবে দর্শক। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জমজমাট অনন্ত-রাধিকার ককটেল নাইট, জাহ্নবীর সিনেমার গানে ফাটিয়ে নাচলেন রিহানা বাইক থেকে নামিয়ে বিদেশিনীকে টেনে নিয়ে গেল দুষ্কৃতীরা, গণধর্ষণের অভিযোগ দুমকায় ISL 2023 (Punjab vs Mumbai) Live Updates: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর ব্রাহ্মোস সহ আরও সমরাস্ত্র পাচ্ছে ভারতীয় সেনা!স্বাক্ষরিত ৩৯ হাজার কোটির মেগা ডিল স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংয়ের আত্মীয় ৫ বছর আটকে কানাডায়, কারণটা কী? ফিরলেন দেশে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.