বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘হাতজোর করে বলছি…’, মেয়ে ডলকে নিয়ে ওঠা বিতর্কে আবেদন অভিষেক-পত্নী সংযুক্তার

‘হাতজোর করে বলছি…’, মেয়ে ডলকে নিয়ে ওঠা বিতর্কে আবেদন অভিষেক-পত্নী সংযুক্তার

ফের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিষেক চট্টোপাধ্যায়ের বউ সংযুক্তা। 

ফের একবার খোলা চিঠি লিখলেন সংযুক্তা। কী জানালেন তিনি সবাইকে!

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর পর বিতর্কে জড়িয়ে পড়েছেন স্ত্রী সংযুক্তা। অভিনেতা-পত্নীর বেশ কিছু বক্তব্য, পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে, স্বামী হারানোর যন্ত্রণার মাঝে তাঁকে নিয়ে ওঠা বিতর্কে হয়রান সংযুক্তা। এবার নিজের ও মেয়ের হয়ে সকলের কাছে বিশেষ আবেদন জানালেন তিনি।

বৃহস্পতিবার অভিষেকের সোশ্যাল মিডিয়া থেকেই একটা লম্বা পোস্ট করেছেন সংযুক্তা। আর তাতে লিখেছেন--

‘আমি আর সাইনা (ডল) যদিও অভিষেকের শুভেচ্ছা নিয়ে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছি, তার মধ্যে আপনাদের কাছে আমার কড়জোরে নিবেদন।

দয়া করে সানিয়াকে সমস্ত বিতর্ক থেকে দূরে রাখুন। অভিষেকের কাছে সানিয়াই সব ছিল। ওর বউ হিসেবে আমি জানি অভিষেক থাকলে কষ্ট পেত যে কীভাবে বিতর্কে আমাদের ডলকেও টেনে আনা হচ্ছে। বিশ্বাস করুন, সানিয়াও চেষ্টা করছে নিজেকে এই শোক থেকে বের করে আনার। আমার অনুরোধ আপনারাও আমাদের সাহায্য করুন অভিষেকের উত্তরাধিকার বহন করে নিয়ে চলার।

আপনারা দয়া করে বাবা-মেয়ের এই বন্ডিংকে সম্মান করুন ও এসব বিতর্ক থেকে বেরিয়ে আসুন।’

সকলের কাছে যে খোলা চিঠি সংযুক্তা লিখেছেন তাতে তিনি নিজেকে মেয়ের মা-বাবা হিসেবে উল্লেখ করেছেন। অর্থাৎ অভিষেক চলে যাওয়ার পর তাঁর সব দায়িত্ব তিনি তুলে নিয়েছেন নিজের কাঁধে। আরও পড়ুন: 'দুই বাবাতে খুশি, অভিষেকদার মেয়ে হওয়ার চেষ্টা করিনি', সংযুক্তার অভিযোগে তৃণা

প্রসঙ্গত, এই বিতর্কের সূত্রপাত হয় অভিষেকের কো-স্টার তৃণা সাহার এক অনুষ্ঠানে বলা, ‘অভিষেকদা চাইত ওর মেয়ে বড় হয়ে আমার মতো হোক’ কথাটা। তখন সংযুক্তা ফেসবুকে পোস্ট করেই জানান, তিনি বা তাঁর প্রয়াত স্বামী কখনোই মেয়েকে কারও মতো বানাতে চাননি। এরপর মিডিয়াকে তৃণা জানান, অভিষেকের মেয়ে হওয়ার কোনও ইচ্ছেই তাঁর নেই। নিজের বাবা আর শ্বশুরমশাই, দুই ড্যাডিকে নিয়েই তিনি খুশি। আর তৃণার বক্তব্যের একদিন পরেই এল সংযুক্তার এই পোস্ট।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি WTC-র ইতিহাসে সব থেকে বেশি উইকেট, জাদেজাকে টপকে সেরা ১০-এ হেজেলউড মীন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ‘ফোনে ক্রিকেট দেখছিলেন দুই চালক', তার জেরেই অন্ধ্রের ট্রেন দুর্ঘটনা,বললেন বৈষ্ণব বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.